Amazon Great Indian Festival 2021 Sale: ৩২ ইঞ্চির স্মার্টটিভি পাওয়া যাচ্ছে ২০ হাজার টাকারও কম দামে!

কোন কোম্পানির কোন স্মার্ট টিভির মডেল এই তালিকায় রয়েছে, দেখে নিন।

Amazon Great Indian Festival 2021 Sale: ৩২ ইঞ্চির স্মার্টটিভি পাওয়া যাচ্ছে ২০ হাজার টাকারও কম দামে!
৩২ ইঞ্চির কোন কোন স্মার্টটিভি ২০ হাজার টাকার কমে পাওয়া যাচ্ছে?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2021 | 4:22 PM

নতুন স্মার্ট টিভি কিনবেন ভাবছেন? তাহলে আর দেরি না করে ঝটপট ঘুরে আসুন ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইটে। ৩২ ইঞ্চির স্মার্ট টিভি পেয়ে যাবেন ২০ হাজার টাকার মধ্যে। ওয়ানপ্লাস, শাওমি, স্যামসাং এবং আরও অনেক কোম্পানির স্মার্ট টিভি রয়েছে এই তালিকায়। একনজরে দেখে নিন, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২১ সেলে ৩২ ইঞ্চির কোন কোন স্মার্ট টিভির মডেল ২০ হাজার টাকার কম দামে কিনতে পারবেন।

Samsung UA32T4340AKXXL 

দক্ষিণ কোরিয়ার সংস্থা স্যামসাংয়ের এই স্মার্ট টিভি তাদের Wondertainment সিরিজের অন্তর্গত। এই টিভির আসল দাম ১৯,৯৯০ টাকা। কিন্তু এখন অ্যামাজনের সেলে পাওয়া যাচ্ছে ১৭,৪৯০ টাকায়। এই স্মার্ট টিভিতে রয়েছে ৩২ ইঞ্চির ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০Hz। এছাড়াও রয়েছে ২০W- এর ডলবি ডিজিটাল প্লাস অডিয়ো স্পিকার।

OnePlus Y Series (32Y1) 

ওয়ানপ্লাসের এই টিভির আসল দাম ১৯,৯৯০ টাকা। তবে বর্তমানে অ্যামাজনের সেলে পাওয়া যাচ্ছে ১৫,৯৯০ টাকায়। এই স্মার্ট টিভিতে রয়েছে ৩২ ইঞ্চির এইচডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০Hz। ওয়ানপ্লাসের এই স্মার্ট টিভিতে রয়েছে ২০W- এর ডলবি ডিজিটাল প্লাস অডিয়ো স্পিকার। এর পাশাপাশি OnePlus Connect, Google Assistant, Chromecast, OxygenPlay— এই চারটি ফিচারও রয়েছে।

Onida Fire TV 32HIF1 

এই স্মার্ট টিভির আসল দাম ১৯,৯৯০ টাকা। তবে বর্তমানে অ্যামাজনের সেলে পাওয়া যাচ্ছে ১৫,৯৯৯ টাকায়। এই স্মার্ট টিভিতেও রয়েছে ৩২ ইঞ্চির এইচডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০Hz। এছাড়াও ২০W- এর ডলবি ডিজিটাল স্পিকার, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই DTS TruSurround প্রযুক্তি, অ্যালেক্সা সাপোর্টের রিমোট ও আরও অনেক আকর্ষণীয় ফিচার রয়েছে এই স্মার্ট টিভিতে।

Mi TV 4A 

এমআই- এর এই অ্যানড্রয়েড স্মার্ট টিভির আসল দাম ১৯,৯৯০ টাকা। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে পাওয়া যাচ্ছে ১৫,৪৯৯ টাকায়। ব্লুটুথ ভি ৪.১ সাপোর্ট রয়েছে এই স্মার্ট টিভিতে। এছাড়াও রয়েছে কিডস মোড, যা অভিভাবকরা লক করে রাখতে পারবেন। এর পাশাপাশি গুগল অ্যাসিসট্যান্ট, গুগল প্লে অ্যাকসেস এবং ইনবিল্ট ক্রোমকাস্ট ও আরও অনেক ফিচার রয়েছে।

Mi TV 4A Pro 

এমআই- এর এই স্মার্ট টিভিতে রয়েছে এইচডি ডিসপ্লে। এর আসল দাম ১৯,৯৯০ টাকা। তবে অ্যামাজনের সেলে এখন এই স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে ১৪,৯৯৯ টাকায়। ওয়াই-ফাই এবং গুগল অ্যাসিসট্যান্ট সাপোর্ট রয়েছে এই স্মার্ট টিভিতে।

AmazonBasics Fire TV AB32E10SS 

অ্যামাজনের এই নিজস্ব স্মার্ট টিভির আসল দাম ২৭ হাজার টাকা। কিন্তু এই টিভিতে রয়েছে ১২,৫০১ টাকা ছাড়। বর্তমানে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২১ সেলে অ্যামাজনের এই স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে ১৪,৪৯৯ টাকায়।

এছাড়াও Kodak 32HDX7XPRO স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে ১২,৯৯৯ টাকায়। Kodak 32HDX900S এই টিভি পাওয়া যাচ্ছে ১১,৯৯৯ টাকায়। আর VW 32S স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে ১০,৪৯৯ টাকায়।

আরও পড়ুন- Amazon Festival sale: ১৩টি পুরনো স্মার্টফোন, যা বর্তমানে অ্যামাজনের সেলে কিনলে লাভবান হবেন গ্রাহকরা