Noise ColorFit Pulse Grand: ভারতে লঞ্চ হয়েছে নয়েজ় কালারফিট পালস গ্র্যান্ড ফিটনেস ট্র্যাকার, দাম কত?

এটি একটি IP68 রেটিং প্রাপ্ত ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিসট্যন্ট ডিভাইস। অর্থাৎ জল এবং ধুলোবালিতে এই ফিটনেস ট্র্যাকার নষ্ট হবে না।

Noise ColorFit Pulse Grand: ভারতে লঞ্চ হয়েছে নয়েজ় কালারফিট পালস গ্র্যান্ড ফিটনেস ট্র্যাকার, দাম কত?
১৮ ফেব্রুয়ারি থেকে ভারতে এই স্মার্টওয়াচের বিক্রি শুরু হবে। Photo Credit: Hindustan
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2022 | 1:18 AM

নয়েজ় (Noise) সংস্থার নতুন স্মার্টওয়াচ (Smartwatch) লঞ্চ হয়েছে ভারতে। এই স্মার্টওয়াচের নাম নয়েজ় কালারফিট পালস গ্র্যান্ড (Noise ColorFit Pulse Grand)। এই ফিটনেস ট্র্যাকারের (fitness tracker) বিক্রি ভারতে শুরু হবে ১৮ ফেব্রুয়ারি থেকে। ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইট থেকে এই স্মার্টওয়াচ কেনা সম্ভব হবে। নয়েজ় কালারফিট পালস গ্র্যান্ড স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৬৯ ইঞ্চির এলসিডি ডিসপ্লে। তার মধ্যে রয়েছে অন্তত ১৫০ ওয়াচ ফেস অপশন। এই ফিটনেস ট্র্যাকারে কমপক্ষে ৬০টি ফিটনেস মোডও রয়েছে। সেই তালিকায় হার্ট রেট, ব্লাড অক্সিজেন লেভেল, মেন্সট্রুয়াল সাইকেল, স্লিপ ট্র্যাকার এইসব পরিমাপের ফিচারও রয়েছে।

ভারতে নয়েজ় কালারফিট পালস গ্র্যান্ড স্মার্টওয়াচের দাম এবং উপলব্ধতা

ই-কমার্স সংস্থা অ্যামাজন অনুযায়ী এই স্মার্টওয়াচের দাম ৩৯৯৯ টাকা। শ্যাম্পেন গ্রে, ইলেকট্রিক ব্লু, জেট ব্ল্যাক এবং অলিভ গ্রিন- এই চারটি রঙে ভারতে লঞ্চ হয়েছে নয়েজ় কোম্পানির নতুন ফিটনেস ট্র্যাকার। আগামী ১৮ ফেব্রুয়ারি ভারতীয় সময় দুপুর ১২টা থেকে এই স্মার্টওয়াচের বিক্রি শুরু হবে ভারতে। লঞ্চ অফার হিসেবে নির্দিষ্ট সময়ের জন্য ১৯৯৯ টাকায় কেনা যাবে নয়েজ় সংস্থার এই নতুন ফিটনেস ট্র্যাকার।

নয়েজ় কালারফিট পালস গ্র্যান্ড স্মার্টওয়াচের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশন

  • এই ফিটনেস ট্র্যাকারে রয়েছে একটি ১.৬৯ ইঞ্চির এলসিডি ডিসপ্লে। অন্যান্য স্মার্টওয়াচ বা ফিটনেস ট্র্যাকারের তুলনায় এই ডিভাইসের ডিসপ্লে কিছুটা বড়। স্মার্টওয়াচের ডানদিকে রয়েছে একটি ক্রাউন বা মুকুট। অ্যাপেল ওয়াচের মডেলে এই ধরনের ক্রাউন ফিচার লক্ষ্য করা যায়।
  • এই স্মার্টওয়াচে সর্বোচ্চ ১৫০টি ক্লাউড বেসড ওয়াচ ফেস অপশন রয়েছে। নোটিফিকেশন বা মিজিক কন্ট্রোলের কোনও ফিচার এই স্মার্টওয়াচে রয়েছে কিনা তা জানা যায়নি। এটি একটি IP68 রেটিং প্রাপ্ত ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিসট্যন্ট ডিভাইস। অর্থাৎ জল এবং ধুলোবালিতে এই ফিটনেস ট্র্যাকার নষ্ট হবে না।
  • নয়েজ় কালারফিট পালস গ্র্যান্ড স্মার্টওয়াচে রয়েছে সর্বোচ্চ ৬০টি ভিন্ন ভিন্ন ফিটনেস মোড। ইউজাররা নিজেদের ঘুম এবং মেন্সট্রুয়াল সাইকেলের গুণগত মান পরিমাপ করতে পারবেন এই স্মার্টওয়াচের সাহায্যে। এর পাশাপাশি ব্লাড অক্সিজেন লেভেল (SpO2), সর্বক্ষণ (24×7) হার্ট রেট মনিটরিং-ও সম্ভব এই ফিটনেস ট্র্যাকারের সাহায্যেই।
  • এই স্মার্টওয়াচের ব্যাটারি ক্যাপাসিটি বা একবার চার্জ দিলে কতক্ষণ চালু থাকবে সে ব্যাপারে কিছু জানা যায়নি। অনুমান এই ডিভাইসে ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। মনে করা হচ্ছে, ১৫ মিনিট চার্জ দিলে ২৫ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ পাওয়া সম্ভব।

আরও পড়ুন- Amazon Mobile and TV Savings Days Sale: অ্যামাজনের নতুন সেলে ছাড় রয়েছে একগুচ্ছ স্মার্টফোন এবং স্মার্টটিভির উপর, জানুন বিস্তারিত

আরও পড়ুন- BSNL Vanity Number: বিএসএনএল ভ্যানিটি নম্বরের তুঙ্গে চাহিদা, আপনারও দরকার নাকি? কী ভাবে পাবেন?