Vivo Y15s Price Cut: দাম কমেছে ভিভো ওয়াই১৫এস ফোনের, বর্তমানে কত টাকায় পাওয়া যাচ্ছে এই ফোন?

Vivo Y15s Price Cut: জানা গিয়েছে, এই ফোনের দাম কমেছে ৫০০ টাকা। এই ফোনের আসল দাম ছিল ১০,৯৯০ টাকা। বর্তমানে এর দাম ১০,৪৯০ টাকা।

Vivo Y15s Price Cut: দাম কমেছে ভিভো ওয়াই১৫এস ফোনের, বর্তমানে কত টাকায় পাওয়া যাচ্ছে এই ফোন?
দাম কমেছে ভিভো ওয়াই১৫এস ফোনের।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 9:01 AM

ভিভো ওয়াই১৫এস ফোনের দাম কমেছে (Vivo Y15s Price Cut) ৫০০ টাকা। গত ফেব্রুয়ারি মাসে এই ফোন (Vivo Y15s) লঞ্চ হয়েছিল ভারতে। তখন এই ফোনের ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১০,৯৯০ টাকা। বর্তমানে ৫০০ টাকা দাম কমার ফলে এই ফোনের দাম হয়েছে ১০,৪৯০ টাকা। প্রসঙ্গত উল্লেখ্য, এই একটিই স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হয়েছিল ভিভো ওয়াই সিরিজের ফোন ভিভো ওয়াই১৫এস। ফেব্রুয়ারি মাসে ভারতে লঞ্চের চারমাস আগে সিঙ্গাপুরে লঞ্চ হয়েছিল ভিভোর এই ফোন। এটি একটি অ্যান্ড্রয়েড গো এডিশনের ফোন। ভিভো ওয়াই১৫এস ফোনে রয়েছে একটি মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। তার সঙ্গে যুক্ত রয়েছে ৩ জিবি র‍্যাম। রিয়েলমি সি৩১, স্যামসাং গ্যালাক্সি এম১২, মোটো ই৪০ ফোনের সঙ্গে প্রতিযোগিতায় রয়েছে ভিভো ওয়াই১৫এস ফোন।

ভিভো ওয়াই১৫এস ফোনের দাম ভারতে কত?

৫০০ টাকা দাম কমার পর ভিভো ওয়াই১৫এস ফোনে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৪৯০ টাকা। ফেব্রুয়ারি মাসে ১০,৯৯০ টাকায় লঞ্চ হয়েছিল এই ফোন। মিস্টিক ব্লু এবং ওয়েভ গ্রিন- এই দুই রঙে ভারতে লঞ্চ হয়েছিল ভিভো ওয়াই১৫এস ফোন। ভিভো ইন্ডিয়া ই-স্টোর এবং অন্যান্য রিটেল স্টোরের মাধ্যমে এই ফোন কেনা যাবে। এসবিআই ক্রেডিট কার্ড ইএমআই ট্রানজাকশনের মাধ্যমে এই ফোন কিনলে এক হাজার টাকা ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও এসবিআইয়ের ক্রেডিট কার্ডে ৭৫০ টাকা ছাড় পাওয়া যাবে। আর এইচএসবিসি ক্যাশব্যাক কার্ডে ভিভো ওয়াই১৫এস ফোনের দাম ৫ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পাবেন ক্রেতারা।

ভিভো ওয়াই১৫এস ফোনের স্পেসিফিকেশন

  • ডুয়াল সিমের (ন্যানো) স্লট রয়েছে এই ফোন।
  • এই ফোন পরিচালিত হয় অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) এবং ফানটাচ ওএস ১১ -এর সাহায্যে।
  • ভিভো ওয়াই১৫এস ফোনে রয়েছে একটি ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে।
  • এই ফোনে একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর রয়েছে। তার সঙ্গে আবার যুক্ত রয়েছে ৩ জিবি র‍্যাম।
  • ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে। সেখানে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর রয়েছে। তার সঙ্গে রয়েছে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। এছাড়াও এই ফোনের ডিসপ্লেতে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর রয়েছে।
  • ভিভো ওয়াই১৫এস ফোনের ইনবিল্ট স্টোরেজের পরিমাণ ৩২ জিবি। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ বাড়ানো সম্ভব।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লু্টুথ ভি৫.০, জিপিএস/এ-জিপিএস, এফএম রেডিয়ো এবং একটি মাইক্রো ইউএসবি পোর্ট।
  • ফোনের সাইডে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর। এছাড়াও এই ফোনে রয়েছে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০ ওয়াটের রেগুলার চার্জিং সাপোর্ট।

আরও পড়ুন- OnePlus Nord CE 2 Lite 5G: ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি, কবে লঞ্চ হবে এই ফোন?