Fire Bolt Smartwatch: একসঙ্গে তিন তিনটে স্মার্টওয়াচ লঞ্চ করল Fire Bolt, এক ক্লিকে দেখে নিন ফিচার

Fire Bolt Three New Smartwatch: ভারতীয় কোম্পানি ফায়ার বোল্ট সম্প্রতি তাদের নতুন স্মার্টওয়াচ ফায়ার-বোল্ট টক আল্ট্রা লঞ্চ করেছে। এছাড়াও কোম্পানিটি আরও 3টি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে।

Fire Bolt Smartwatch: একসঙ্গে তিন তিনটে স্মার্টওয়াচ লঞ্চ করল Fire Bolt, এক ক্লিকে দেখে নিন ফিচার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 11:48 AM

Fire Bolt Latest Smartwatch: ভারতীয় কোম্পানি ফায়ার বোল্ট সম্প্রতি তাদের নতুন স্মার্টওয়াচ ফায়ার-বোল্ট টক আল্ট্রা লঞ্চ করেছে। এছাড়াও কোম্পানিটি আরও 3টি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে। ফায়ার বোল্ট বিশেষ করে অফলাইন বাজারের কথা মাথায় রেখে তিনটি নতুন স্মার্টওয়াচ এনেছে। কোম্পানি ফায়ার-বোল্ট স্যাটার্ন (Fire-Bolt Saturn), ফায়ার-বোল্ট টক 3 (Fire-Boltt Talk 3) এবং ফায়ার-বোল্ট নিনজা-ফিট (Fire-Boltt Ninja-Fit) নামে তিনটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। এই 3টি স্মার্টওয়াচের মধ্যে 2টিতেই ব্লুটুথ কলিংয়ের সুবিধা দিয়েছে সংস্থাটি।

Fire-Bolt Saturn-এর ফিচার:

এই স্মার্টওয়াচটিতে 1.78-ইঞ্চি স্ক্রীন সহ একটি AMOLED ডিসপ্লে রয়েছে। এর চৌকো ডায়ালে 368 X 448 পিক্সেল রেজোলিউশন রয়েছে। কোম্পানিটি এতে ব্লুটুথ কলিং ফিচার দিয়েছে। আরও ভাল অভিজ্ঞতার জন্য স্মার্টওয়াচটিতে একটি ইনবিল্ট মাইক এবং স্পিকার ইনস্টল করা আছে। ঘড়িতে 110টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে। এছাড়াও রয়েছে ইনবিল্ট গেমস এবং ক্যালকুলেটর। ঘড়িতে অ্যালার্ম, টাইমার এবং স্টপওয়াচের মতো বৈশিষ্ট্যও রয়েছে। কোম্পানিটি কালো, নীল, গোলাপী, ধূসর, সিলভার এবং গোল্ড ব্ল্যাকের মতো 5টি ভিন্ন রঙে ফায়ার-বোল্ট স্যাটার্ন চালু করেছে।

Fire-Boltt Talk 3-এর ফিচার:

এই স্মার্টওয়াচটিতে 1.28-ইঞ্চি স্ক্রিন সহ একটি ফুল টাচ এইচডি ডিসপ্লে রয়েছে। এর রাউন্ড ডায়ালে 240 X 240 পিক্সেল রেজোলিউশন পাওয়া যায়। এতে ব্লুটুথ কলিংয়ের ফিচারও দিয়েছে। কোম্পানি এটিকে ওজনে হালকা করেছে। এটিতে 123টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে। বিউটি ব্ল্যাক, ব্লু, গ্রিন, সিলভার এবং পিঙ্ক-এই চারটি রঙে ফায়ার-বোল্ট টক 3 স্মার্টওয়াচ বাজারে আনা হয়েছে।

Fire-Boltt Ninja-Fit-এর ফিচার:

এই স্মার্টওয়াচটিতে 1.69-ইঞ্চি স্কয়ার ডায়াল স্ক্রিন সহ একটি ফুল টাচ এইচডি ডিসপ্লে রয়েছে। এতে 123টি স্পোর্টস মোড রয়েছে। ফায়ার-বোল্ট নিনজা ফিট স্মার্টওয়াচটি কালো, নীল, সিলভার, গোলাপী, নীল, লাল এবং সবুজের মতো বিভিন্ন রঙে উপলব্ধ। ফায়ারের এই তিনটি স্মার্টওয়াচে স্মার্ট নোটিফিকেশন সহ আবহাওয়া আপডেট, ক্যামেরা নিয়ন্ত্রণ এবং সঙ্গীত নিয়ন্ত্রণের মতো বৈশিষ্ট্য রয়েছে। এছাড়াও, তিনটি স্মার্টওয়াচেই SpO2 মনিটর, হার্ট রেট ট্র্যাকার এবং স্লিপ মনিটরের মতো ফিচারগুলিও সরবরাহ করা হয়েছে।

স্মার্টওয়াচের দাম এবং উপলব্ধতা:

Fire-Boltt Saturn-এর দাম 3,999 টাকা, Fire-Boltt Talk 3-এর দাম 2,199 টাকা এবং Fire-Boltt Ninja-Fit-এর দাম 1,299 টাকা। এই তিনটি স্মার্টওয়াচই অনলাইনের পরিবর্তে বাজারে পাওয়া যাবে। কোম্পানির মতে, এটি ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল এবং বিজয় সেলস সহ দেশের 750 টিরও বেশি শহরের অন্যান্য স্টোরগুলিতে পাওয়া যাবে।