Reliance Jio New Plans: এক বছর রোজ ২জিবি ও ২.৫ জিবি করে ডেটা, ২,৮৭৮ টাকা ও ২,৯৯৮ টাকার দুটি রিচার্জ প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও

Reliance Jio Rs 2878 And Rs 2998 WFH Plans: দুটি ওয়ার্ক ফ্রম হোম প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হল রিলায়েন্স জিও, যাদের খরচ যথাক্রমে ২৮৭৮ টাকা ও ২৯৯৮ টাকা। এক বছর ভ্যালিডিটির এই প্ল্যান দুটি সম্পর্কে বিশদে জেনে নিন।

Reliance Jio New Plans: এক বছর রোজ ২জিবি ও ২.৫ জিবি করে ডেটা, ২,৮৭৮ টাকা ও ২,৯৯৮ টাকার দুটি রিচার্জ প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও
দুর্দান্ত ওয়ার্ক ফ্রম হোম ডেটা প্যাক নিয়ে হাজির রিলায়েন্স জিও। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 9:34 PM

দেশে ফের দুটি নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল রিলায়েন্স জিও (Reliance Jio)। ওয়ার্ক ফ্রম হোম ডেটা প্যাকের আন্ডারেই লঞ্চ করা হয়েছে রিলায়েন্স জিও-র এই দুই নতুন প্ল্যান। লেটেস্ট জিও প্রিপেড প্যাকটি রিচার্জ করতে ইউজারদের খরচ করতে হবে যথাক্রমে ২,৮৭৮ টাকা এবং ২,৯৯৮ টাকা। বহু দিন ধরেই এই ধরনের ওয়ার্ক ফ্রম হোম প্ল্যানের (Work From Home Plans) খোঁজ করছিলেন জিও ব্যবহারকারীরা। কারণ, এই দুটি প্ল্যানই সংস্থার লং-টার্ম ভ্যালিডিটি প্ল্যান (Long-term Validity Plan)। তবে মনে রাখতে হবে, রিলায়েন্স জিও-র ২,৮৭৮ টাকা ও ২,৯৯৮ টাকার প্ল্যান দুটিতে কোনও ভয়েস কলিং বেনিফিট বা এসএমএস বেনিফিট অফার করা হবে না গ্রাহকদের। কারণ দুটি প্ল্যানই সংস্থার ডেটা প্যাক। জিও-র লেটেস্ট প্ল্যান দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

রিলায়েন্স জিও ২,৮৭৮ টাকার প্রিপেড প্ল্যান

২,৮৭৮ টাকার প্ল্যানে রিলায়েন্স জিও তার গ্রাহকদের প্রতিদিন ২জিবি করে ডেটা অফার করবে। প্ল্যানটির ভ্যালিডিটি ৩৬৫ দিন বা ১ বছর। অর্থাৎ এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা এক বছরে মোট ৭৩০জিবি হাই-স্পিড ডেটা পেয়ে যাবেন। তবে দৈনন্দিন ফেয়ার ইউসেজ পলিসি বা এফইউপি ডেটা একবার শেষ হয়ে গেলেই ইন্টারনেট স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে।

রিলায়েন্স জিও ২,৯৯৮ টাকার প্রিপেড প্ল্যান

রিলায়েন্স জিও-র এই ২,৯৯৮ টাকার প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন ২.৫ জিবি করে ডেটা অফার করা হবে। এই প্ল্যানটিও ৩৬৫ দিন বা ১ বছরের জন্য বৈধ। আর এক বছরের জন্য এই জিও প্ল্যানে সব মিলিয়ে ৯১২.৫জিবি ইন্টারনেট অফার করা হবে। তবে প্রাত্যহিক ফেয়ার ইউসেজ পলিসি শেষ হয়ে গেলে আগের প্ল্যানের মতো এই ২,৯৯৮ টাকার জিও প্ল্যানের ইন্টারনেট স্পিডও ৬৪ কেবিপিএস হয়ে যাবে।

গ্রাহকের মোবাইলে ইতিমধ্যেই থাকা কোনও জিও রিচার্জ প্ল্যানের সঙ্গে এই প্ল্যান দুটি ডেইলি ডেটা বুস্টার হিসেবে কাজ করবে। আপনি যদি এখনও ওয়ার্ক ফ্রম হোম করে থাকেন, তাহলে আপনার জন্য ব্যাপক ভাবে উপকারী হতে চলেছে জিও-র এই প্ল্যান দুটি। তবে মনে রাখতে হবে যে, দুটি প্ল্যানেরই ভ্যালিডিটি যেহেতু স্ট্যান্ডঅ্যালন, সেহেতু বেস প্রিপেড প্ল্যানটি এক্সপায়ার হলেও কাজ করে যাবে নতুন এই প্ল্যান দুটি।

রিলায়েন্স জিও-র এই নতুন প্ল্যান দুটি ইউজারদের সত্যিই দরকার কি না, তা সময়ই একমাত্র নির্ধারণ করতে পারে। এই প্ল্যানগুলি রিচার্জ করতে জিও ইউজারদের রিলায়েন্স জিও অফিসিয়াল ওয়েবসাইট বা মাই জিও অ্যাপে চলে যেতে হবে। রিলায়েন্স জিও-র কাছে আরও বেশ কয়েকটি ডেটা অনলি ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান রয়েছে।

আরও পড়ুন: ঝড়ের গতিতে ইন্টারনেট! কিন্তু ভারতে ৫জি চালু হলে কতজন ব্যবহার করবেন? নতুন রিপোর্টে সংশয়

আরও পড়ুন: মধ্যবিত্তের সুবিধায় ২০০ টাকার কমে কী কী প্রিপেড রিচার্জ প্ল্যান রয়েছে জিও- র, দেখে নিন

আরও পড়ুন: ৭৯৭ টাকায় বিএসএনএলের নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান, মেয়াদ ৩৯৫ দিন, জানুন বিস্তারিত