Samsung Galaxy S22 Series: কী কী রঙে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন সিরিজের তিনটি মডেল?

স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের স্মার্টফোনের মধ্যে থাকতে পারে ভ্যানিলা মডেল স্যামসাং গ্যালাক্সি এস২২, স্যামসাং গ্যালাক্সি এস২২ প্লাস এবং স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা।

Samsung Galaxy S22 Series: কী কী রঙে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন সিরিজের তিনটি মডেল?
স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজে থাকতে পারে তিনটি মডেল। ছবি সৌজন্যে- Telcom Talk
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 9:49 PM

বিগত অনেকদিন ধরেই স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজ নিয়ে নানা ধরনের জল্পনা চলছে। দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি সংস্থার তরফে আসতে চলেছে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের স্মার্টফোন। এর মধ্যে থাকতে পারে ভ্যানিলা মডেল স্যামসাং গ্যালাক্সি এস২২, স্যামসাং গ্যালাক্সি এস২২ প্লাস এবং স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা। সম্প্রতি শোনা যাচ্ছে যে, এই আলট্রা মডেলের একটি আনুষ্ঠানিক মার্কেটিং পোস্টার প্রকাশিত হয়েছে। সেখানে এই ফোনে অন্যরকমের ক্যামেরা ডিজাইন লক্ষ্য করা গিয়েছে। আর অনুমান করা হচ্ছে যে স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা ফোনে সম্ভবত এস পেনের সাপোর্ট থাকবে।

অন্যদিকে, আসন্ন স্যামসাং গ্যালাক্সি ২২ সিরিজের ফোনের সম্ভাব্য রঙও প্রকাশ্যে এসেছে। এই স্মার্টফোন সিরিজের ভ্যানিলা মডেল এবং গ্যালাক্সি এস২২ প্লাস লঞ্চ হতে পারে রোজ হোল্ড রঙে। আর গ্যালাক্সি এস২২ আলট্রা ফোনে থাকতে পারে একটি লালচে রঙের আভা। LetsGoDigital- এর মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি এস২২ প্লাস এবং গ্যালাক্সি এস২২ আলট্রা, এই দুই ফোনের অফিশিয়াল মার্কেটিং পোস্টার শেয়ার করা হয়েছে। একটি রিপোর্ট অনুসারে বলা হচ্ছে যে আসন্ন এই সিরিজে গ্যালাক্সি এস২২ আলট্রাই প্রিমিয়াম মডেল হতে পারে।

ফাঁস হওয়া ছবিয়ে স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশের ডিজাইন প্রকাশিত হয়েছে। এই অংশে বেগুনি বা লাল রঙের শেড দেখা যেতে পারে। এছাড়াও থাকতে পারে একটি নতুন ক্যামেরা মডিউল ডিজাইন এবং কোয়াড ক্যামেরা ও এস পেনের সাপোর্ট। গ্যালাক্সি এস২২ আলট্রা ফোনের এস পেন কালো রঙের হতে পারে। আর লেখার অংশ বা টিপ এরিয়ার রঙ ফোনের মতোই শেডে হতে পারে।

অন্যদিকে আবার LetsGoDigital এবং টিপস্টার আহমেদ কাদের একযোগে জানিয়েছেন যে, স্যামসাং গ্যালাক্সি এস২২ এবং স্যামসাং গ্যালাক্সি এস২২ প্লাস। এই দুই ফোন পিঙ্ক গোল্ড রঙের শেডেও লঞ্চ হতে পারে। শোনা গিয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের ফোনে একটি ম্যাট ফিনিশ রঙের শেড থাকতে পারে। এই সিরিজের স্মার্টফোনগুলি IP68 রেটেড ডিভাইস। অর্থাৎ ধুলোবালি এবং জলের ক্ষেত্রে রেসিসট্যান্ট ডিভাইস হিসেবে কাজ করবে। স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা ফোনের লালচে রঙকে আসলে নাকি বলা হবে বার্গেন্ডি শেড। যদিও এই প্রসঙ্গে স্যামসাং কর্তৃপক্ষ কিছু জানাননি। আগামী বছর ৮ বা ৯ ফেব্রুয়ারি স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজ লঞ্চের সম্ভাবনা রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের ভ্যানিলা মডেলে থাকতে পারে একটি ৩৭০০এমএএইচ ব্যাটারি এবং ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। গ্যালাক্সি এস২২ প্লাস মডেলে থাকতে পারে একটি ৪৫০০এমএএইচ ব্যাটারি এবং ৪৫ ওয়ায়টের ফাস্ট চার্জিং সাপোর্ট। আর স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা মডেলে থাকতে পারে ৫০০০এমএএইচ ব্যাটারি এবং ৪৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।