OnePlus Buds Z2: ভারতে আসছে এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস, কত দাম হতে পারে এই ডিভাইসের?

টিপস্টার যোগেশ বরার ভারতে ওয়ানপ্লাস জেড২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দাম কত হতে পারে সেই প্রসঙ্গে আভাস দিয়েছেন। ৯১মোবাইলসের সঙ্গে সংযুক্ত হয়ে এই ইয়ারবাডসের দাম প্রসঙ্গে আভাস দিয়েছেন তিনি।

OnePlus Buds Z2: ভারতে আসছে এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস, কত দাম হতে পারে এই ডিভাইসের?
ওয়ানপ্লাস বাডস জেড২। ছবি সৌজন্যে- PCMag
Follow Us:
| Edited By: | Updated on: Dec 22, 2021 | 3:53 PM

শোনা যাচ্ছে, ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাস বাডস জেড২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস। এখনও আনুষ্ঠানিক দিনক্ষণ ঘোষণা করেনি ওয়ানপ্লাস সংস্থা। তবে এক টিপস্টারের কথা অনুসারে, আগামী বছর অর্থাৎ ২০২২ সালের শুরুর দিকে এই ইয়ারবাডস ভারতে লঞ্চ হতে পারে। ভারতে ওয়ানপ্লাসের এই ইয়ারবাডসের দাম কত হতে পারে সে ব্যাপারেও আভাস পাওয়া গিয়েছে। গ্লোবাল মার্কেটে সম্প্রতি লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস বাডস জেড২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস। এখানে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। এছাড়াও রয়েছে ১১mm ডায়নামিক ডাইভার্স। মোবাইল গেমারদের জন্য এই ইয়ারবাডসে রয়েছে প্রো গেমিং মোড।

টিপস্টার যোগেশ বরার ভারতে ওয়ানপ্লাস জেড২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দাম কত হতে পারে সেই প্রসঙ্গে আভাস দিয়েছেন। ৯১মোবাইলসের সঙ্গে সংযুক্ত হয়ে এই ইয়ারবাডসের দাম প্রসঙ্গে আভাস দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, ওয়ানপ্লাস বাডস জেড ২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দাম হতে পারে ৪৯৯৯ টাকার আশপাশে। প্রাথমিক ভাবে দেহসে পার্ল হোয়াইট রঙে পাওয়া যেতে পারে এই ইয়ারবাডস। পরবর্তীকালে অবসিডিয়ান ব্ল্যাক রঙে পাওয়া যাবে এই ইয়ারবাডস।

ওয়ানপ্লাস বাডস জেড ২ ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের স্পেসিফিকেশন এবং ফিচার

এই ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারবাডসে রয়েছে ১১mm ড্রাইভার্স যা দুর্দান্ত বেস দিতে পারবে। তবে এই ডিভাইসের সবথেকে আকর্ষণীয় ফিচার হল তার অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) সাপোর্ট। ব্যাকগ্রাউন্ডের শব্দ ৪০dB পর্যন্ত কমিয়ে দিতে পারবে এই ইয়ারবাডস। অর্থাৎ ফোন কলে কথা বলার অভিজ্ঞতা অনবদ্য করে তুলবে ওয়ানপ্লাস বাডস জেড২। থ্রি মাইক সেটআপ রয়েছে, যার সাহায্যে কলিং কোয়ালিটি আরও চমৎকার হবে বলে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে।

এই ইয়ারবাডসের প্রতিটি বাডসে রয়েছে শক্তিশালী ৪০এমএএইচ ব্যাটারি এবং চার্জিং কেসে থাকছে আরও মজবুত একটি ৫২০এমএএইচ ব্যাটারি। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, এক বার চার্জ দিলেই এই ব্যাটারি ৩৮ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারবে। পাশাপাশি আবার এই ডিভাইসে রয়েছে ফাস্ট চার্জিং প্রযুক্তি, যার দ্বারা খুব দ্রুততার সঙ্গে এই TWS Earbuds চার্জ করা যাবে। এছাড়াও মাত্র ১০ মিনিটের চার্জে ৫ ঘণ্টার প্লেব্যাক টাইম দিতে পারবে এই ইয়ারবাডস। ইউএসবি টাইপ- সি চার্জিং সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে।

বৃষ্টির জল এবং ঘাম থেকে রক্ষা করার জন্য এই ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারবাডসে রয়েছে IPX4 এবং IP55 রেটিং। জিম করুন আর সাঁতার কাটুন বা বৃষ্টির জলে ভিজুন – সব ক্ষেত্রেই এই ইয়ারবাডস সুরক্ষিত থাকবে। কানেক্টিভিটির জন্য এই ইয়ারবাডসে রয়েছে ব্লুটুথ ৫.২ ভার্সন। এছাড়াও রয়েছে ডলবি অ্যাটমোস সাপোর্ট।

আরও পড়ুন- Boult Audio: ভারতে লঞ্চ হয়েছে এই সংস্থার নতুন এয়ারবাস প্রোপডস এক্স ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস