Noise Air Buds Pro TWS: ভারতে লঞ্চ হয়েছে নয়েজের নতুন ইয়ারবাডস, রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার

কালো, নীল এবং সাদা রঙে লঞ্চ হয়েছে এই ইয়ারবাডস। গত ৩০ নভেম্বর থেকে নয়েজ কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই ইয়ারফোন কেনা যাচ্ছে। এর পাশাপাশি ই-কমার্স সংস্থা অ্যামাজন এবং ফ্লিপকার্টেও নয়েজের এই ইয়ারবাডস দেখা গিয়েছে।

Noise Air Buds Pro TWS: ভারতে লঞ্চ হয়েছে নয়েজের নতুন ইয়ারবাডস, রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার
কালো, নীল এবং সাদা রঙে ভারতে লঞ্চ হয়েছে এই ইয়ারবাডস।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2021 | 8:25 AM

নয়েজ এয়ার বাডস প্রো ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস লঞ্চ হয়েছে ভারতে। এই ডিভাইসে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানলেসেশন এবং টাচ এনাবেল কন্ট্রোল ফিচার। এই ইয়ারবাডস একটি IPX৫ রেটেড ডিভাইস। অর্থাৎ ঘাম এবং জলের ক্ষেত্রে নয়েজের এই ইয়ারবাডস রেসিসট্যান্ট ডিভাইস হিসেবে কাজ করে। নয়েজ সংস্থার তরফে দাবি করা হয়েছে যে চার্জিং কেস সমেত এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসে ২০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম পাওয়া যাবে। স্টেম স্টাইল ডিজাইনের এই ইয়ারবাডসে রয়েছে একটি ১০ মিলিমিটারের সিপকার ড্রাইভ, ট্রান্সপারেন্সি মোড এবং কোয়াড মাইক।

ভারতে নয়েজ এয়ার বাডস প্রো- এর দাম এবং উপলব্ধতা

নয়েজ কোম্পানির এই নতুন এয়ার বাডস প্রো ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোনের দাম ২৪৯৯ টাকা। লঞ্চের পর শুরুতে এই ইয়ারফোনের দাম এটাই ধার্য করা হয়েছে। কালো, নীল এবং সাদা রঙে লঞ্চ হয়েছে এই ইয়ারবাডস। গত ৩০ নভেম্বর থেকে নয়েজ কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই ইয়ারফোন কেনা যাচ্ছে। এর পাশাপাশি ই-কমার্স সংস্থা অ্যামাজন এবং ফ্লিপকার্টেও নয়েজের এই ইয়ারবাডস দেখা গিয়েছে।

নয়েজ এয়ার বাডস প্রো- এর বিভিন্ন স্পেসিফিকেশন ও ফিচার

  • ১০ মিলিমিটার স্পিকার ড্রাইভার রয়েছে নয়েজ কোম্পানির নতুন ইয়ারফোনে। সেই সঙ্গে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন বা এএনসি ফিচার। এছাড়াও এই ইয়ারবাডসের হাফ-ইন-ইয়ার ডিজাইন এবং সিলিকন টিপসের জন্য নিরাপদ ভাবে এই ইয়ারফোন কানে সেট হয়ে যাবে। ফোন করার জন্য প্রতিটি ইয়ারবাডসের রয়েছে ডুয়াল মাইক্রোফোনের ব্যবস্থা।
  • ব্লুটুথ ভি৫ কানেক্টিভিটি রয়েছে নয়েজ সংস্থার নতুন ইয়ারবাডসে। ১০ মিটার দূরতে পর্যন্ত কাজ করবে ব্লুটূথ ফিচার। এছাড়াও এই ইয়ারবাডসে রয়েছে SBC audio codec সাপোর্ট।
  • অ্যানড্রয়েড এবং আইওএস— দু’ধরনের ডিভাইসের সঙ্গেই অনায়াসে সংযুক্ত করা যায় নয়েজ এয়ার বাডস প্রো ইয়ারফোন।
  • টাচ কন্ট্রোলের সাহায্যে ফোন ধরা এবং ছাড়ার পাশাপাশি মিউজিক প্লেব্যাক, ভলিউম বা শব্দ নিয়ন্ত্রণ করা সম্ভব। এছাড়াও যে স্মার্টফোনের সঙ্গে এই ইয়ারবাডস সংযুক্ত থাকবে সেখানকার ভয়েস অ্যাসিসট্যান্ট যেমন সিরি বা গুগল অ্যাসিসট্যান্টকে কম্যান্ড করাও যায়। এছাড়া এএনসি মোড অ্যাকাটিভেট করতেও টাচ কন্ট্রোল কাজে লাগে।
  • নয়েজ এয়ার বাডস প্রো ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোনে একটি আইপিএক্স৫ রেটেড ডিভাইস। অর্থাৎ জল এবং ঘামের ক্ষেত্রে রেসিসট্যান্ট।
  • এই ইয়ারফোনে চার্জ দেওয়ার জন্য ইউএসবি টাইপ- সি পোর্ট ব্যবহৃত হয়। এছাড়াও নয়েজ সংস্থার বিশেষ Hyper Sync প্রযুক্তির সাহায্যে এই ইয়ারবাডস চার্জিং কেসের মধ্যে থাকা অবস্থায় ওই চার্জিং কেসের ঢাকনা খুললেই আগে পেয়ার্ড হওয়া স্মার্টফোনের সঙ্গে নিমেষে এই ইয়ারবাডস সংযুক্ত হয়ে যায়।
  • এএনসি মোড অন না থাকলে এই ইয়ারবাডসে একবার চার্জ দিলে ৪ ঘণ্টা তা বজায় থাকে। আর অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার চালু থাকলে একবার চার্জ দিলে তা ৩.৫ ঘণ্টায় শেষ হয়ে যায়। চার্জিং কেস সমেত ১৪ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ থাকে এই ইয়ারবাডসে। জানা গিয়েছে, ইয়ারবাডসগুলোয় চার্জ হতে সময় লাগে ১.৫ ঘন্টা। আর চার্জিং কেসের ক্ষেত্রে লাগে এক ঘণ্টা।

আরও পড়ুন- Google Play Best Apps 2021: গুগল প্লে স্টোরের সেরার শিরোপা পেল কারা? এক নজরে দেখে নিন সম্পূর্ণ লিস্ট…