Moto Tab 8: ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেলে লঞ্চ হতে পারে মোটোরোলার নতুন ট্যাব

মোটো ট্যাব ৮- এর সঙ্গে মোটোরোলার নতুন স্মার্ট টিভি এবং মোটোরোলা এজ ২০ প্রো স্মার্টফোন লঞ্চ হতে পারে।

Moto Tab 8: ফ্লিপকার্টের বিগ সেভিং ডে'জ সেলে লঞ্চ হতে পারে মোটোরোলার নতুন ট্যাব
ছবি প্রতীকী।

ভারতে আসতে চলেছে মোটোরোলার নতুন স্মার্টফোন। ইতিমধ্যেই টুইট করে সেকথা ঘোষণা করেছে মোটোরোলা সংস্থা। ভারতে আসতে চলেছে মোটোরোলা এজ ২০ প্রো। ফ্লিপকার্টের তরফে বলা হয়েছে সম্ভবত পয়লা অক্টোবর লঞ্চ হতে পারে মোটোরোলার এই নতুন স্মার্টফোন। এর পাশাপাশি মোটোরোলার আরও দু’টি ডিভাইস লঞ্চের সম্ভাবনা রয়েছে। শোনা যাচ্ছে, ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল বা তা শুরুর আগে ভারতে লঞ্চ হতে পারে মোটোরোলার নতুন ট্যাব মোটো ট্যাব ৮ এবং এই সংস্থারই একটি স্মার্টটিভি। মোটোরোলার নতুন স্মার্টফোনের মতোই এই ট্যাব এবং স্মার্ট টিভি লঞ্চের সম্ভাবনা রয়েছে ১ অক্টোবর। মোটোরোলার স্মার্ট টিভি সম্পর্কে বিশেষ কিছু এখনও জানা যায়নি। তবে মোটো ট্যাব ৮ বিনোদন এবং শিক্ষামূলক কাজে ব্যবহারের জন্য লঞ্চ হবে বলে শোনা গিয়েছে।

টিপস্টার যোগেশ বরার এবং 91Mobiles- এর বেশ কিছু রিপোর্ট অনুসারে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল ২০২১- এর মধ্যে দুটো ডিভাইস লঞ্চ করতে পারে মোটোরোলা। ফ্লিপকার্টের একটি ডেডিকেটেড মাইক্রোসাইটের মাধ্যমেও জানা গিয়েছে যে, লেনোভো অধিকৃত মোটোরোলা সংস্থা পয়লা অক্টোবর নতুন প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে। কিন্তু কী লঞ্চ হবে তা এখনও স্পষ্ট নয়। অন্যদিকে মোটোরোলা টিভি প্রসঙ্গে বিশেষ কিছু জানা না গেলেও মোটো ট্যাব ৮ সম্পর্কে বেশ কিছু সম্ভাব্য ফিচার এর মধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে। এবার সেই সমস্ত ফিচার দেখে নেওয়া যাক।

মোটো ট্যাব ৮- এর সম্ভাব্য দাম

চলতি বছর জুন মাস এইউরোপে লঞ্চ হয়েছিল লেনোভো ট্যাব এম ৮। শোনা যাচ্ছে, সেই ডিভাইসেরই rebadged মোটো ট্যাব ৮। উল্লেখ্য, লেনোভো ট্যাব এম ৮ ভারতে এর আগে লঞ্চ হয়নি। সম্ভবত এবার তারই rebadged ভার্সান হিসেবে আসতে চলেছে মোটো ট্যাব ৮।

মোটো ট্যাব ৮- এর সম্ভাব্য ফিচার

  • মোটোরোলার এই নতুন ট্যাবে একটি ৮ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে থাকতে পারে।
  • অ্যানড্রয়েড সফটওয়্যারের সাহায্যে এই ট্যাব পরিচালিত হতে পারে।
  • এই ডিভাইসে থাকতে পারে একটি অক্টা-কোর MediaTek Helio P22T প্রসেসর। এর সঙ্গে ৪ জিবি র‍্যাম এবং ৩২ ও ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ থাকতে পারে।
  • ওয়াই-ফাই এবং ওয়াই-ফাই+সেলুলার ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে মোটো ট্যাব ৮।
  • ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি রেয়ার ক্যামেরা এবং ৫ মেগপিক্সেলের প্রাইমারি সেলফি ক্যামেরা থাকতে পারে মোটো ট্যাব ৮ ডিভাইসে।
  • এই ট্যাবের ব্যাটারি হতে পারে ৫০০০mAh। তার সঙ্গে চার্জিংয়ের জন্য একটি ইউএসবি টাইপ-সি পোর্ট থাকতে পারে।

আরও পড়ুন- Flipkart Big Billion Days 2021: ৭ থেকে ১২ অক্টোবর পর্যন্ত ছয়দিন ধরে চলবে ফ্লিপকার্টের এই সেল

Click on your DTH Provider to Add TV9 Bangla