হাফ দামে মিলছে Lenovo IdeaPad Slim 3 ল্যাপটপ, দেরি না করে তাড়াতাড়ি চেক করুন

Lenovo IdeaPad Slim 3 Offer: আপনি Flipkart থেকে Lenovo IdeaPad Slim 3 ল্যাপটপটি অর্ডার করতে পারেন। এই ল্যাপটপের দাম 59,390 টাকা এবং আপনি 44% ছাড়ের পরে এটি 32,990 টাকায় কিনতে পারবেন।

হাফ দামে মিলছে Lenovo IdeaPad Slim 3 ল্যাপটপ, দেরি না করে তাড়াতাড়ি চেক করুন
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2023 | 1:06 PM

Lenovo IdeaPad Slim 3 Features: পড়াশোনা থেকে শুরু করে কর্মক্ষেত্র সবতেই অত্যন্ত দরকারি একটি গ্যাজেট ল্যাপটপ। বর্তমানে স্মার্টফোনের মতোই ল্যাপটপ ছাড়াও ডিজিটাল দুনিয়া অচল। অনেকেই একটি ভাল ল্যাপটপ কেনার প্ল্যান করেও কিনে উঠতে পারেন না দামের কথা ভেবে। আর তাই অফারের জন্য অপেক্ষা করেন বহু মানুষ। যে কোনও অফারই হাতছাড়া করতে চান না। ভারতীয় বাজারে অনেক কোম্পানিরই ল্যাপটপ রয়েছে। Dell, HP, Lenovo-এর মতো ভাল ভাল ব্র্যান্ডগুলি ল্যাপটপের উপর প্রচুর ছাড় দিয়ে থাকে। তেমনই Lenovo তার একটি দুর্দান্ত ল্যাপটপে প্রচুর ছাড় দিচ্ছে। চলুন দেখে নেওয়া যাক বিস্তারিত। আপনি Flipkart থেকে Lenovo IdeaPad Slim 3 ল্যাপটপটি অর্ডার করতে পারেন। এই ল্যাপটপের দাম 59,390 টাকা এবং আপনি 44% ছাড়ের পরে এটি 32,990 টাকায় কিনতে পারবেন। এর সঙ্গে আপনি এতে অনেক ব্যাঙ্ক অফারও পেয়ে যাবেন। আপনি SBI ক্রেডিট কার্ড দিয়ে কিনলে এই ল্যাপটপে 10% ইন্সট্যান্ট ছাড় পাবেন।

আর কী-কী অফার পাবেন?

এখানেই শেষ নয়, আপনি এই ল্যাপটপে এক্সচেঞ্জ অফারও পেয়ে যাবেন। এক্সচেঞ্জ অফারের অধীনে অনেক টাকা ছাড় পেয়ে যাবেন। অর্থাৎ আপনার কাছে যদি কোনও পুরনো ল্যাপটপ থাকে, তাহলে আপনি সেটি Flipkart-এ দিয়ে এই নতুন Lenovo IdeaPad Slim 3 ল্যপটপটি কিনতে পারেন। আপনি যদি পুরানো ল্যাপটপ দেন, তাহলে তার পরিবর্তে 17,900 টাকা ছাড় পেয়ে যাবেন। তবে সবাই এমন বাম্পার ছাড় পাবেন না। এই ধরনের ছাড় পেতে হলে আপনার পুরানো ল্যাপটপের কন্ডিশন খুব ভাল হতে হবে। আর তাছাড়াও এক্সচেঞ্জ অফারের দাম পুরনো ল্যাপটপের মডেলের উপরও নির্ভর করবে।

এছাড়াও কোম্পানি থেকে 2 বছরের ওয়ারেন্টি পেয়ে যাবেন। এটি ওজনে খুবই হালকা এবং ডিজাইনটিও পাতলা। ল্যাপটপে রয়েছে 15.6 ইঞ্চি FHD অ্যান্টি গ্লেয়ার ডিসপ্লে। এতে 8GB RAM এবং 256GB SSD স্টোরেজ দেওয়া হয়েছে। তাই আর দেরি না করে অর্ধেকেরও কমে কিনে ফেলুন এই ল্যাপটপ।