Huawei FreeBuds 4i: ভারতে লঞ্চ হয়েছে এই ট্রু ওয়্যারলেস ইয়ারফোন, রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার

চিনের টেক জায়ান্ট Huawei- এর এই ইয়ারফোনে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন টেকনোলজি অর্থাৎ ANC ফিচারও রয়েছে।

Huawei FreeBuds 4i: ভারতে লঞ্চ হয়েছে এই ট্রু ওয়্যারলেস ইয়ারফোন, রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার
ভারতে এই ট্রু ওয়্যারলেস ইয়ারফোনের দাম কত?
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Oct 27, 2021 | 9:48 AM

ভারতে লঞ্চ হয়েছে Huawei FreeBuds 4i। এই ট্রু ওয়্যারলেস ইয়ারফোনে ১০ ঘণ্টা পর্যন্ত continuous music playback ফিচার থাকবে বলে দাবি করেছে Huawei সংস্থা। চিনের টেক জায়ান্ট Huawei- এর এই ইয়ারফোনে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন টেকনোলজি অর্থাৎ ANC ফিচারও রয়েছে। এছাড়াও সংস্থার দাবি তাদের FreeBuds 4i TWS ইয়ারফোনে রয়েছে ১০ মিলিমিটারের ডায়নামিক ড্রাইভার্স। তার সঙ্গে রয়েছে একটি PEEK+PU polymer diaphragm। এখানেই শেষ নয়। এই টড়ু ওয়্যারলেস ইয়ারফোনে রয়েছে অ্যাডভান্সড লো ল্যাটেন্সি অ্যালগোরিথম। যার ফলে গেম খেলার সময় অডিয়ো এবং ভিডিয়োর মধ্যে কোনও সমস্যা তৈরি হয় না। অর্থাৎ যেকোনও রকমের lag কমাতে এই অ্যালগোরিথম সাহায্য করে।

ভারতে Huawei FreeBuds 4i ট্রু ওয়্যারলেস ইয়ারফোনের দাম কত?

চিনের সংস্থা Huawei- এর এই ইয়ারফোনের দাম ভারতের বাজারে ৭৯৯০ টাকা। কেবলমাত্র অ্যামাজন ই-কমার্স সাইট থেকেই কেনা যাবে এই ইয়ারফোন। ২৭ অক্টোবর থেকে অ্যামাজনে উপলব্ধ হবে এই ট্রু ওয়্যারলেস ইয়ারফোন। মোট চারটি রঙ- কার্বন ব্ল্যাক, সেরামিক হোয়াইট এবং লাল ও সিলভার ফ্রস্ট রঙে ভারতে লঞ্চ হয়েছে Huawei সংস্থার FreeBuds 4i ট্রু ওয়্যারলেস ইয়ারফোন।

জানা গিয়েছে, আগামী ৫ নভেম্বর পর্যন্ত এই ইয়ারফোনের উপর এক হাজার টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট থাকবে। দিওয়ালির জন্য এই বিশেষ ছাড় দিচ্ছে Huawei সংস্থা। তবে এর পরে অন্যান্য আরও অনেক অফার যুক্ত হবে এই ইয়ারফোনে। সেই তালিকায় নো-কস্ট ইএমআই অপশনও রয়েছে। উল্লেখ্য, ফেব্রুয়ারি মাসে চিনে লঞ্চ হয়েছিল এই ইয়ারফোন। এবার ভারতে লঞ্চ হয়েছে চিনা সংস্থার এই ট্রু ওয়্যারলেস ইয়ারফোন।

Huawei FreeBuds 4i ট্রু ওয়্যারলেস ইয়ারফোনের বিভিন্ন বৈশিষ্ট্য

  • এই ইয়ারফোনে রয়েছে deep active noise cancellation (ANC) ফিচার।
  • এছাড়াও এই ইয়ারফোনে রয়েছে একটি Awareness mode। এর সাহায্যে ইউজার নিজের চারপাশ সম্পর্কে ওয়াকিবহাল থাকবেন।
  • Huawei FreeBuds 4i টড়ু ওয়্যারলেস ইয়ারফোনে একট ৫৫mAh ব্যাটারি রয়েছে। আর চার্জিং কেসে রয়েছে ২১৫mAh ব্যাটারি।
  • একবার চার্জ দিলে এবং ANC ফিচার চালু থাকলে ১০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকে। আর ANC ফিচার বন্ধ থাকলে ৭.৫ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ থাকে।
  • একইভাবে ভয়েস কলের ক্ষেত্রে ANC ফিচার চালু থাকলে ৬.৫ ঘণ্টা পর্যন্ত আর ANC ফিচার বন্ধ থাকলে ৫.৫ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ থাকে।
  • ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে এই ইয়ারফোনে। যার ফলে মাত্র ১০ মিনিট চার্জ দিলে নাগাড়ে ৪ ঘণ্টা চলার মতো ব্যাটারি থাকবে এই ইয়ারফোনে।
  • Huawei FreeBuds 4i ইয়ারফোনে রয়েছে ব্লুটুথ ভি ৫.২ এবং টাচ সেনসিটিভ কন্ট্রোল। চার্জিং কেসের ওজন ৩৬.৫ গ্রাম। আর ইয়ারফোনের ওজন ৫.৫ গ্রাম।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla