Flipkart Big Diwali Sale: মোটোরোলা এজ ২০ সিরিজের কোন ফোনের দাম কত? দেখে নিন

ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে মোটোরোলার বেশ কয়েকটি স্মার্টফোনে রয়েছে আকর্ষণীয় অফার। নতুন লঞ্চ হওয়া মোটোরোলা এজ ২০ সিরিজেও রয়েছে এই ছাড়।

Flipkart Big Diwali Sale: মোটোরোলা এজ ২০ সিরিজের কোন ফোনের দাম কত? দেখে নিন
ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে মোটোরোলার ফোনে আকর্ষণীয় ছাড়।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2021 | 1:52 PM

সদ্যই শেষ হয়েছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল। এবার দীপাবলি উপলক্ষ্যে চালু হয়েছে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল। ফ্লিপকার্ট ই-কমার্স সংস্থার প্লাস মেম্বারদের জন্য ১৬ অক্টোবর থেকে শুরু হয়েছে এই সেল। আর নন-প্লাস মেম্বাররা ১৭ অক্টোবর থেকে ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে কেনাকাটার সুযোগ পাবেন। জানা গিয়েছে, আগামী ২৩ অক্টোবর পর্যন্ত চলবে ফ্লিপকার্টের এই স্পেশ্যাল দিওয়ালি সেল। এই সেলে এসবিআই কার্ড ব্যবহারকারীরা ইনস্ট্যান্ট ১০ শতাংশ ছাড় পাবেন। অর্থাৎ এসবিআইয়ের কার্ড ব্যবহার করে কিছু কেনা হলে, এই ছাড় পাওয়া যাবে।

ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে মোটোরোলার বেশ কয়েকটি স্মার্টফোনে রয়েছে আকর্ষণীয় অফার। নতুন লঞ্চ হওয়া মোটোরোলা এজ ২০ সিরিজেও রয়েছে এই ছাড়। আন্তর্জাতিক বাজারের পাশাপাশি ভারতেও এজ ২০ সিরিজ লঞ্চ করেছেন মোটোরোলা কর্তৃপক্ষ। এই সিরিজের মধ্যে রয়েছে মোটোরোলা এজ ২০, মোতোরোলা এজ ২০ ফিউশন, মোটোরোলা এক ২০ প্রো। এর আগে এজ + সিরিজ লঞ্চ করেছিল মোটোরোলা সংস্থা। তারই সাকসেসর সিরিজ মোটোরোলা এজ।

দেখে নেওয়া যাক, ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে মোটোরোলার কোন ফোনে কত ছাড় রয়েছে?

মোটোরোলা এজ ২০ ফিউশন- এই ফোনের ৬ জিবি ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছিল ২১,৪৯৯ টাকায়। ব্যাঙ্ক অফার যুক্ত হওয়ার পর এই ফোনে এখন ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে ২০,৪৯৯ টাকায়। মোটোরোলার এই ফোন কেনার ক্ষেত্রে এসবিআইয়ের কার্ড এবং ইএমআই ট্রানজাকশ ব্যবহার করা হলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়াও রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর এবং ২ মেগাপিক্সেলের সেনসর থাকবে সেখানে। এছাড়াও এই ফোনে রয়েছে MediaTek Dimensity ৮০০U প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম। আর রয়েছে ৫০০০mAh ব্যাটারি।

মোটোরোলা এজ ২০- ভারতে এই ফোন লঞ্চ হয়েছিল ২৯,৯৯৯ টাকায়। ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে এই ফোনের দাম হয়েছে ২৭,৯৯৯ টাকা। এই ছাড়ের মধ্যে রয়েছে দু’হাজার টাকার এক্সচেঞ্জ অফার এবং ১০ শতাংশ অতিরিক্ত ডিসকাউন্ট। এই ছাড় পাওয়া যাবে এসবিআই কার্ড এবং ইএমআই ট্রানজাকশন ব্যবহার করলে। এই ফোনে রয়েছে একটি Qualcomm Snapdragon ৭৭৮G প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম। এছাড়াও এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরায় ১০৮, ৮ এবং ১৬ মেগাপিক্সেলের মোট তিনটি সেনসর রয়েছে। আর রয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর এবং ৬.৭ ইঞ্চির একটি ফুল এইচডি ডিসপ্লে।

মোটোরোলা এজ ২০ প্রো- মোটোরোলা এজ ২০ সিরিজের টপ ভ্যারিয়েন্ট হল মোটোরোলা এজ ২০ প্রো। ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৩৪,৯৯৯ টাকায়। এই ছাড়ের মধ্যে যুক্ত রয়েছে দু’হাজার টাকার এক্সচেঞ্জ অফার এবং ১০ শতাংশ অতিরিক্ত ডিসকাউন্ট। ব্যাঙ্ক ডিসকাউন্ট হিসেবে যুক্ত হবে এই অতিরিক্ত ১০ শতাংশ ইন্সট্যান্ট ছাড়। এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে। এছাড়াও রয়েছে Qualcomm Snapdragon ৮৭০ ৫জি প্রসেসর। এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরায় ১০৮, ৮ এবং ১৬ মেগাপিক্সেলের মোট তিনটি সেনসর রয়েছে। এছাড়াও রয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর।

আরও পড়ুন- Apple Watch Series 7: ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর বিক্রি শুরু হয়েছে, দেখে নিন দাম