ভারতে লঞ্চ হবে পিক্সেল বাডস-এ, ঘোষণা গুগল কর্তৃপক্ষের

টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন, বিআইএস অর্থাৎ ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস- এ সার্টিফিকেশন হয়েছে পিক্সেল বাডস এ- এর।

ভারতে লঞ্চ হবে পিক্সেল বাডস-এ, ঘোষণা গুগল কর্তৃপক্ষের
গুগলের নতুন ইয়ারবাডস আসছে ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2021 | 11:57 PM

বহু জল্পনার পর অবশেষে গুগল কর্তৃপক্ষ ঘোষণা করেছেন, ভারতেও লঞ্চ হবে পিক্সেল বাডস-এ সিরিজ। গত বছর পিক্সেল বাডস লঞ্চ হয়েছিল। তারই আর একটি ভার্সান (watered-down version) এই বাডস-এ সিরিজ। শোনা যাচ্ছে, বাডস-এ ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস- এর দাম হতে পারে প্রায় ৭৫০০ টাকা। তবে ভারতে এই ইয়ারবাডস লঞ্চ হলেও কবে তা হবে, অর্থাৎ নির্দিষ্ট দিনক্ষণ জানাননি গুগল কর্তৃপক্ষ। এমনকি এর দাম প্রসঙ্গেও সংস্থার তরফে আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করা হয়নি।

টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন, বিআইএস অর্থাৎ ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস- এ সার্টিফিকেশন হয়েছে পিক্সেল বাডস এ- এর। টুইটারেও এক ভারতীয় টুইটারিয়ানের প্রশ্নের জবাবে গুগল কর্তৃপক্ষ জানিয়েছেন, আগামী ১৭ জুন ইউএস এবং কানাডায় এই ইয়ারবাডস লঞ্চ হবে। তারপর একে একে বিশ্বের অন্যান্য জায়গাতেও লঞ্চ হবে। ভারতে ফ্লিপকার্টের মাধ্যমে এই ইয়ারবাডস কেনা যাবে। তবে কবে নাগাদ গুগল পিক্সেলের এই গ্যাজেট দেশে লঞ্চ হবে তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি।

গুগল পিক্সেল বাডস এ- এর সম্ভাব্য ফিচার

১। এই ইয়ারবাডসে থাকতে পারে ১২ মিলিমিটারের ডায়নামিক স্পিকার। ২। নয়েজ ক্যানসেলশন ফিচারের সাপোর্ট না থাকলেও এক্ষেত্রে প্যাসিভ নয়েজ রিডাকশন ফিচার থাকার সম্ভাবনা রয়েছে। ৩। গাঢ় জলপাই রঙ এবং সাদা, এই দুই রঙে গুগল পিক্সেল বাডস এ পাওয়া যেতে পারে। ৪। আশপাশের পরিস্থিতি অনুযায়ী শব্দ নিয়ন্ত্রণ করার জন্য অ্যাডাপটিভ সাউন্ড ফিচার থাকতে পারে এই ইয়ারবাডসে। ৫। ঘাম এবং জলের থেকে রেসিসট্যান্ট এই ইয়ারবাডসে IPX4 রেট থাকার সম্ভাবনা রয়েছে। ৬। পিক্সেল বাডসের তুলনায় গুগল পিক্সেল বাডস এ- এর দাম কম হবে বলে মনে করা হচ্ছে। ৭। এই ইয়ারবাডসে ফাস্ট পেয়ার অপশন থাকতে পারে, যার সাহায্যে দ্রুত যেকোনও ডিভাইসের সঙ্গে এই ইয়ারবাডস সংযুক্ত হবে।

আরও পড়ুন- Apple WWDC 2021: নতুন ইভেন্টে কী কী লঞ্চ করতে পারেন অ্যাপেল কর্তৃপক্ষ?

৮। ব্যাটারি লাইফ থাকতে পারে ৫ ঘণ্টা। সিঙ্গল চার্জে আড়াই ঘণ্টা টানা কথা বলা যেতে পারে। চার্জিং কেস সঙ্গে থাকলে ২৪ ঘণ্টা গান আর ১২ ঘণ্টা নাগাড়ে কথা বলাও সম্ভব হতে পারে। ৯। গুগল পিক্সেল বাডস এ, এর ডিজাইনেও থাকতে পারে চমক।