Fan Cleaning Duster: চেয়ার-টেবিলে উঠে ফ্যান পরিষ্কারের দিন শেষ, এই ডাস্টারে মিনিটে চকচকে হবে সব

Best Ceiling Fan Duster: অনেকেই ভাবেন ফ্য়ান পরিষ্কার করা খুব কঠিন ও সময়সাপেক্ষ কাজ। কিন্তু এখানে আপনাকে 5টি সেরা ফ্য়ান ক্লিনিং ডাস্টার সম্পর্কে জানানো হবে, যেগুলি দিয়ে আপনি খুব সহজেই ফ্য়ান পরিষ্কার করতে পারবেন।

Fan Cleaning Duster: চেয়ার-টেবিলে উঠে ফ্যান পরিষ্কারের দিন শেষ, এই ডাস্টারে মিনিটে চকচকে হবে সব
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 1:40 PM

Fan Duster Price: এই গরমের মরসুমে আপনার ঘরের সিলিং ফ্যানটি 24 ঘন্টা চলতে থাকে। ফ্যান যত বেশি সময় চলে, ব্লেডে তত বেশি ধুলো জমে। আর সেই সমস্ত ধুলো আপনার উপর পড়ে। শুধুই তাই নয়, আপনি হয়তো জানেন না ফ্য়ানে (Fan) ধুলো জমলে হাওয়াও কমে যায়। অনেকেই ভাবেন ফ্য়ান পরিষ্কার করা খুব কঠিন ও সময়সাপেক্ষ কাজ। আর তাই এই কাজ এড়িয়ে চলেন। উঁচু টুল খোঁজেন, সেই সঙ্গে আবার জলের বালতি, মোছার কাপড়, আরও কত কী। আপনি আপনার এই কাজটিকে সহজ করে নিতে ফ্য়ান ক্লিনিং ডাস্টার (Cleaning Duster) কিনতে পারেন। এতে আর চেয়ার বা টুল লাগবে না। আপনি মেঝেতে দাঁড়িয়েই ফ্যানের ব্লেডগুলি পরিষ্কার করে নিতে পারবেন। এখানে আপনাকে 5টি সেরা ডাস্টার সম্পর্কে জানানো হবে।

fan duster

বেন্ডেবল এবং এক্সটেন্ডেবল মাইক্রোফাইবার ফেদার ডাস্টার ফ্যান (Bendable & Extendable Microfiber Feather Duster Fan): এই সিলিং ফ্যান ডাস্টারটি মাইক্রো ফাইবার উপাদান দিয়ে তৈরি। এটিতে একটি বড় হ্যান্ডেল রয়েছে, যার সাহায্য়ে আপনি সহজেই ফ্য়ান পরিষ্কার করে নিতে পারবেন।

VCART মাল্টিপারপাস মাইক্রোফাইবার সিলিং ফ্যান ডাস্টার (VCART Multipurpose Microfiber Ceiling Fan Duster): এই সিলিং ফ্যান ডাস্টারটি ফ্যানের ব্লেডের ভিতর এবং বাইরের জায়গাগুলি ভালভাবে পরিষ্কার করে। এই ডাস্টারটি মাইক্রোফাইবার দিয়ে তৈরি। সবথেকে ভাল ব্য়পার হল, আপনি আপনার সুবিধা মতো যেকোনও দিকে বাঁকাতে পারবেন।

SKYTONE ফ্লেক্সিবল ফ্যান ক্লিনিং ডাস্টার (SKYTONE Flexible Fan Cleaning Duster for Multi-Purpose): আপনি এটি অনেকগুলি ব্যবহারে কাজে লাগাতে পারেন। সিলিং ফ্যান ছাড়াও রান্নাঘর, গাড়ি, অফিস পরিষ্কারের জন্য এই ডাস্টার ব্যবহার করা যেতে পারে। ডাস্টারটি মাইক্রো ফাইবার উপাদান দিয়ে তৈরি। এর হাতলটি প্লাস্টিক ও স্টিলের। এটি ব্যবহার করাও খুব সহজ। আপনি এর হ্যান্ডেলটি নিজের প্রয়োজন মতো বাড়িয়ে নিতে পারেন।

fan duster

ফুলমিনার মাইক্রোফাইবার এক্সটেন্ডেবল ফ্যান ক্লিনিং ডাস্টার (Fulminare Microfiber Extendable Fan Cleaning Duster): এই ডাস্টারটিতে 100 ইঞ্চি লম্বা বিশুদ্ধ স্টেইনলেস স্টিলের হাতল রয়েছে। ডাস্টারের মাথাটি নরম মাইক্রোফাইবার দিয়ে তৈরি। আপনি এটিকে 90 ডিগ্রি পর্যন্ত বাঁকাতে পারবেন। আপনি সহজেই এটি ধুয়ে ফেলতে পারবেন।

সিলিং ফ্যান ফেদার মাইক্রোফাইবার ডাস্টার (Ceiling Fan Feather Microfiber Duster): এই ডাস্টারটি আপনার গাড়ি, সিলিং ফ্যান , জানালা, বুকশেলফ এবং বাড়ির আরও অন্য় সব কাজের জন্য ব্য়বহার করতে পারবেন। এটিতে একটি বড় প্লাস্টিকের হ্যান্ডেল রয়েছে। এর ফলে আপনি সহজেই মেঝেতে দাঁড়িয়েই ফ্য়ানের নাগাল পেয়ে যাবেন।