Fire-Boltt Ninja Pro Max: ভারতে লঞ্চ হওয়া নতুন এই স্মার্টওয়াচের দাম কত? কী কী ফিচারই বা রয়েছে…

এই স্মার্টওয়াচে ব্লুটুথ ভি৫ কানেক্টিভিটি রয়েছে। যে সমস্ত আইফোনে আইওএস ৯.০ বা তার উপরের ভার্সানের আইওএস রয়েছে সেইসব আইফোনে এই স্মার্টওয়াচে সংযুক্ত হতে পারে।

Fire-Boltt Ninja Pro Max: ভারতে লঞ্চ হওয়া নতুন এই স্মার্টওয়াচের দাম কত? কী কী ফিচারই বা রয়েছে...
২০০ এমএএইচ ব্যাটারি রয়েছে এই স্মার্টওয়াচে।  Photo Credit: MySmartPrice
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2022 | 9:42 PM

ভারতে ক্রমশ জনপ্রিয় হচ্ছে স্মার্টওয়াচ (Smartwatch), স্মার্ট ব্যান্ড, ফিটব্যান্ড, ফিটনেস ট্র্যাকার। একাধিক সংস্থা এই ডিভাইস লঞ্চের তলিকায় নাম লিখিয়েছে। সম্প্রতি দেশে লঞ্চ হয়েছে নতুন স্মার্টওয়াচ Fire-Boltt Ninja Pro Max। এই স্মার্টওয়াচে রয়েছে ১.৬ ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে যা ৯.৫ মিলিমিটার পুরু। এছাড়াও এই ডিভাইসে রয়েছে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন (SpO2) এবং হার্ট রেট পরিমাপ করার সেনসর। আটটি রঙে ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টওয়াচ। এখানে রয়েছে ২৭টি ভিন্ন স্পোর্টস মোড এবং একাধিক ওয়াচ ফেস ফিচারের সুবিধা। জানা গিয়েছে, Fire-Boltt Ninja Pro Max একটি IP67 রেটিং প্রাপ্ত স্মার্টওয়াচ যা ধুলো এবং জলের ক্ষেত্রে রেজিসট্যান্ট। ব্যবহার হলে আটদিন পর্যন্ত আর স্ট্যান্ডবাই টাইম হলে ৩০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকবে এই স্মার্টওয়াচে, এমনটাই দাবি করেছে নির্মাণ সংস্থা।

ভারতে Fire-Boltt Ninja Pro Max স্মার্টওয়াচের দাম এবং উপলব্ধতা

ভারতে এই স্মার্টওয়াচ পাওয়া যাবে ১৮৯৯ টাকায়। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে এই স্মার্টওয়াচে। কালো, নীল, শ্যাম্পেন গোল্ড, অলিভ, পিঙ্ক গোল্ড, রেড নেভি, রোজ গোল্ড এবং হলুদ— মোট আটটি রঙে ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টওয়াচ।

Fire-Boltt Ninja Pro Max স্মার্টওয়াচের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশন

  • চৌকো আকৃতির এলসিডি টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে এই স্মার্টওয়াচে। আসলে এখানে রয়েছে ১.৬ ইঞ্চির এলসিডি ২.৫ডি কার্চড গ্লাসের ডিসপ্লে। আর রয়েছে সিলিকন স্ট্র্যাপ। নেভিগেশনের জন্য স্মার্টওয়াচের সাইডের অংশে রয়েছে একটি বাটন।
  • এই স্মার্টওয়াচে ব্লুটুথ ভি৫ কানেক্টিভিটি রয়েছে। যে সমস্ত আইফোনে আইওএস ৯.০ বা তার উপরের ভার্সানের আইওএস রয়েছে সেইসব আইফোনে এই স্মার্টওয়াচে সংযুক্ত হতে পারে। একইভাবে অ্যানড্রয়েড ডিভাইসের ক্ষেত্রে অ্যানড্রয়েড ৪.৪ বা তার বেশি ভার্সানের ডিভাইসের সঙ্গে দ্রুত কানেক্ট হতে পারে এই স্মার্টওয়াচ।
  • ফোনকল, টেক্সট নোটিফিকেশন, সোশ্যাল মিডিয়া নোটিফিকেশন সবই আসবে এই স্মার্টওয়াচে। পাশাপাশি এর সাহায্যে মিউজিক কন্ট্রোলের সুবিধাও পাবেন ইউজাররা। ক্যামেরা ফাংশনের ক্ষেত্রেও সাহায্য করতে পারে এই ওয়্যারেবল ডিভাইস। Da Fit app- এই অ্যাপের মাধ্যমে একাধিক ওয়াচ ফেসের সাপোর্টও পাওয়া যাবে Fire-Boltt Ninja Pro Max স্মার্টওয়াচে।
  • এই স্মার্টওয়াচে রয়েছে ২৭টি স্পোর্ট মোড এবং একাধিক হেলথ ট্র্যাকিং ফিচার। তার মধ্যে রয়েছে SpO2 মনিটরিং, হার্ট রেট ট্র্যাকিং, ব্লাড প্রেশার মনিটরিং, স্লিপ ট্র্যাকিং এবং মেডিটেটিভ ব্রিদিং পরিমাপের সেনসর বা ফিচারের সাপোর্টও রয়েছে। আবহাওয়ার আপডেটও দিতে পারে এই স্মার্টওয়াচ। এছাড়াও রয়েছে স্টেপ ট্র্যাকিং, জল খাওয়ার রিমাইন্ডার এবং সেডেন্ডারি রিমাইন্ডার। ২০০ এমএএইচ ব্যাটারি রয়েছে এই স্মার্টওয়াচে।

আরও পড়ুন- Noise ColorFit Pulse Grand: ভারতে লঞ্চ হয়েছে নয়েজ় কালারফিট পালস গ্র্যান্ড ফিটনেস ট্র্যাকার, দাম কত?