Jio IPL 2022 Plans: বিনামূল্যে সব আইপিএল ম্যাচ! চমৎকার দুই রিচার্জ প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, রোজ ২.৫জিবি ডেটা

Rs 555 And Rs 2,999 Recharge Plans: আইপিএল-এর কথা মাথায় রেখে গ্রাহকদের জন্য অনবদ্য দুই প্ল্যান নিয়ে রিলায়েন্স জিও, যেগুলিতে ১ বছর বিনামূল্যে Disney+ Hotstar কন্টেন্ট দেখার সুযোগ পেয়ে যাবেন।

Jio IPL 2022 Plans: বিনামূল্যে সব আইপিএল ম্যাচ! চমৎকার দুই রিচার্জ প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, রোজ ২.৫জিবি ডেটা
আইপিএল মরশুমে জিও-র মারাত্মক অফার!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 4:18 PM

শনিবার থেকেই শুরু হচ্ছে আইপিএল ২০২২ (IPL 2022)। আর গ্রাহকদের মোবাইল থেকে আইপিএল দেখার সুযোগ করে দিতে দুটি চমৎকার রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল রিলায়েন্স জিও (Reliance Jio)। ওটিটি প্ল্যাটফর্ম ডিজ়নি প্লাস হটস্টারের সঙ্গে পার্টনারশিপে সেই নতুন দুই প্রিপেড প্যাক নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থাটি। প্ল্যান দুটি রিচার্জ করতে গ্রাহকদের খরচ করতে হবে যথাক্রমে ৫৫৫ টাকা ও ২,৯৯৯ টাকা (Rs 555 And Rs 2,999 Plans)। এই দুই নতুন প্ল্যানে কোনও সাবস্ক্রিপশন খরচ ছাড়াই সম্পূর্ণ বিনামূল্যে ডিজ়নি প্লাস হটস্টারের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন গ্রাহকরা। সেই সঙ্গেই আবার ডিজ়নি প্লাস হটস্টারে আইপিএল ২০২২-এর প্রতিটি ম্যাচও দেখা যাবে। প্রসঙ্গত, রিলায়েন্স জিও-র ঝুলিতে রয়েছে একাধিক ক্রিকেট প্ল্যান। আর সেই সব ক্রিকেট প্ল্যানের আওতাভুক্ত হল নতুন ৫৫৫ টাকা ও ২,৯৯৯ টাকার প্ল্যান দুটি। লেটেস্ট এই দুই প্ল্যানের যাবতীয় অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

রিলায়েন্স জিও ৫৫৫ টাকার প্ল্যান

৫৫৫ টাকার এই জিও প্ল্যানটি আসলে একটি ডেটা-অন প্ল্যান। অর্থাৎ আপনার কাছে ইতিমধ্যে যে প্ল্যানটি রয়েছে, তার সঙ্গে এই নতুন প্ল্যানটি যদি রিচার্জ করেন, তাহলে পেয়ে যাবেন আরও অতিরিক্ত ডেটা। না, কোনও কলিং বা এসএমএস বেনিফিট এই প্ল্যানে অফার করছে না রিলায়েন্স জিও। মুম্বইয়ের এই টেলিকম জায়ান্টের তরফ থেকে বলা হয়েছে, গ্রাহকদের সম্পূর্ণ বিনামূল্যে ক্রিকেট ম্যাচ দেখার সুযোগ করে দিতেই প্ল্যানটি নিয়ে আসা হয়েছে।

রিলায়েন্স জিও-র এই ৫৫৫ টাকার প্ল্যানটির ভ্যালিডিটি ৫৫ দিন। আর এই সমগ্র ভ্যালিডিটি পিরিওডে গ্রাহকরা প্রতিদিন ১জিবি করে ডেটা পেয়ে যাবেন। তবে এই প্ল্যানের সবথেকে আকর্ষণীয় অফার হল, বিনামূল্যে ডিজ়নি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন, যা ১২ মাস বা ১ বছরের জন্য ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। তবে ডেইলি ডেটা লিমিট একবার শেষ করে ফেললে ইন্টারনেট স্পিড ৬৪কেবিপিএস হয়ে যাবে। মনে রাখতে হবে, ডিজ়নি প্লাস হটস্টার এই প্ল্যানে কেবল মাত্র মোবাইল থেকেই দেখা যাবে, টিভি বা ল্যাপটপে নয়।

রিলায়েন্স জিও ২,৯৯৯ টাকার প্ল্যান

২,৯৯৯ টাকার এই জিও প্ল্যানটি সীমিত সময়ের জন্যই উপলব্ধ। প্ল্যানটিতে গ্রাহকরা প্রতিদিন ২.৫জিবি করে ইন্টারনেট পেয়ে যাবেন। সেই সঙ্গেই আবার রয়েছে আনলিমিটেড কলিংয়েপ সুবিধা, প্রতিদিন ১০০টা করে এসএমএস পাঠানোর সুযোগ এবং সমস্ত জিও অ্যাপসের কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন অফার। এই প্ল্যানও যাঁরা রিচার্জ করবেন, তাঁরা ১ বছরের জন্য সম্পূর্ণ বিনামূল্যে ডিজ়নি প্লাস হটস্টার সাবস্ক্রিপশনের সুবিধা পেয়ে যাবেন। তবে এই ২,৯৯৯ টাকার প্ল্যানেও ডিজ়নি প্লাস হটস্টার কন্টেন্ট উপভোগ করা যাবে গেবল মাত্র মোবাইল থেকেই।

টিভিতে আইপিএল দেখার জন্য রিলায়েন্স জিও প্ল্যান

নতুন দুই প্ল্যানে আপনি আইপিএল দেখতে পারবেন কেবল মাত্র মোবাইল থেকেই। তবে রিলায়েন্স জিও-র ঝুলিতে এমন দুটি প্ল্যান রয়েছে, যেগুলির মাধ্যমে আপনি বড় স্ক্রিনেও ডিজ়নি প্লাস হটস্টার কন্টেন্ট ও সর্বোপরি আইপিএল দেখার সুযোগ পাবেন। সেই প্ল্যান দুটি রিচার্জ করতে গ্রাহকদের যথাক্রমে ১,৪৯৯ টাকা ও ৪,১৯৯ টাকা খরচ করতে হয়।

১) এদের মধ্যে ১,৪৯৯ টাকার জিও প্ল্যানে আপনাকে প্রতিদিন ২জিবি করে ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০টি করে এসএমএস ৮৪ দিনের জন্য অফার করা হবে। প্ল্যানটির সবথেকে বড় অফার হল, ১ বছরের জন্য ডিজ়নি প্লাস হটস্টার প্রিমিয়াম সাবস্ক্রিপশনের সুবিধা উপভোগ করা।

২) অন্য দিকে ৪,১৯৯ টাকার রিলায়েন্স জিও প্ল্যানে প্রতিদিন আপনাকে ৩জিবি করে ডেটা অফার করা হবে। সেই সঙ্গেই আবার রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং এবং এসএমএস বেনিফিট। এই প্ল্যানেও আপনি ১ বছরের জন্য লার্জ স্ক্রিনে ডিজ়নি প্লাস হটস্টার কন্টেন্ট চাক্ষুষ করতে পারবেন।

আরও পড়ুন: মাত্র ৭ টাকা খরচে ২০জিবি ডেটা, রিলায়েন্স জিও-র অনবদ্য প্ল্যান!

আরও পড়ুন: ভারতে বিনামূল্যে আইপিএলের মজা নেবেন কীভাবে, জানতে পড়ুন

আরও পড়ুন: এক বছর রোজ ২জিবি ও ২.৫ জিবি করে ডেটা, ২,৮৭৮ টাকা ও ২,৯৯৮ টাকার দুটি রিচার্জ প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও