Flipkart Big Saving Days Sale: শুরু হতে চলেছে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেল, কোথায় কত ছাড় থাকছে জানুন বিস্তারিত

Flipkart Big Saving Days Sale: যেসব ক্রেতারা এসবিআইয়ের কার্ডে (SBI Card) কেনাকাটা করবেন তাঁরা পাবেন ইন্সট্যান্ট ছাড় (Instant Discount)। প্লাস মেম্বারদের (Flipkart Plus Members) জন্য কিছুটা আগেই শুরু হবে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে'জ সেল (Flipkart Big Saving Days Sale)।

Flipkart Big Saving Days Sale: শুরু হতে চলেছে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে'জ সেল, কোথায় কত ছাড় থাকছে জানুন বিস্তারিত
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2022 | 10:56 PM

শুরু হতে চলেছে ফ্লিপকার্টের (Flipkart) বিগ সেভিং ডে’জ সেল (Flipkart Big Saving Days Sale)। আগামী ১২ মার্চ থেকে শুরু হবে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের এই সেল (Flipkart Sale)। পাঁচদিন ধরে চলবে এই সেল। অর্থাৎ সেল শেষ হবে ১৬ মার্চ। একাধিক কোম্পানির মোবাইল, স্মার্টওয়াচ, ল্যাপটপ, ক্যামেরা এবং ব্লুটুথ স্পিকারে রয়েছে বিভিন্ন ডিল, অফার এবং ডিসকাউন্ট। এছাড়াও জানা গিয়েছে যে, অ্যাপেলের আইপ্যাড এয়ার (২০২০), লেনোভো যোগা ট্যাব এবং রিয়েলমি ওয়াচ ২- তেও ফ্লিপকার্টে এই সেলে থাকবে ছাড়। এছাড়াও পাঁচদিনের এই সেলে ই-কমার্স সংস্থার তরফে নির্দিষ্ট সময়ের জন্য ডিল এবং অফার থাকবে নির্দিষ্ট কিছু প্রোডাক্টে। আর একটা নির্দিষ্ট সময়েই এই ছাড়ের কথা জানাবে ফ্লিপকার্ট। যেসব ক্রেতারা এসবিআইয়ের কার্ডে কেনাকাটা করবেন তাঁরা পাবেন ইন্সট্যান্ট ছাড়। প্লাস মেম্বারদের জন্য কিছুটা আগেই শুরু হবে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেল।

মোবাইল ফোনে অফার

ফ্লিপকার্টের নতুন ওয়েবপেজ সূত্রে জানা গিয়েছে যে বিগ সেভিং ডে’জ সেলে অ্যাপেল, রিয়েলমি, পোকো এবং স্যামসাংয়ের ফোনে থাকবে বিভিন্ন ডিল, অফার ও ডিসকাউন্ট। যেসব ক্রেতার এসবিআইয়ের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোন কিনবেন, তাঁরা ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাবেন নির্দিষ্ট রেঞ্জের মডেলে। এর পাশাপাশি নো-কস্ট ইএমআই অপশন এবং একাধিক এক্সচেঞ্জ অফারের সুবিধা থাকবে বলেও মনে করা হচ্ছে। ওয়েবপেজের টিজার থেকে জানা গিয়েছে, বাজেট, মিড-রেঞ্জ এবং ফ্ল্যাগশিপ— সব ধরনের ফোনেই অফার থাকতে চলেছে ফ্লিপকার্টের আসন্ন সেলে। তবে এখনও নির্দিষ্ট ভাবে জানা যায়নি যে কোন ফোনে কত ছাড় থাকবে।

ইলেকট্রনিক্স ডিভাইস

ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেলে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স ডিভাইসে। ৬০ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে স্মার্টওয়াচ এবং অন্যান্য ওয়ারেবলস ডিভাইসে। আর ল্যাপটপের ক্ষেত্রে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। শোনা যাচ্ছে, ডিজো ওয়াচ ২, রিয়েলমি ওয়াচ ২, ফায়ার বোল্ট নিনজা প্রো ম্যাক্স এবং অ্যামেজফিট বিপ ইউ— এইসব স্মার্টওয়াচে ছাড় থাকার সম্ভাবনা রয়েছে। স্মার্টি ব্লুটুথ স্পিকার এবং ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দামেও ফ্লিপকার্টের এই সেলে ছাড় থাকার সম্ভাবনা রয়েছে। রিয়েলমি এবং ওয়ানপ্লাসের মতো সংস্থার ইয়ারবাডসে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে।

ল্যাপটপ, ক্যামেরা, ট্যাব ও অন্যান্য 

আসুস, ডেল, এইচপি এবং লেনোভো— এই চারটি ব্র্যান্ডের ল্যাপটপে রয়েছে আকর্ষণীয় ডিল এবং অফার। এছাড়াও ডিএসএলআর এবং মিররলেস ক্যামেরা ও সাউন্ডবারেও রয়েছে ছাড়। বিভিন্ন কম্পিউটার অ্যাকসেসরিজ যেমন- কিবোর্ড, মাউস এইসবের উপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় থাকার সম্ভাবনা রয়েছে। আর ট্যাবের উপর ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে। জানা গিয়েছে, আইপ্যাড এয়ার (২০২০), লেনোভো ট্যাব এম৮ সেকেন্ড জেনারেশন, রিয়েলমি প্যাড, লেনোভো যোগা ট্যাবের উপর থাকছে পারে ছাড়। এছাড়াও ডেটা স্টোরেজ ডিভাইস যেমন- মাইক্রো এসডি কার্ড, HDDs এবং SSDs- এর উপর ৬০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট থাকতে পারে। আর গেমিং অ্যাকসেসরিজের উপর অফার থাকতে পারে ৮০ শতাংশ পর্যন্ত।

আরও পড়ুন- Wi-Fi Signal Strength: স্মার্টফোনে ওয়াই-ফাই সিগন্যালের শক্তি বাড়ানোর ৮ মোক্ষম দাওয়াই