Smart TV Under Rs 7000: মাত্র ৬,৯৯৯ টাকায় ৩২ ইঞ্চির দুর্ধর্ষ স্মার্টটিভি, অ্যামাজন ওয়েস্টিংহাউস ব্র্যান্ড ডে সেলে দুর্দান্ত অফার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Mar 14, 2022 | 4:07 PM

Amazon Sale On Smart TVs: ওয়েস্টিংহাউসের একাধিক মডেলের স্মার্টটিভিতে আকর্ষণীয় ছাড় দিচ্ছে অ্যামাজন। এই অফার কেবল মাত্র ১৪ মার্চ অর্থাৎ সোমবারের জন্যই উপলব্ধ।

Smart TV Under Rs 7000: মাত্র ৬,৯৯৯ টাকায় ৩২ ইঞ্চির দুর্ধর্ষ স্মার্টটিভি, অ্যামাজন ওয়েস্টিংহাউস ব্র্যান্ড ডে সেলে দুর্দান্ত অফার
ওয়েস্টিংহাউস স্মার্টটিভি।

১৪ মার্চ, ২০২২, এই একটাই দিনের জন্য একটি বিশেষ সেল নিয়ে হাজির হল জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon)। সোমবার এই ই-কমার্স প্ল্যাটফর্মে আয়োজিত হচ্ছে ‘ওয়েস্টিংহাউস ব্র্যান্ড ডে সেল’ (Westinghouse Brand Day Sale)। আমেরিকার কনজ়িউমার ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়েস্টিংহাউস (Westinghouse Smart TVs) ভারতে তাদের স্মার্টটিভি প্রস্তুত ও বিক্রয় করে থাকে এসপিপিএল নামক একটি ভারতীয় সংস্থার সঙ্গে পার্টনারশিপে। আর সেই ওয়েস্টিংহাউস স্মার্টটিভি ভারতীয়দের হাতে আরও কম দামে তুলে দিতে চলছে অ্যামাজনের এই সেল। ২৪ ইঞ্চি থেকে শুরু করে ৩২ ইঞ্চি, ৫৫ ইঞ্চি-সহ আরও একাধিক স্মার্ট অ্যান্ড্রয়েড টিভিতে মিলছে আকর্ষণীয় ছাড়।

অ্যামাজনে আজকের এই বিশেষ সেলে উপলব্ধ হয়েছে ওয়েস্টিংহাউসের একাধিক মডেল ও রেঞ্জের স্মার্টটিভি। তালিকায় রয়েছে, ওয়েস্টিংহাউস ২৪ ইঞ্চির নন-স্মার্ট এলইডি টিভি এবং চারটি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি – ৩২ ইঞ্চির এইচডি রেডি, ৪০ ইঞ্চির এফএইচডি, ৪৩ ইঞ্চির এফএইচডি এবং ৫৫ ইঞ্চির ইউএইচডি। এই স্মার্টটিভিগুলির অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

১) ৩২ ইঞ্চির নন-স্মার্ট এলইডি টিভির দাম অ্যামাজনের এই সেলে মাত্র ৬,৯৯৯ টাকা। এই স্মার্টটিভিতে রয়েছে ২০ ওয়াট স্পিকার আউটপুট, দুটি স্পিকার্স, একটি অডিও ইক্যুয়ালাইজ়ার, অটোমেটিক ভলিউম লেভেল অডিও ফিচার্স এবং এইচডি রেডি ডিসপ্লে যার রেজ়োলিউশন ১৩৬৬ x ৭৬৮ পিক্সেলস।

২) ৩২ ইঞ্চির এইচডি রেডি এবং ৪০ ইঞ্চির এফএইচডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির দাম যথাক্রমে ১১,৪৯৯ টাকা এবং ১৬,৯৯৯ টাকা। এই দুই ডিভাইসেই দেওয়া হয়েছে অ্যান্ড্রয়েড ৯ অপারেটিং সিস্টেম। রয়েছে পাতলা বেজডেল ও তার সঙ্গে ২৪ ওয়াটের স্পিকার আউটপুট, এইচডিআর, সারাউন্ড সাউন্ড প্রযুক্তি, ৪০০ নিটস ব্রাইটনেস, দুটি স্পিকার, ১জিবি র‌্যাম, ৮জিবি রম। দুর্দান্ত দর্শন অভিজ্ঞতা প্রদানে সক্ষম এই স্মার্ট অ্যান্ড্রয়েড টেলিভিশন।

৩) ৪৩ ইঞ্চির এফএইচডি টিভিতে রয়েছে ৩০ ওয়াট স্পিকার আউটপুট এবং আলট্রা থিন বেজ়েল। অ্যামাজনে এই স্মার্টটিভির দাম মাত্র ১৮,৯৯৯ টাকা। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এই স্মার্টটিভিতে রয়েছে হাই ডায়নামিক রেঞ্জ, ৫০০ নিটস ব্রাইটনেস, সারাউন্ড সাউন্ড প্রযুক্তি, ১জিবি র‌্যাম ও ৮জিবি রম।

৪) এদিকে আবার ৫৫ ইঞ্চির ইউএইচডি স্মার্টটিভি ডিজ়াইনে খুবই সুন্দর। এই মডেলটির দাম অ্যামাজনে মাত্র ২৯,৯৯৯ টাকা। রয়েছে আলট্রা থিন বেজ়েল ও সফ্টওয়্যারের জন্য অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম। এই ডিভাইসে ৪০ ওয়াট স্পিকার আউটপুট দিতে সক্ষম। এইচডিআর ১০, ২জিবি র‌্যাম, সারাউন্ড সাউন্ড প্রযুক্তি, ৫০০ নিটস ব্রাইটনেস, ৮জিবি রম এবং দুটি স্পিকারও রয়েছে এই ওয়েস্টিংহাউস স্মার্টটিভিতে।

Westinghouse Smart TV Prices

অতিরিক্ত ফিচার্স

অতিরিক্ত ফিচার্সের দিক থেকে এই সবকটি টিভিতেই রয়েছে ব্লুটুথ ৫.০, দুটি ইউএসবি পোর্ট, তিনটি এইচডিএমআই পোর্ট এবং একটি আর্ম কর্টেক্স এ৫৩ প্রসের। এই টিভিগুলিতে দেওয়া হয়েছে ইন-বিল্ট ক্রোমকাস্ট এবং এয়ারপ্লে যা ১০০০-এরও বেশি অ্যাপস সাপোর্ট করে এবং গেমস ও অ্যাপস অ্যাক্সেসিংয়ের দিক থেকে সেই সংখ্যাটা প্রায় ৬০০০-এর কাছাকাছি। সেই সঙ্গেই আবার প্রাইম ভিডিয়ো, হটস্টার, জ়ি ফাইভ, সনি লিভ এবং গুগল প্লে স্টোর বিল্ট-ইন রয়েছে টিভিগুলিতে। এই টিভিগুলি ব্যবহার করে ৫ লাখের বেশি সিরিজ়, অরিজিনালস ও টিভি শো চাক্ষুষ করতে পারবেন ইউজাররা।

অতিরিক্ত অফার

অফারের এখানেই শেষ নয়। অ্যামাজন ওয়েস্টিংহাউস ব্র্যান্ড ডে সেলে ক্রেতাদের কুপনও অফার করা হবে, যার মাধ্যমে তারা অতিরিক্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। সেই কুপন ব্যবহার করে বিভিন্ন ওয়েস্টিংহাউস স্মার্টটিভি মডেলে ক্রেতারা ১০০০ টাকা থেকে ২,৫০০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। আরও অতিরিক্ত ছাড়ের মধ্যে রয়েছে, ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। যে সব ক্রেতারা এইচডিএফসি ব্যাঙ্ক ও বরোদা ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই সেল থেকে কেনাকাটি করবেন, তাঁরাই এই অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। শুধু তাই নয়। তারপরেও আবার থাকছে লো কস্ট ইএমআই, ইজ়ি রিটার্নস, ফ্রি ডেলিভারি-সহ আরও একাধিক অফার।

আরও পড়ুন: যত খুশি এসি চালিয়েও ইলেকট্রিক বিল আসবে খুব কম! মাথায় রাখুন এই ৪ টিপস

আরও পড়ুন: মধ্যবিত্তের সেরা পছন্দ শাওমি সম্পর্কে এই ৬ তথ্য জানলে অবাক হবেন!

আরও পড়ুন: ১০০ টাকার কম খরচে জিও-র দুর্দান্ত দুই প্ল্যান! ৩জিবি ডেটা, ফ্রি কলিং-সহ আরও অফার

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla