ওয়ানপ্লাস টিভি U1S: তিনটি স্ক্রিন সাইজে লঞ্চ হতে পারে এই স্মার্ট টিভি, দেখে নিন সম্ভাব্য দাম-ফিচার

নতুন স্মার্ট টিভির ফিচার কিংবা দাম বা স্ক্রিন সাইজ প্রসঙ্গে ওয়ানপ্লাসের তরফে আনুষ্ঠানিক ভাবে কোনও তথ্য ঘোষণা করা হয়নি। এ যাবৎ যা তথ্য জানা গিয়েছে, তার সবই অনলাইনে প্রকাশ করেছেন বিভিন্ন টিপস্টার।

ওয়ানপ্লাস টিভি U1S: তিনটি স্ক্রিন সাইজে লঞ্চ হতে পারে এই স্মার্ট টিভি, দেখে নিন সম্ভাব্য দাম-ফিচার
তিনটি স্ক্রিন সাইজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হতে পারে এই স্মার্ট টিভি।

ওয়ানপ্লাসের নতুন ৫জি স্মার্টফোন নর্ড সিই- র সঙ্গে একই দিনে ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাসের ‘ইউ’ সিরিজের নতুন স্মার্ট টিভি U1S। এই স্মার্ট টিভির সম্ভাব্য স্ক্রিন সাইজ ভ্যারিয়েন্ট এবং তার দাম অনলাইনে প্রকাশ হয়েছে। বিভিন্ন টিপস্টার সূত্রে শোনা যাচ্ছে, তিনটি স্ক্রিন সাইজে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ‘ইউ’ সিরিজ স্মার্ট টিভি U1S। ৫০, ৫৫ এবং ৬৫ ইঞ্চি… এই তিনটি স্ক্রিন সাইজ ভ্যারিয়েন্টের ভারতে পাওয়া যেতে পারে ওয়ানপ্লাসের নতুন স্মার্ট টিভি।

এদের দাম হতে পারে যথাক্রমে ৩৭,৯৯৯ টাকা, ৪৫,৯৯৯ টাকা এবং ৬০,৯৯৯ টাকা। এছাড়া ওয়ানপ্লাস টিভি U1S- এর ক্ষেত্রে এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে স্মার্ট টিভি কেনা হলে, ক্রেতারা যথাক্রমে দু’হাজার, তিন হাজার এবং চার হাজার টাকা ছাড় পাবেন বলে শোনা গিয়েছে। এছাড়াও শোনা যাচ্ছে, ১০ জুন রিলিজের পর থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত এই ছাড় বজায় থাকবে।  যদিও নতুন স্মার্ট টিভির ফিচার কিংবা দাম বা স্ক্রিন সাইজ প্রসঙ্গে ওয়ানপ্লাসের তরফে আনুষ্ঠানিক ভাবে কোনও তথ্য ঘোষণা করা হয়নি।

ওয়ানপ্লাস ‘ইউ’ সিরিজ স্মার্ট টিভি U1S- এর সম্ভাব্য কিছু ফিচার

১। ডিজাইনের ক্ষেত্রে ওয়ানপ্লাস টিভি U1S- এ উপরের দিন থেকে তিনটি সাইড হতে পারে সুপার স্লিম বেজেল। নীচের অংশে থাকতে পারে ‘স্লিম বেজেল’ ফিচার। বাকি তিনটি সাইডের তুলনায় নীচের অংশ সামান্য মোটা হতে পারে।

২। টিভির নীচের অংশে অতিরিক্ত একটা অংশ থাকতে পারে। সেখানে একটি মাইক্রোফোন এবং চারটি ছোট এলইডি ইন্ডিকেটর থাকার সম্ভাবনা রয়েছে।

৩। ওয়ানপ্লাসের এই টিভিতে গুগল অ্যাসিসট্যান্ট সাপোর্ট থাকতে পারে। তাই রিমোট ছাড়াও টিভি ব্যবহার করা সম্ভব হতে পারে। এছাড়া এই টিভির রিমোটে থাকতে পারে এনএফসি সাপোর্ট। এর সাহায্যে ফোনের সঙ্গে টিভির সংযুক্ত করা সম্ভব।

৪। নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিয়ো, গুগল অ্যাসিসট্যান্ট এইসবের জন্য নির্দিষ্ট বটন থাকতে পারে রিমোটে। এছাড়াও রিমোটের উপরের অংশে একটা মাইক্রোফোন থাকার সম্ভাবনা রয়েছে।

৫। ওয়ানপ্লাস স্মার্ট টিভি U1S- এ একটি plug-n-play ওয়েবক্যাম থাকতে পারে। এছাড়াও থাকতে পারে টাইপ-সি ইউএসবি পোর্ট। টিভির পিছনের অংশে এই পোর্ট থাকবে। মাইক্রোফোন এবং ওয়েবক্যাম ঢাকা রাখার জন্য একটি শাটারও থাকবে। এটিকে ম্যানুয়ালি অর্থাৎ ইউজারকে খুলতে হবে।

আরও পড়ুন- ভারতে লঞ্চ হবে পিক্সেল বাডস-এ, ঘোষণা গুগল কর্তৃপক্ষের

৬। শোনা যাচ্ছে, এই ওয়েবক্যামে ১০৮০পি রেসোলিউশন (৩০ এফপিএস) ফিচার থাকতে পারে। এর দাম ৫ হাজার টাকার কাছাকাছি।

Click on your DTH Provider to Add TV9 Bangla