Apple Watch Series 7: ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর বিক্রি শুরু হয়েছে, দেখে নিন দাম

ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর বিভিন্ন ভ্যারিয়েন্টের দাম কত, দেখে নিন বিস্তারিত।

Apple Watch Series 7: ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর বিক্রি শুরু হয়েছে, দেখে নিন দাম
সেপ্টেম্বরে লঞ্চ হয়েছে অ্যাপেলের নতুন স্মার্ট ওয়াচ সিরিজ।

গত সেপ্টেম্বর মাসে ভারতে লঞ্চ হয়েছিল অ্যাপেল ওয়াচ সিরিজ ৭। এরপর ৮ অক্টোবর থেকে শুরু হয়েছিল এই স্মার্ট ওয়াচ সিরিজের প্রি-বুকিং। আর ১৫ অক্টোবর থেকে ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর বিক্রি শুরু হয়েছে। উল্লেখ্য, অ্যাপেল আইফোন ১৩ সিরিজের সঙ্গে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭ লঞ্চ হয়েছিল সেপ্টেম্বর মাসে।

ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর দাম কত?

  • ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর দাম শুরু হচ্ছে ৪১,৯০০ টাকা থেকে। ৪১মিলিমিটার ভ্যারিয়েন্টের ৭ জিপিএস মডেল অ্যালুমিনিয়াম কেসের দাম ৪১,৯০০ টাকা ধার্য করা হয়েছে। এই একই স্মার্ট ওয়াচ ৭ জিপিএস+সেলুলার ভার্সান ৪১ মিলিমিটার সাইজ অ্যালুমিনিয়াম কেসের দাম ৫০,৯০০ টাকা।
  • অ্যাপেল ওয়াচ সিরিজ ৭ জিপিএস ৪৫ মিলিমিটার ভ্যারিয়েন্টের দাম ৪৪,৯৯০ টাকা। আর ৭ জিপিএস + সেলুলার ৪৫ মিলিমিটার ভ্যারিয়েন্টের দাম ৫৩,৯০০ টাকা।

অ্যালুমিনিয়াম কেসের অপশন ছাড়াও অ্যাপেল ওয়াচ সিরিজ ৭ স্টেনলেস স্টিল কেস এবং স্পোর্ট ব্যান্ডের ভ্যারিয়েন্টেও পাওয়া যাচ্ছে। এই ভ্যারিয়েন্টের দাম ৬৯,৯০০ টাকা। অন্যদিকে স্টেনলেস স্টিল কেস এবং Milanese Loop স্ট্র্যাপ ভ্যারিয়েন্টের দাম ৭৩,৯০০ টাকা। এর পাশাপাশি অ্যাপেল ওয়াচ সিরিজ ৭ টাইটেনিয়াম কেস এবং লেদার লিঙ্ক স্ট্র্যাপের দাম ৮৩,৯০০ টাকা। এই যাবতীয় তথ্য অ্যাপেল ইন্ডিয়া অনলাইন স্টোরে পাওয়া গিয়েছে।

অ্যাপেলের অথরাইজড রিসেলার স্টোর থেকে এই ফোন কিনলে তিন হাজার টাকা ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড কিংবা ইএমআই ট্রানজাকশন বা ডেবিট কার্ডের সাহায্যে ফোন কিনলে এই ছাড় পাওয়া যাবে। দেশে অ্যাপেলের অথরাইজড ডিস্ট্রিবিউটর, অফলাইন রিটেল স্টোর এবং বিভিন্ন অনলাইন মার্কেটপ্লেস থেকে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭ কেনা যাবে। বেশ কিছু দোকানে এক্সচেঞ্জ অফারে হিসেবে ৯০০০ টাকা অতিরিক্ত ছাড় দেওয়া হবে ক্রেতাদের।

পাঁচটি নতুন অ্যালুমিনিয়াম কেস ফিনিশে পাওয়া যাবে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭। Green, Midnight, New Blue, Starlight, (PRODUCT) RED- এই ৫টি রঙের অ্যালুমিনিয়াম কেস ফিনিশে পাওয়া যাবে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭। আর স্টেনলেস স্টিলের মডেলের ক্ষেত্রে গোল্ড, গ্রাফাইট এবং সিলভার রঙে পাওয়া যাবে এই স্মার্ট ওয়াচ। এছাড়াও অ্যাপেল ওয়াচ এডিশন পাওয়া যাবে স্পেস ব্ল্যাক টাইটেনিয়াম এবং টাইটেনিয়াম শেডে।

আরও পড়ুন- Google Data: ইউজারের অবর্তমানে তাঁর ব্যক্তিগত তথ্য নিয়ে কী করবে গুগল? জানুন বিশদে

আরও পড়ুন- Nothing Earbuds: ফ্লিপকার্টের ডেলিভারিতে ফের গন্ডগোল! ইয়ারবাডসের বদলে এল খালি বাক্স

আরও পড়ুন- Nokia XR20: দিওয়ালিতে বিনামূল্যে এয়ারবাডস-সহ নোকিয়ার এই দুরন্ত স্মাটফোন সম্পর্কে কিছু তথ্য় জানুন…

Click on your DTH Provider to Add TV9 Bangla