OnePlus Nord CE 2 Lite 5G: ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি, কবে লঞ্চ হবে এই ফোন?

OnePlus Nord CE 2 Lite 5G: এই ফোন ছাড়াও ওয়ানপ্লাস সংস্থা একটি ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস লঞ্চ করতে পারে ভারতে। শোনা যাচ্ছে, ওয়ানপ্লাস নর্ড বাডস লঞ্চ হতে পারে দেশে।

OnePlus Nord CE 2 Lite 5G: ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি, কবে লঞ্চ হবে এই ফোন?
ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 7:52 AM

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি (OnePlus Nord CE 2 Lite 5G) ফোন লঞ্চ হতে চলেছে ভারতে। আগামী ২৮ এপ্রিল এই ফোন লঞ্চ হবে দেশে। ওয়ানপ্লাস (OnePlus) সংস্থা একথা ঘোষণা করেছে। এর আগে ফেব্রুয়ারি মাসে লঞ্চ হয়েছিল ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোন। তারই উন্নত ভার্সানের মডেল ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি। এই ফোন ছাড়াও ওয়ানপ্লাস সংস্থা একটি ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস (TWS Earbuds) লঞ্চ করতে পারে ভারতে। শোনা যাচ্ছে, ওয়ানপ্লাস নর্ড বাডস (OnePlus Nord Buds) লঞ্চ হতে পারে দেশে। তবে এ ব্যাপারে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। কিন্তু ২৮ এপ্রিল ভারতীয় সময় সন্ধে ৭টায় ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোন ভারতে লঞ্চ হবে একথা ঘোষণা করেছে ওয়ানপ্লাস সংস্থাই। ওয়ানপ্লাসের ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া চ্যানেলে যে অফিশিয়াল টিজার প্রকাশিত হয়েছে সেখানে কোম্পানির আসন্ন ফোনের নাম বলা হয়নি। অ্যামাজনের ই-কমার্স সংস্থায় এই ফোনের জন্য একটি ওয়েবপেজ তৈরি হয়েছে। সেখানে অবশ্য ফোনের নাম ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি বলা হয়েছে। অনুমান, ভারতে লঞ্চের পর ওয়ানপ্লাসের এই ফোন কেনা যাবে অ্যামাজন থেকে।

ভারতে ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনের সম্ভাব্য দাম কত হতে পারে?

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনের দাম ভারতে ২০ হাজার টাকার আশপাশে হতে পারে বলে শোনা যাচ্ছে। যদিও এই প্রসঙ্গে আনুষ্ঠানিকভাবে ওয়ানপ্লাস সংস্থা কিছু ঘোষণা করেনি।

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • শোনা যাচ্ছে, এই ফোনে থাকতে পারে একটি ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি ফ্লুইড ডিসপ্লে।
  • এর সঙ্গে থাকতে পারে একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। তার সঙ্গে ৮ জিবি র‍্যাম যুক্ত থাকতে পারে।
  • ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনে ২৫৬ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ থাকতে পারে।
  • এই ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে।
  • ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। তার সঙ্গে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েচে।

ওয়ানপ্লাস সংস্থার তরফে যে অফিশিয়াল টিজার প্রকাশ্যে এসেছে সেখানে নতুন ইয়ারবাডস লঞ্চের সম্ভাবনা রয়েছে বলে জানানো হয়েছে। ওয়ানপ্লাস নর্ড বাডসের একটি স্কেচ দেখা গিয়েছে ওই টিজারে। টিপস্টার মুকুল শর্মাও দাবি করেছেন যে ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনের সঙ্গে ওয়ানপ্লাস নর্ড বাডস ভারতে লঞ্চ হতে পারে।

আরও পড়ুন- Flipkart Big Saving Days Sale: ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ় সেলে কোন কোন ফোনের দাম কতটা কমছে? দেখে নিন