Jio-র 141 টাকার 3 মাসের জব্বর প্ল্যান, বিপুল ডেটা, আনলিমিটেড কলিং-সহ অফারের ছড়াছড়ি

Jio App Exclusive Plan: Jio 395 টাকার প্ল্যানটি যাঁরা রিচার্জ করবেন, তাঁরা 84 দিন বা প্রায় 3 মাসের ভ্যালিডিটি পেয়ে যাবেন। এতো না হয় গেল ভ্যালিডিটির প্রসঙ্গ। 395 টাকার রিলায়েন্স জিও প্ল্যানে রয়েছে বিপুল পরিমাণ ডেটা, আনলিমিটেড কলিংয়ের সুযোগ-সহ একাধিক আকর্ষণীয় অফার।

Jio-র 141 টাকার 3 মাসের জব্বর প্ল্যান, বিপুল ডেটা, আনলিমিটেড কলিং-সহ অফারের ছড়াছড়ি
মাসে মাত্র 141 টাকা খরচে দুর্দান্ত অফার।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 11, 2023 | 2:08 PM

Reliance Jio জনপ্রিয়তার শিখরে উঠেছে বিভিন্ন সস্তার রিচার্জ প্ল্যানের জন্য। মুম্বইয়ের টেলিকম জায়ান্টের কাছে তেমনই একটি সস্তার রিচার্জ প্যাক রয়েছে, যার জন্য গ্রাহকদের 395 টাকা খরচ করতে হয়। এই Jio প্ল্যানের সবথেকে আকর্ষণীয় অফার হল, তার লম্বা সময়ের ভ্যালিডিটি। Jio 395 টাকার প্ল্যানটি যাঁরা রিচার্জ করবেন, তাঁরা 84 দিন বা প্রায় 3 মাসের ভ্যালিডিটি পেয়ে যাবেন। এতো না হয় গেল ভ্যালিডিটির প্রসঙ্গ। 395 টাকার রিলায়েন্স জিও প্ল্যানে রয়েছে বিপুল পরিমাণ ডেটা, আনলিমিটেড কলিংয়ের সুযোগ-সহ একাধিক আকর্ষণীয় অফার। সেই সব অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

Reliance Jio-র 395 টাকার প্ল্যান

যেমনটা আমরা আগেই বললাম, Jio 395 টাকার প্ল্যানে 84 দিনের বৈধতা পেয়ে যাবেন গ্রাহকরা। সব মিলিয়ে এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন 6GB ডেটা। এই প্ল্যান তাঁদের জন্যই সেরা, যাঁদের ডেটার থেকে বেশি অতিরিক্ত ভ্যালিডিটি প্রয়োজন। তাছাড়াও আপনি যদি Jio SIMটি সেকেন্ডারি হিসেবে ব্যবহার করেন, তাহলে সিমটি চালু করে রাখার জন্যও এই প্ল্যান সেরা।

Jio Rs 395 Plan: আর কী সুবিধা রয়েছে

Jio 395 টাকার প্ল্যানে আরও একাধিক সুবিধা রয়েছে। এই প্ল্যানটিতে গ্রাহকরা পেয়ে যাবেন মোট 6GB ডেটা। তবে, প্ল্যানের সমগ্র ডেটার কোটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড 64Kbps হয়ে যাবে। অন্যান্য Jio প্ল্যানের মতো এই 395 টাকার প্ল্যানেও আনলিমিটেড কলিংয়ের অফার পাবেন গ্রাহকরা। পাশাপাশি প্ল্যানটি রিচার্জ করলে 1000টা SMS-ও পাঠানো যাবে। এছাড়া এই Jio প্ল্যানে OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশনও পাওয়া যাবে। Jio TV, Jio Cinema, Jio Security, Jio Cloud-এর মতো একাধিক সার্ভিস সম্পূর্ণ বিনামূল্যে মিলবে।

Jio Rs 395 Plan: প্রতি মাসে 141 টাকা খরচ

এই Jio প্ল্যানটি আসলে অ্যাপ এক্সক্লুসিভ। অর্থাৎ MyJio অ্যাপ ছাড়া আপনি এই 395 টাকার Jio Plan রিচার্জ করতে পারবেন না। এছাড়াও এই প্ল্যানটি Jio Value Plan-এর অন্তর্ভুক্ত। এই প্ল্যানে দৈনিক ভিত্তিতে আপনাকে প্রতিদিন 5 টাকা করে খরচ করতে হচ্ছে। অন্য দিকে আবার মাসিক ভিত্তিতে আপনাকে প্রায় 141 টাকা করে খরচ করতে হচ্ছে।

Jio Rs 395 Plan: অতিরিক্ত ডেটার প্রয়োজনে কী করবেন

রিলায়েন্স জিও-র এই 395 টাকার প্ল্যানে কাস্টমাররা 6GB ডেটা পেয়ে যান। তাই, যাঁদের প্রতিদিন 1/2GB ডেটার দরকার হয়, তাঁরা কোম্পানির অন্যান্য ডেটা প্যাকগুলি রিচার্জ করে নিতে পারেন। Jio-র ঝুলিতে রয়েছে একটি 15 টাকার ডেটা অ্যাড-অন প্ল্যান, যাতে গ্রাহকরা 1GB 4G ডেটা পেয়ে যাবেন। আবার মুম্বইয়ের টেলকো-র কাছে একটি 25 টাকারও ডেটা অ্যাড-অন প্ল্যান রয়েছে, যাতে গ্রাহকরা 2GB ডেটা পেয়ে যাবেন।

Jio Rs 395 Plan: কীভাবে রিচার্জ করবেন

এই প্ল্যান রিচার্জ করতে Jio ইউজারদের My Jio অ্যাপটি ডাউনলোড করতে হবে। তারপর নীচের মেনু থেকে রিচার্জ অপশনে যেতে হবে। ঠিক পরের পেজেই ডান দিক থেকে বাঁ দিকে সোয়াইপ করলে ‘Value Recharge Plan’-এর অ্যাক্সেস পেয়ে যাবেন কাস্টমাররা। সেখানেই দেখতে পাবেন 395 টাকার Jio প্ল্যান।