প্রিমিয়াম Vivo V25 Pro ভারতে এল রং বদলানোর অনন্য বৈশিষ্ট্য নিয়ে, দাম কত জানেন?

Vivo V25 Pro Price And Specifications: প্রিমিয়াম সেগমেন্টে ভারতে একটি নতুন হ্যান্ডসেট লঞ্চ করেছে ভিভো। সেই ফোনের ফিচার ও স্পেসিফিকেশন সংক্রান্ত সব তথ্য একনজরে দেখে নিন।

প্রিমিয়াম Vivo V25 Pro ভারতে এল রং বদলানোর অনন্য বৈশিষ্ট্য নিয়ে, দাম কত জানেন?
রং বদলাবে ভিভোর এই নয়া হ্যান্ডসেট।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 8:11 PM

বুধবার ভারতে Vivo V25 Pro লঞ্চ করে গেল, যাতে মিডিয়াটেক ডাইমেনসিটি 1300 প্রসেসর এবং 12GB পর্যন্ত র‌্যাম রয়েছে। 5G নেটওয়ার্ক সাপোর্ট করে ফোনটি, সফটওয়্যার হিসেবে রয়েছে ফানটাচ OS 12। ফ্লিপকার্ট থেকে মোট দুটি কালার অপশনে এই ফোন ক্রয় করতে পারবেন উপভোক্তারা। রয়েছে একটি 6.56 ইঞ্চির AMOLED ডিসপ্লে, যা ফুল HD+ রেজ়োলিউশন সাপোর্ট করে। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে, যার প্রাইমারি সেন্সর 64MP। সেকেন্ডারি সেন্সর হিসেবে একটি 8MP ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং আর একটি 2MP ম্যাক্রো সেন্সর দেওয়া হয়েছে। রয়েছে একটি শক্তিশালী 4,830mAh ব্যাটারি, যা 66W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Vivo V25 Pro: ভারতে দাম, উপলব্ধতা

Vivo V25 Pro স্মার্টফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট রয়েছে। তাদের মধ্যে 8GB RAM + 128GB স্টোরেজ ভার্সনের দাম 35,999 টাকা এবং টপ 12GB RAM + 256GB ভ্যারিয়েন্টের দাম 39,999 টাকা। ফ্লিপকার্ট, ভিভোর অনলাইন স্টোর এবং দেশের সমস্ত রিটেল দোকানে 25 অগস্ট থেকে এই প্রিমিয়াম ফোনটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। পিওর ব্ল্যাক এবং সেইলিং ব্লু – এই দুই কালার অপশনে ফোনটি ক্রয় করা যাবে।

Vivo V25 Pro: স্পেসিফিকেশন, ফিচার

Vivo V25 Pro ফোনটি 5G সাপোর্ট করবে। সফটওয়্যার হিসেবে রয়েছে ফানটাচ ওএস 12। একটি 6.56 ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে ফোনটিতে, যা ফুল HD+ রেজ়োলিউশন সাপোর্ট করবে। পারফরম্যান্সের দিক থেকে এই ফোনটি চালিত হবে মিডিয়াটেক ডাইমেনসিটি 1300 প্রসেসরের সাহায্যে, যা পেয়ার করা থাকছে 12GB পর্যন্ত র‌্যামের সঙ্গে।

ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে। প্রাইমারি সেন্সর হিসেবে একটি 64MP ক্যামেরা রয়েছে। এই প্রাইমারি ক্যামেরাটি অপ্টিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট করবে। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে এই ফোনে একটি 8MP ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং আর একটি 2MP ম্যাক্রো সেন্সর দেওয়া হয়েছে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য রয়েছে একটি 32MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা। এই সেলফি ক্যামেরাটি আই অটোফোকাস সাপোর্ট করে।

অত্যন্ত শক্তিশালী একটি 4,830mAh ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনে, যা 66W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া এই ফোনের একটি অনন্য ফিচার হল কালার চেঞ্জিং রিয়ার গ্লাস প্যানেল।