Flipkart Big Billion Days 2021: ৭ থেকে ১২ অক্টোবর পর্যন্ত ছয়দিন ধরে চলবে ফ্লিপকার্টের এই সেল

অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের গ্রাহকদের ক্ষেত্রে ১০ শতাংশ ইন্সট্যান্ট অফার পাওয়ার সুযোগ রয়েছে। এর পাশাপাশি পেটিএমের মাধ্যমে আর্থিক লেনদেন হলে ক্যাশব্যাক পেতে পারেন ক্রেতারা।

Flipkart Big Billion Days 2021: ৭ থেকে ১২ অক্টোবর পর্যন্ত ছয়দিন ধরে চলবে ফ্লিপকার্টের এই সেল
ফ্লিপকার্টের মূল ওয়েবসাইটে বিগ বিলিয়ন ডে’জ সেল উপলক্ষ্যে একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। 
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2021 | 8:31 AM

অবশেষে বিগ বিলিয়ন ডে’জ সেলের দিনক্ষণ ঘোষণা করল জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট। আগামী ৭ অক্টোবর শুরু হতে চলেছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল। চলবে ১২ অক্টোবর পর্যন্ত। ছয়দিন ব্যাপী সেলে ফ্লিপকার্টের প্লাস মেম্বারদের পাশাপাশি নন-প্লাস মেম্বাররাও সুপার কয়েনের মাধ্যমে আগে থেকে শপিং শুরু করতে পারবেন। সাধারণত এতদিন সেল শুরুর আগের দিন থেকে অতিরিক্ত সুযোগ পেতেন প্লাস মেম্বাররা। তবে এবার সেই সুযোগ পাবেন নন-প্লাস মেম্বাররাও।

ফ্লিপকার্টের এই বিগ বিলিয়ন ডে’জ সেলে ল্যাপটপ, মোবাইল, ট্যাব, স্মার্টওয়াচ, ইয়ারবাডস এবং স্মার্ট টিভির উপর থাকবে একগুচ্ছ আকর্ষণীয় অফার। এছাড়া অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের গ্রাহকদের ক্ষেত্রে ১০ শতাংশ ইন্সট্যান্ট অফার পাওয়ার সুযোগ রয়েছে। এর পাশাপাশি পেটিএমের মাধ্যমে আর্থিক লেনদেন হলে ক্যাশব্যাক পেতে পারেন ক্রেতারা। ফ্লিপকার্টের আসন্ন বিগ বিলিয়ন ডে’জ সেলে মোটোরোলা, ওপ্পো, ভিভো, রিয়েলমি, পোকো এবং স্যামসাং— এই ছয় সংস্থার স্মার্টফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে।

৭ অক্টোবর শুরু হবে ফ্লিপকার্টের এই সেল। অন্যান্য সময়ের মতো এবারও ৬ তারিখ থেকেই কেনাকাটা করার সুযোগ পাবেন ফ্লিপকার্টের প্লাস মেম্বাররা। তবে এবার প্লাস মেম্বারদের পাশাপাশি নন-প্লাস মেম্বাররাও ৫০টি সুপার কয়েনের বিনিময়ে আগে থেকে শপিং শুরু করতে পারবেন। ফ্লিপকার্টের মূল ওয়েবসাইটে বিগ বিলিয়ন ডে’জ সেল উপলক্ষ্যে একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে।

একনজরে দেখে নেওয়া যাক ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ সেল ২০২১- এর বিভিন্ন ছাড় ও আকর্ষণীয় অফার

  • মোটোরোলা, ওপ্পো, ভিভো, রিয়েলমি, পোকো এবং স্যামসাং— এই ছয় সংস্থার স্মার্টফোন লঞ্চের পাশাপাশি লঞ্চ হতে পারে মোটো ট্যাব ৮, মোটোরোলা এজ ২০ প্রো ফোন এবং রিয়েলমি ৪কে গুগল টিভি স্টিক।
  • ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে বিভিন্ন ইলেকট্রনিক্স অ্যাকসেসরিজের উপর। এই তালিকায় রয়েছে স্মার্টওয়াচ, পাওয়ার ব্যাঙ্ক, হেডফোন এবং স্পিকার।
  • ৭০ শতাংশ পর্যন্ত ছাড় থাকতে পারে স্মার্ট টিভিতে। আর ফ্লিপকার্টের ব্র্যান্ড Smartbuy এবং Marq- এর প্রোডাক্টে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে।
  • সারাদিনে তিনবার থাকবে স্পেশ্যাল ডিল। অর্থাৎ প্রতিদিন তিনটি নির্দিষ্ট সময়ে বিভিন্ন প্রোডাক্টের উপর আকর্ষণীয় ডিসকাউন্ট, অফার এবং ডিল থাকবে।

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে কোন কোন নতুন ফোন পাওয়া যাবে?

২৭ সেপ্টেম্বর ওপ্পো সংস্থা তাদের নতুন ফোন লঞ্চ করবে। এছাড়াও ২৮ সেপ্টেম্বর লঞ্চ হবে স্যামসাংয়ের নতুন স্মার্টফোন। আর ৩০ সেপ্টেম্বর অর্থাৎ চলতি মাসের শেষ দিনে লঞ্চ হবে পোকো এবং ভিভো সংস্থার স্মার্টফোন। এরপর আগামী মাস অর্থাৎ অক্টোবরের পয়লা তারিখ লঞ্চ হবে মোটোরোলার নতুন ফোন।

আরও পড়ুন- Microsoft Surface Pro 8: মাইক্রোসফটের এই ল্যাপটপের দাম কত হতে পারে? কী কী ফিচারই বা দেখা যাবে