Redmi Note 11S: প্রথমবারের জন্য ভারতে বিক্রি শুরু হচ্ছে রেডমি নোট ১১এস ফোনের, দেখে নিন দাম, অফার এবং স্পেসিফিকেশন

এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। এছাড়াও ফোনের পিছনের অংশে রয়েছে একটি কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে একটি ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে।

Redmi Note 11S: প্রথমবারের জন্য ভারতে বিক্রি শুরু হচ্ছে রেডমি নোট ১১এস ফোনের, দেখে নিন দাম, অফার এবং স্পেসিফিকেশন
রেডমি নোট ১১এস স্মার্টফোন। Photo Credit: Gizmochina
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2022 | 9:33 AM

ভারতে প্রথমবারের জন্য রেডমি নোট ১১এস (Redmi Note 11S) ফোনের সেল শুরু হতে চলেছে ভারতে। ২১ ফেব্রুয়ারি অর্থাৎ আজ সোমবার ভারতীয় সময় দুপুর ১২টা থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। ই-কমার্স সংস্থা অ্যামাজনের (Amazon) পাশাপাশি Mi.com, Mi Home stores, Mi Studios এবং অন্যান্য বড় দোকান থেকেও এই ফোন কেনা যাবে। রেডমি নোট ১১- র (Redmi Note 11) সঙ্গে ভারতে লঞ্চ হয়েছিল রেডমি নোট ১১এস ফোন। এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। এছাড়াও ফোনের পিছনের অংশে রয়েছে একটি কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে একটি ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। এছাড়াও এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও জি৯৬ চিপসেট রয়েছে। আর রয়েছে ৫০০০ এমএএইচ বায়টারি এবং ৩৩ ওয়াটের প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট।

ভারতে রেডমি নোট ১১এস ফোনের দাম এবং সেল অফার

এই ফোনের ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৪৯৯ টাকা। অন্যদিকে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৭,৪৯৯ টাকা। আর ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ১৮,৪৯৯ টাকা। হরাইজন ব্লু, পোলার হোয়াইট এবং স্পেস ব্ল্যাক শেডে ভারতে লঞ্চ হয়েছে রেডমি নোট ১১এস ফোন। ব্যাঙ্ক অফ বরোদার কার্ড বা ইএমআই ট্রানজাকশনের মাধ্যমে রেডমি নোট ১১এস ফোন কেনা হলে শাওমি এবং অ্যামাজন এই ফোনের দামের উপর ইনস্ট্যান্ট প্রায় এক হাজার টাকা পর্যন্ত ছাড় দেবে। এর পাশাপাশি নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুবিধাও থাকছে। Mi Exchange- এর মাধ্যমে শাওমি এই ফোনের ক্ষেত্রে ১৬,৫০০ টাকা পর্যন্ত ছাড় দেবে। এছাড়াও ক্রেতারা যদি ফোনের দাম ZestMoney- র মাধ্যমে দেন তাহলে এক হাজার টাকা ক্যাশব্যাক পাবেন।

রেডমি নোট ১১এস ফোনের স্পেসিফিকেশন

  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন পরিচালিত হবে অ্যানড্রয়েড ১১ ভিত্তিক MIUI 13- এর সাহায্যে।
  • এই ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এই স্ক্রিনের রিফ্রেশ রেট ৯০ হার্টজ।
  • একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর রয়েছে এই ফোনে। তার সঙ্গে যুক্ত রয়েছে সর্বোচ্চ ৮ জিবি পর্যন্ত LPDDR4X র‍্যাম।
  • এই ফোনের কোয়াড রেয়ার ক্যামেরা রয়েছে সেটিংসে একটি ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি স্যামসাং HM2 সেনসর। এর সঙ্গে যুক্ত রয়েছে ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এছাড়াও রয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। আর এই ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।
  • রেডমি নোট ১১এস ফোনে ১২৮ জিবি পর্যন্ত UFS 2.2 স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ৪জি এলটিই, ওয়াই-ফাই 802.11ac, ব্লুটুথ ভি৫.০, জিপিএস / এ – জিপিএস, Infrared (IR) blaster, টাইপ- সি ইউএসবি পোর্ট এবং ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক।ফোনের সাইডে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। ফোনের ওজন ১৭৯ গ্রাম। এই ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াটের প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

আরও পড়ুন- Realme 9 Pro Plus 5G: ভারতে শুরু হতে চলেছে রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি ফোনের সেল, দেখে নিন দাম ও লঞ্চ অফার