Realme Year End Sale: রিয়েলমি জিটি, নারজো এবং অন্যান্য সিরিজে বছর শেষে রয়েছে প্রায় চার হাজার টাকা পর্যন্ত ছাড়

বছরের শেষে রিয়েলমি সংস্থার ইয়ার এন্ড সেলে কোন কোন ফোনে কত ছাড় রয়েছে, তা দেখে নিন বিস্তারিত।

Realme Year End Sale: রিয়েলমি জিটি, নারজো এবং অন্যান্য সিরিজে বছর শেষে রয়েছে প্রায় চার হাজার টাকা পর্যন্ত ছাড়
বছর শেষে রিয়েলমির সেল। ছবি সৌজন্যে- ৯১মোবাইলস।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 1:52 PM

বছর শেষে ভারতীয় গ্রাহকদের জন্য সুখবর এনেছে রিয়েলমি সংস্থা। শুরু হয়েছে রিয়েলমির ইয়ার এন্ড সেল। ২৬ ডিসেম্বর থেকে রিয়েলমির এই ইয়ার এন্ড সেল শুরু হয়েছে। আর এটা চলবে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত। রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট Realme.com- এর পাশাপাশি ফ্লিপকার্টেও প্রযোজ্য রয়েছে এই সেল। রিয়েলমির বেশ কিছু স্মার্টফোনে রয়েছে দারুণ সব অফার। রিয়েলমি সি সিরিজ। নারজো সিরিজের সঙ্গে সঙ্গে প্রিমিয়াম ফ্ল্যাগশপ ডিভাইস যেমন- রিয়েলমি জিটি ২ ৫জি মডেলেও রয়েছে ছাড়। ৫০০ থেকে ৪০০০ টাকা পর্যন্ত ছাড় রয়েছে।

রিয়েলমি জিটি নিও ২ ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দামের থেকে এখন দাম কমেছে চার হাজার টাকা। বর্তমানে এই ফোনের দাম ৩১,৯৯৯ টাকা। অন্যদিকে রিয়েলমি জিটি নিও ২ ৫জি ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম ৩৫,৯৯৯ টাকা।

রিয়েলমি জিটি মাস্টার এডিশনের ক্ষেত্রেও দামে চার হাজার টাকা ছাড় রয়েছে। ৬ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৫,৯৯৯ টাকা। অন্যদিকে, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২৭,৯৯৯ টাকা। টপ-এন্ড মডেল ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ২৯,৯৯৯ টাকা,

রিয়েলমি ৮ এবং রিয়েলমি ৮এস, এই দুই ফোনের বেস মডেল অর্থাৎ ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দামে রিয়েলমির বছর শেষের সেল অনুসারে দু’হাজার টাকা ছাড় রয়েছে। রিয়েলমি ৮এস ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৯,৯৯৯ টাকা। রিয়েলমি ৮ ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৮,৪৯৯ টাকা। রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্টে এই ছাড় প্রযোজ্য রয়েছে।

রিয়েলমি ৮ ফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভার্সান এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভার্সানের দামে রয়েছে ১৫০০ টাকা ছাড়। এই দুই মডেল পাওয়া যাবে যথাক্রমে ৬,৯৯৯ এবং ১৭,৯৯৯ টাকায়।

রিয়েলমি নারজো সিরিজের ক্ষেত্রে রিয়েলমি নারজো ৫০এ ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ মডেলের দামে এক হাজার টাকা ছাড় দিয়ে এই ফোন এখন পাওয়া যাচ্ছে ১১,৪৯৯ টাকায়। এর পাশাপাশি হাই-এন্ড মডেলের অর্থাৎ ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজের দাম ১২,৪৯৯ টাকা।

বাজেট ফ্রেন্ডলি রিয়েল সি২৫ ওয়াই ফোনের দামেও এক হাজার টাকা ছাড় রয়েছে। রিয়েলমির ইয়ার এন্ড সেলে এই ফোনে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ১০,৯৯৯ টাকা। আর ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ১১,৯৯৯ টাকা।

রিয়েলমি সি২১ ফোনের ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ মডেলের দাম আসলে থেকে ৫০০ টাকা কমে হয়েছে ৯৪৯৯ টাকা। অন্যদিকে টপ এন্ড ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১০,৪৯৯ টাকা।

রিয়েলমি সি২১ ওয়াই ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৪৯৯ টাকা।

আরও পড়ুন- Redmi Note 11 Pro+: গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে রেডমির এই ৫জি স্মার্টফোন, নাম দেখা গিয়েছে US FCC লিস্টিংয়ে