Boult Audio AirBass GearPods: ভারতে লঞ্চ হওয়া এই অ্যাফোর্ডেবল ইয়ারবাডসের দাম কত?

Boult Audio AirBass GearPods আসলে একটি IPX5 সার্টিফায়েড ডিভাইস। অর্থাৎ এই অডিয়ো ডিভাইস ওয়াটার রেসিসট্যান্ট। তার মানে জলে এই ইয়ারবাডস নষ্ট হবে না। 

Boult Audio AirBass GearPods: ভারতে লঞ্চ হওয়া এই অ্যাফোর্ডেবল ইয়ারবাডসের দাম কত?
এটি একটি ওয়াটার রেসিসট্যান্ট ডিভাইস।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 8:46 AM

ভারতে লঞ্চ হয়েছে নতুন ইয়ারবাডস Boult Audio AirBass GearPods। এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসে রয়েছে ইন-ইয়ার ডিজাইন এবং টাচ কন্ট্রোল। দুটো ইয়ারবাডেই রয়েছে এই টাচ কন্ট্রোল ফিচার। সেই সঙ্গে রয়েছে ৮ মিলিমিটার ড্রাইভার। এর পাশাপাশি এই অডিয়ো ডিভাইস IPX5 রেটেড, অর্থাৎ ওয়াটার রেসিসট্যান্ট। Boult Audio সংস্থার দাবি তাদের নতুন AirBass GearPods- এ একবার চার্জ দিলে, ডিভাইস ৮ ঘণ্টা পর্যন্ত চালু থাকবে। এছাড়া চার্জিং কেসের মধ্যে থাকলে ব্যাটারি লাইফ থাকবে ৩২ ঘণ্টার কাছাকাছি। জানা গিয়েছে, Boult Audio কোম্পানির নতুন ইয়ারবাডস AirBass GearPods- এ রয়েছে টাইপ- সি চার্জিং এবং ব্লুটুথ ভি ৫.১ সাপোর্ট। কোম্পানির দাবি মাত্র ১০ মিনিটে এই ইয়ারবাডস ১০০ মিনিট চলার মতো চার্জ হয়ে যায়।

ভারতে Boult Audio AirBass GearPods- এর দাম কত?

বলা হচ্ছে, এটি একটি অ্যাফোর্ডেবল রেঞ্জের ইয়ারবাডস। এই ওয়্যারলেস ইয়ারবাডসের দাম ভারতে ৯৯৯ টাকা। কালো, নীল এবং সাদা- এই তিনটি রঙে দেশে লঞ্চ হয়েছে Boult Audio কোম্পানির নতুন ইয়ারবাডস AirBass GearPods। ফ্লিপকার্ট থেকে কেনা যাবে এই ট্রু ওয়ারলেস স্টিরিয়ো ইয়ারবাডস। এই ডিভাইসে কোম্পানির তরফে রয়েছে এক বছরের জন্য ইন্ডাস্ট্রি ওয়ারেন্টি।

Boult Audio AirBass GearPods- এর বিভিন্ন ফিচার

  • এই ইয়ারবাডসে রয়েছে ৮ মিলিমিটার ড্রাইভার। তার সঙ্গে রয়েছে micro-woofers। এর সাহায্যে ইউজাররা কানে এই ইয়ারবাডসে কিছু শোনার সময় deep bass বুঝতে পারবেন। টড়ু ওয়ারলেস স্টিরিয়ো এই ইয়ারবাডসে রয়েছে একটি ইন-বিল্ট মাইক্রোফোন। মূলত ফোন কলের ক্ষেত্রে ভীষণভাবে কাজে লাগে এই মাইক্রোফোন।
  • Boult Audio AirBass GearPods আসলে একটি IPX5 সার্টিফায়েড ডিভাইস। অর্থাৎ এই অডিয়ো ডিভাইস ওয়াটার রেসিসট্যান্ট। তার মানে জলে, অর্থাৎ বৃষ্টি হোক বা ঘাম কিংবা এমনি জল, সবকিছুতেই রেসিসট্যান্ট AirBass GearPods । জলে এই ইয়ারবাডস নষ্ট হবে না।
  • এই ইয়ারবাডসে ব্লুটুথ ভি ৫.১ কানেক্টিভিটি রয়েছে। সেই সঙ্গে ফোন ধরা বা ছাড়ার ক্ষেত্রে ব্যবহার করা যায় টাচ কন্ট্রোল ফিচার। এর পাশাপাশি শব্দের ওঠানামা, গান পরিবর্তন, যে স্মার্টফোনের সঙ্গে এই ইয়ারবাডস যুক্ত তার ভয়েস অ্যাসিসট্যান্ট ফিচারে সরাসরি জুড়ে যাওয়া— এই সমস্ত ফিচারও রয়েছে Boult Audio AirBass GearPods- এ।
  • চার্জিং কেস সমেত এই ইয়ারবাডসের ওজন ৪১ গ্রাম। পুরোপুরি চার্জ হতে সময় লাগে প্রায় এক ঘণ্টা। টাইপ- সি ইউএসবি কানেক্টিভিটি রয়েছে AirBass GearPods- এ। জানা গিয়েছে, একবার চার্জ দিলে এই ইয়ারবাডস ৮ ঘণ্টা পর্যন্ত চালু থাকবে। এছাড়া চার্জিং কেসের মধ্যে থাকলে ব্যাটারি লাইফ থাকবে ৩২ ঘণ্টা পর্যন্ত। আর মাত্র ১০ মিনিটে এই ইয়ারবাডসে যতটা চার্জ হয়, তার ফলে ইয়ারবাডস চালু থাকবে অন্তত ১০০ মিনিট।

আরও পড়ুন- Jabra Elite Earphones: ডেনমার্কের এই সংস্থা ভারতে সম্প্রতি লঞ্চ করেছে চারটি হেডফোন