Nothing Earbuds: ফ্লিপকার্টের ডেলিভারিতে ফের গন্ডগোল! ইয়ারবাডসের বদলে এল খালি বাক্স

Nothing Earbuds: ফ্লিপকার্টের ডেলিভারিতে ফের গন্ডগোল! ইয়ারবাডসের বদলে এল খালি বাক্স
ফ্লিপকার্টের ডেলিভারিতে এসেছে ইয়ারবাডসে ফাঁকা বাক্স।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঘটনা। সব জানার পর হতবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। কদিন ফ্লিপকার্টে আইফোন ১২- র পরিবর্তে ডেলিভারি এসেছিল নির্মা সাবানের বার।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Oct 16, 2021 | 5:33 PM

ফ্লিপকার্টের ডেলিভারি নিয়ে ফের দেখা দিয়েছে নতুন গন্ডগোল। এবার ইয়ারপডসের খালি বাক্স পেয়েছেন গ্রাহক। সম্প্রতি টুইটারে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন টেলি অভিনেতা পারস কালনাওয়াট। জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’- তে বর্তমানে অভিনয় করছেন পারস। এর আগেও বেশ কিছু হিন্দি সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল চলছিল। সেখানেই ‘নাথিং’ সংস্থার ইয়ারবাডস অর্ডার করেছিলেন পারস। তবে ডেলিভারিতে এসেছে ফাঁকা বাক্স। গোটা ঘটনা জানিয়ে ফ্লিপকার্ট কোম্পানির বিরুদ্ধে ক্ষোভ উগরে টুইট করেছেন অভিনেতা।

এর আগে ফ্লিপকার্টের ডেলিভারিতে ইট, সাবানের বার সবই এসেছে। কিন্তু তাই বলে একেবারে খালি বাক্স! ইয়ারবাডসের কোম্পানির নাম ‘নাথং’। আর যে বাক্স ডেলিভারিতে এসেছে সেখানেও কিছু নেই, অর্থাৎ একেবারে ‘নাথিং’ অবস্থা। ক্ষোভের মধ্যেই তা নিয়ে মশকরা করে ফ্লিপকার্ট সংস্থাকে বিঁধতে পিছপা হননি ওই টেলি অভিনেতা। সেই সঙ্গে বাক্সের প্যাকিং যে আগে থেকেই নষ্ট করা হয়েছিল সেই অভিযোগ করেও টুইটারে ছবি দিয়েছেন তিনি। টুইটারে অভিনেতা লিখেছেন যে, তিনি তাঁর নাথিং ইয়ারবাডসের বাক্সে কিছুই পাননি। সেই সঙ্গে বাক্সের প্যাকেজিং নষ্ট হয়েছে বলে দাবি করেছেন তিনি।

এখানেই শেষ নয়। ফ্লিপকার্ট ই-কমার্স সংস্থার বিরুদ্ধে ক্ষোভ জানিয়েছে পারস লিখেছেন, দিনদিন খারাপ হয়ে যাচ্ছে ফ্লিপকার্টের পরিষেবা। আর এরকম চলতে থাকলে খুব তাড়াতাড়ি গ্রাহকরা ফ্লিপকার্ট থেকে জিনিসপত্র কেনা বন্ধ করে দেবেন বলেও আশঙ্কা প্রকাশ করেছেন ওই অভিনেতা। পারসের টুইট দেখে পাল্টা জবাব দিয়েছেন ফ্লিপকার্ট কর্তৃপক্ষ। ই-কমার্স সংস্থার তরফে বলা হয়েছে এ হেন ঘটনার জন্য তারা খুবই দুঃখিত। তার পাশাপাশি অভিনেতাকে তাঁর অর্ডার আইডি শেয়ার করতেও বলা হয়েছে। যাতে সেটা দেখা পরবর্তী ব্যবস্থা নেওয়া যায়। কিন্তু শোনা যাচ্ছে কোনও ব্যবস্থাই নাকি নেওয়া হয়নি। নাথিং ইয়ার ১ অর্ডার দিয়ে খালি বাক্সের পরিবর্তে আর কিছুই পাননি ওই অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঘটনা। সব জানার পর হতবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। প্রসঙ্গত উল্লেখ্য, কয়েকদিন আগেই ফ্লিপকার্টের ডেলিভারিতে এক আজব ঘটনা ঘটেছিল। আইফোন ১২ অর্ডার দিয়ে, পরিবর্তে নির্মা সাবানের দুটো বার পেয়েছিলেন এক যুবক। নেট দুনিয়ায় বিস্তর হইচই হয়েছিল সেই ঘটনা নিয়েও। ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলেই আইফোন ১২- র অর্ডার দিয়েছিলেন ওই যুবক। কিন্তু ফোনের পরিবর্তে বাক্সে সুন্দর করে প্যাক হয়ে এসেছিল সাবানের বার।

আরও পড়ুন- Flipkart Big Diwali Sale 2021: দিওয়ালি উপলক্ষ্যে মোবাইল, ল্যাপটপে ৮০ শতাংশ ছাড় ফ্লিপকার্টে! কবে থেকে শুরু?

আরও পড়ুন- Apple AirPods: শরীরের তাপমাত্রা মাপবে অ্যাপলের এয়ারপডস! কবে আসবে বাজারে?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA