Fire Pods Ninja 601: গেমারদের জন্য একটি পারফেক্ট ইয়ারবাডস নিয়ে হাজির Fire Boltt, পাওয়া যাচ্ছে শুধু এই দুই জায়গায়

Fire Boltt Earbuds: Fire Boltt ভারতে লঞ্চ করল তাদের নতুন ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড (Wireless Stereo Earbud)। যার নাম রাখা হয়েছে Fire Pods Ninja 601। এই নতুন Fire Pods Ninja 601 ইয়ারবাডটি গেমারদের উদ্দেশ্যে তৈরি করা হয়েছে।

Fire Pods Ninja 601: গেমারদের জন্য একটি পারফেক্ট ইয়ারবাডস নিয়ে হাজির Fire Boltt, পাওয়া যাচ্ছে শুধু এই দুই জায়গায়
Follow Us:
| Updated on: Jan 13, 2023 | 2:13 PM

Wireless Stereo Earbuds: বিগত কয়েক বছরে ইয়ারবাডের জনপ্রিয়তা হু-হু করে বেড়েছে। বিভিন্ন আকারের ইয়ারবাড বাজারে আসছে প্রতিদিন। এবার Fire Boltt ভারতে লঞ্চ করল তাদের নতুন ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড (Wireless Stereo Earbud)। যার নাম রাখা হয়েছে Fire Pods Ninja 601। এই নতুন Fire Pods Ninja 601 ইয়ারবাডটি গেমারদের উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। সংস্থার মতে, একবার চার্জে ইয়ারবাডটি 30 ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। তবে চলুন দেখে নেওয়া যাক ইয়ারবাডটির স্পেসিফিকেশন, ফিচার ও দাম।

Fire Boltt Fire Pods Ninja 601 ইয়ারবাডের স্পেসিফিকেশন ও ফিচার:

এতে রয়েছে 38 MS লো ল্যাটেন্সি গেমিং মোড। তাছাড়া ইয়ারবাডটিতে এএনসি এবং ইএনসি টেকনোলজি রয়েছে। Fire Boltt Fire Pods Ninja 601 ইয়ারবাডটিতে স্টেম সহ ইন-ইয়ার ডিজাইন রয়েছে। এছাড়া এতে রয়েছে সামান্য বাঁকানো ইয়ারটিপ এবং শক্তভাবে কানে আটকে থাকার জন্য একটি হুক।

Fire Boltt Fire Pods Ninja 601 ইয়ারবাডের ব্যাটারি প্রসঙ্গে সংস্থার দাবি, একবার চার্জে ইয়ারবাডটি 30 ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। আবার এর প্রত্যেকটি ইয়ারবাড 6 ঘন্টা পর্যন্ত চলবে।

এই ইয়ারবাডে ব্যবহৃত হয়েছে 10 এমএম ফুল রেঞ্জ ডাইনামিক ড্রাইভার। এছাড়া ইয়ারবাডটিতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার এবং এনভারোনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজি রয়েছে। এমনকি ব্যবহারকারী টাচ কন্ট্রোলের মাধ্যমে ইয়ারবাডটি নিয়ন্ত্রণ করতে পারবেন এবং এর চার্জিং কেসের উপরে রয়েছে এলইডি লাইটের ইন্ডিকেটর।

গেমিংয়ের জন্য ইয়ারফোনটি 38 এমএস লো ল্যাটেন্সি মোড অফার করবে। তাছাড়া ইয়ারবাডটিতে রয়েছে ব্লুটুথ 5.2 কানেক্টিভিটি। এই Fire Boltt Fire Pods Ninja 601 ডিভাইসটিতে সুপারসিঙ্ক টেকনোলজি রয়েছে।

Fire Boltt Fire Pods Ninja 601 ইয়ারবাডের দাম ও উপলব্ধতা:

ভারতীয় বাজারে Fire Boltt Fire Pods Ninja 601 ইয়ারবাডের দাম রাখা হয়েছে 1,299 টাকা। ব্ল্যাক এবং হোয়াইট, এই দুটি কালার অপশনে রয়েছে। সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে কিনতে পারবেন নতুন এই Fire Boltt Fire Pods Ninja 601 ইয়ারবাডটি।