Flipkart ও Amazon-এর দুরন্ত অফার! 999 টাকায় Realme স্মার্টটিভি, OnePlus স্মার্টটিভি 10000 টাকার কমে

Flipkart যেখানে Realme-সহ আরও একাধিক ব্র্যান্ডের স্মার্টটিভিতে ছাড় দিচ্ছে, ঠিক সেখানে Amazon থেকে আপনি OnePlus-এর বিস্তৃত রেঞ্জের স্মার্ট টেলিভিশনে পেয়ে যাবেন আকর্ষণীয় অফার।

Flipkart ও Amazon-এর দুরন্ত অফার! 999 টাকায় Realme স্মার্টটিভি, OnePlus স্মার্টটিভি 10000 টাকার কমে
বড় স্ক্রিনে ফুটবল বিশ্বকাপ দেখতে চান? তাহলে বিরাট অফার রয়েছে।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Nov 22, 2022 | 7:42 PM

Smart TV Offers: একদিকে FIFA World Cup শুরু হয়ে গিয়েছে। আর এক দিকে এসে গিয়েছে দুই জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মের Black Friday Sale। এখন আপনি চার বছর প্রতীক্ষা করার পর ফুটবলের মহারণ বড় টেলিভিশন স্ক্রিনে চাক্ষুষ করতে চান, তাহলে Amazon এবং Flipkart আপনার জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে। Flipkart যেখানে Realme-সহ আরও একাধিক ব্র্যান্ডের স্মার্টটিভিতে ছাড় দিচ্ছে, ঠিক সেখানে Amazon থেকে আপনি OnePlus-এর বিস্তৃত রেঞ্জের স্মার্ট টেলিভিশনে পেয়ে যাবেন আকর্ষণীয় অফার।

Realme NEO 80 সেমি (32-ইঞ্চি) HD রেডি LED স্মার্ট লিনাক্স টিভির দাম Flipkart-এ 21,999 টাকা। ব্ল্যাক ফ্রাইডে সেল উপলক্ষে এই MRP-তে 45% ছাড় পেয়ে যাবেন। যার ফলে টিভিটি 11,999 টাকায় পাওয়া যাচ্ছে। Flipkart তার উপরে আবার 11,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও দিচ্ছে। যদিও সেই ডিসকাউন্ট নির্ভর করছে আপনার পুরনো টিভির উপরে। এই সব ছাড় মিলিয়েই আপনি Realme NEO HD রেডি LED স্মার্ট লিনাক্স টিভি মাত্র 999 টাকায় পাওয়া যেতে পারেন।

এটি যে কোনও স্মার্ট টিভিতে পাওয়া সেরা ডিলগুলির মধ্যে একটি। Flipkart পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক ক্রেডিট কার্ড এবং ফেডারেল ব্যাঙ্ক ক্রেডিট/ডেবিট কার্ডগুলিতে (3000 টাকা পর্যন্ত) 10% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দিচ্ছে। টিভির জন্য কন্টেন্ট প্রোভাইডারদের মধ্যে রয়েছে Youtube, Hungama এবং ErosNow। বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে বিস্তৃত কন্টেন্ট অ্যাক্সেস করতে আপনি এই টিভিটিকে ফায়ারস্টিক দিয়েও সজ্জিত করতে পারেন।

OnePlus-এর 32 ইঞ্চি Y-Series HD রেডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির দাম এই মুহূর্তে 19,999 টাকা। তবে Amazon-এ 30 শতাংশ ছাড়ের পরে এটি আপনি পেয়ে যেতে পারেন মাত্র 13,999 টাকায়। OneCard ক্রেডিট কার্ডের সাহায্যে 10 শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, Amazon Pay ICICI ক্রেডিট কার্ডে 200 টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

এই খবরটিও পড়ুন

এত সব অফারের পরেও আবার প্রথমবার কেনাকাটায় 1,500 টাকা পুরস্কারের পেয়ে যেতে পারেন, যদি আপনি Amazon Pay Later ব্যবহার করেন। যার মাধ্যমে এই ওয়ানপ্লাস টেলিভিশন 9,849 টাকার মধ্যেই বাড়ি নিয়ে আসতে পারেন। এক্সচেঞ্জ অফারেও আবার 2,820 টাকা ছাড় দিচ্ছে অ্যামাজ়ন। এই এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ সুবিধা আপনি তখনই উপলব্ধ করতে পারবেন, যখন আপনার পুরনো টিভির পরিস্থিতি ভাল হয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla