Realme Narzo 50: ভারতে আসতে চলেছে রিয়েলমি নারজো ৫০, ঘোষণা হয়েছে ফোন লঞ্চের দিনক্ষণ

শোনা গিয়েছে, রিয়েলমি নারজো ৫০ রেগুলার ফোনে একটি মিডিয়াটেক হেলিও জি৯৬ গেমিং প্রসেসর থাকতে পারে। সেই সঙ্গে ভাল মানে ডিসপ্লে, ফাস্ট চার্জিং সাপোর্ট এবং দীর্ঘক্ষণ ব্যাটারি লাইফ থাকবে এমন ব্যাটারি থাকার সম্ভাবনা রয়েছে।

Realme Narzo 50: ভারতে আসতে চলেছে রিয়েলমি নারজো ৫০, ঘোষণা হয়েছে ফোন লঞ্চের দিনক্ষণ
এই ফোনে, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। Photo Credit: Gizmochina
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2022 | 2:50 PM

রিয়েলমি (Realme) সংস্থা জানিয়েছে, ভারতে রিয়েলমি নারজো ৫০ ফোন (Realme Narzo 50) লঞ্চ হবে আগামী ২৪ ফেব্রুয়ারি। গেমারদের (Gamers) জন্য বিশেষভাবে এই ফোন ডিজাইন করা হয়েছে বলে জানিয়েছে রিয়েলমি সংস্থা। প্রসঙ্গত উল্লেখ্য, এর আগের রেগুলার নারজো ফোনের মতোই এই ফোনের ডিজাইন করা হয়েছে। গত বছর সেপ্টেম্বর মাসে রিয়েলমি নারজো ৫০ সিরিজ (Realme Narzo 50 Series) প্রকাশ্যে এনেছিল সংস্থা। সেই সময় লঞ্চ হয়েছিল রিয়েলমি নারজো ৫০এ এবং নারজো ৫০আই। রিয়েলমি নারজো ৫০এ এবং রিয়েলমি নারজো ৫০আই- এর পর এবার তৃতীয় ফোন হিসেবে ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি নারজো ৫০ ফোন। আগে শোনা গিয়েছিল, গত বছর নভেম্বর মাসে এই ফোন ভারতে লঞ্চ হবে। তবে তখন তা লঞ্চ হয়নি। অবশেষে রিয়েলমি নারজো ৫০ সিরিজের ভ্যানিলা মডেল ভারতে লঞ্চ হতে চলেছে। নতুন এই ফোনে রয়েছে অত্যাধুনিক অনেক ফিচার এবং তার দামও তুলনায় বেশি। রিয়েলমি সংস্থার তরফে তাদের আসন্ন ফোনের অফিশিয়াল ডিজাইনও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে যে এই ফোনে, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেই সঙ্গে থাকতে পারে ফ্ল্যাট এজ ডিজাইন, অনেকটা আইফোন ১২- র মতো।

শোনা গিয়েছে, রিয়েলমি নারজো ৫০ রেগুলার ফোনে একটি মিডিয়াটেক হেলিও জি৯৬ গেমিং প্রসেসর থাকতে পারে। সেই সঙ্গে ভাল মানে ডিসপ্লে, ফাস্ট চার্জিং সাপোর্ট এবং দীর্ঘক্ষণ ব্যাটারি লাইফ থাকবে এমন ব্যাটারি থাকার সম্ভাবনা রয়েছে। এই ফোনের যে পোস্টার প্রকাশ হয়েছে সেখানে ফোনের ডানদিকে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেখা গিয়েছে। এছাড়াও রয়েছে নীল রঙের ছোঁয়া। লঞ্চের সময় অবশ্য আরও অনেক রঙের অপশনে রিয়েলমি নারজো ৫০ ফোন আত্মপ্রকাশ করবে বলে মনে করা হচ্ছে। অন্যদিকে, ই-কমার্স সংস্থা অ্যামাজনে ইতিমধ্যেই রিয়েলমি নারজো ৫০ ফোনের জন্য একটি মাইক্রোসাইট তোইরি হয়েছে। এর থেকে বোঝা গিয়েছে যে অ্যামাজন থেকে এই ফোন কেনা যাবে। এছাড়াও রিয়েলমি অফিশিয়াল চ্যানেলগুলি থেকেও রিয়েলমি নারজো ৫০ ফোন কেনা যাবে।

PassionateGeekz- এর রিপোর্টে দাবি করা হয়েছে যে, রিয়েলমি নারজো ৫০ ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৫,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৭,৯৯০ টাকা। এই ফোনে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে থাকতে পারে। এছাড়াও ফোনের পিছনের অংশে থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে ফোনের ডিসপ্লের উপর। এর পাশাপাশি রিয়েলমি নারজো ৫০ ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। এছাড়াও থাকতে পারে ডায়নামিক র‍্যাম ফিচার। এর সাহায্যে ফোনের ইন্টারনাল মেমরির মাধ্যমে র‍্যামের পরিমাণ বৃদ্ধি করা যায়।

আরও পড়ুন- OnePlus 10 Pro: মার্চ মাসে ভারতে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন, কেনা যেতে পারে অ্যামাজন থেকে