Mi Watch Revolve Active: ভারতে আসছে এমআই-এর নতুন স্মার্টওয়াচ, কেনা যাবে অ্যামাজন থেকে, কবে লঞ্চ?

মাল্টিপল ওয়াচ ফেসের সঙ্গে সঙ্গে এমআই- এর নতুন স্মার্ট ওয়াচে থাকবে একগুচ্ছ স্পোর্টস মোড।

  • Publish Date - 9:22 pm, Mon, 14 June 21 Edited By: Sohini chakrabarty
Mi Watch Revolve Active: ভারতে আসছে এমআই-এর নতুন স্মার্টওয়াচ, কেনা যাবে অ্যামাজন থেকে, কবে লঞ্চ?
২২ জুন ভারতে লঞ্চ হবে এমআই-এর এই স্মার্টওয়াচ।

ভারতে নতুন স্মার্ট ওয়াচ লঞ্চ করতে চলেছে এমআই। আগামী ২২ জুন দেশে লঞ্চ হবে Mi Watch Revolve Active। গত বছরও একটি Mi Watch Revolve লঞ্চ হয়েছিল, যেখানে ছিল গোলাকার ডিসপ্লে। এবার অ্যাক্টিভ ভ্যারিয়েন্টে কী কী নতুন ফিচার থাকে সেটাই দেখার। শোনা গিয়েছে, এমআই ওয়াচ রিভলভের মতোই এই স্মার্ট ওয়াচেও থাকবে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন (SpO2) মনিটর। অ্যামাজনের মাধ্যমে এই স্মার্ট ওয়াচ কেনা যাবে। যদিও এখনও এমআই- এর এই নতুন স্মার্ট ওয়াচের দাম প্রসঙ্গে কিছু জানাননি এমআই কর্তৃপক্ষ।

প্রসঙ্গত উল্লেখ্য, ২২ জুন ভারতে লঞ্চ হবে এমআই- এর একটি নতুন স্মার্টফোন। এম ১১ লাইট মডেল সেদিন লঞ্চ হবে দেশে। একই সঙ্গে লঞ্চ হবে এমআই ওয়াচ রিভলভ অ্যাক্টিভ। দেখে নিন, সেই ডিভাইসের বিভিন্ন ফিচার।

Mi Watch Revolve Active- এর বিভিন্ন ফিচার-

১। এই স্মার্ট ওয়াচের সাহায্যে ইউজার কল এবং অ্যাপ নোটিফিকেশন পাবেন। এখানে থাকছে বিল্ট-ইন জিপিএস সাপোর্ট। এছাড়াও বডি এনার্জি, হার্ট রেট ইত্যাদি বিভিন্ন দৈহিক বিষয় পরিমাপের জন্য আগাম বেশ কিছু ফিচার ইনস্টল করা থাকবে।

২। মাল্টিপল ওয়াচ ফেসের সঙ্গে সঙ্গে এমআই- এর নতুন স্মার্ট ওয়াচে থাকবে একগুচ্ছ স্পোর্টস মোড। এছাড়াও স্ট্রেস ম্যানেজমেন্ট এবং স্লিপ মনিটর ফিচারও থাকবে এই স্মার্ট ওয়াচে। বিভিন্ন রঙের রিস্ট স্ট্র্যাপও দেওয়া হবে এই স্মার্ট ওয়াচের সঙ্গে।

আরও পড়ুন- আইপ্যাড এয়ার-এর ডিজাইনের সঙ্গে মিল থাকতে পারে নতুন আইপ্যাড মিনি-র

৩। গোলাকার AMOLED ডিসপ্লে থাকবে এই স্মার্ট ওয়াচে। এটি একটি ওয়াটার রেসিসট্যান্ট ডিভাইস। দু’সপ্তাহের ব্যাটারি লাইফ থাকবে এই স্মার্ট ওয়াচে।

Click on your DTH Provider to Add TV9 Bangla