Jio Cricket Add-on Plan: ২৭৯ টাকার অনবদ্য ক্রিকেট প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, এক বছর বিনামূল্যে ডিজ়নি+ হটস্টার সাবস্ক্রিপশন

IPL 2022: আইপিএল মরশুমে গ্রাহকদের জন্য সস্তার একটি রিচার্জ প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও। সেই ২৭৯ টাকার প্ল্যানটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

Jio Cricket Add-on Plan: ২৭৯ টাকার অনবদ্য ক্রিকেট প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, এক বছর বিনামূল্যে ডিজ়নি+ হটস্টার সাবস্ক্রিপশন
আইপিএল মরশুমে জিও-র বাম্পার প্ল্যান! প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2022 | 7:31 AM

সস্তার একটি প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল রিলায়েন্স জিও (Reliance Jio)। সেই ক্রিকেট অ্যাড অন প্ল্যানের (Cricken Ad-on Plan) জন্য ইউজারদের মাত্র ২৭৯ টাকা খরচ করতে হবে। নতুন এই জিও প্ল্যানে ব্যবহারকারীরা পেয়ে যাবেন ডিজ়নি+ হটস্টার (Disney+ Hotstar) সাবস্ক্রিপশন। আইপিএলের মরশুমে ৩০০ টাকারও কম খরচে এই জিও প্যাক গ্রাহকদের জন্য খুব সহায়ক হতে চলেছে। তবে রিলায়েন্স জিও-র এই লেটেস্ট রিচার্জ প্যাকে গ্রাহকরা কোনও ভয়েস কলিং বেনিফিট পাবেন না। অর্থাৎ এই প্ল্যান রিচার্জ করলে আপনি যে ফ্রি-তে ফোন কল করতে পারবেন, এমনটা ভাবার কোনও কারণ নেই। এই প্ল্যানে আপনাকে দেওয়া হবে ডেটা এবং ওটিটি সাবস্ক্রিপশন। রিলায়েন্স জিও-র এই ২৭৯ টাকার রিচার্জ প্ল্যান সম্পর্কে যাবতীয় তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

রিলায়েন্স জিও-র ২৭৯ টাকার ক্রিকেট অ্যাড-অন প্ল্যান

আপনার কাছে ইতিমধ্যে কোনও জিও প্ল্যান চালু থাকলে তবেই এই ২৭৯ টাকার প্ল্যানের সুবিধা উপভোগ করতে পারবেন। কারণ এটি হল অ্যাড-অন প্ল্যান। আপনার ব্যবহৃত একটি প্ল্যানের সঙ্গে এটি রিচার্জ করলে অতিরিক্ত কিছু অফার মিলবে। আর সেই প্ল্যানের ভ্যালিডিটি যখন শেষ হবে, তখন মেয়াদ ফুরিয়ে যাবে এই ২৭৯ টাকার প্ল্যানেরও।

প্ল্যানটিতে জিও ব্যবহারকারীরা সব মিলিয়ে ১৫জিবি হাই-স্পিড ডেটা পেয়ে যাবেন। থাকছে, এক বছরের জন্য ডিজ়নি+ হটস্টার সাবস্ক্রিপশনও। তবে এই ক্রিকেট অ্যাড-অন প্ল্যান সমস্ত জিও উপভোক্তাদের জন্য উপলব্ধ করা হয়নি। কেবল মাত্র বাছাই করা ইউজারদেরই প্ল্যানটি দিতে চলেছে মুম্বইয়ের টেলিকম জায়ান্টটি। যে বা যাঁদের প্ল্যানটি অফার করা হবে, তাঁদের ফোন নম্বরে নোটিফিকেশন পাঠাবে রিলায়েন্স জিও। আপনি সৌভাগ্যবাণ হলে মাই জিও অ্যাপ থেকেই ২৭৯ টাকার প্ল্যানটি দেখতে পেয়ে যাবেন।

সস্তার আর কী কী ক্রিকেট প্ল্যান রয়েছে জিও-র?

১) ৪৯৯ টাকার একটি চমৎকার ক্রিকেট প্ল্যান রয়েছে। ২৮ দিন ভ্যালিডিটির সেই প্ল্যানে আপনি পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি করে এসএমএস অফার এবং রোজ ২জিবি করে ডেটা। প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন। আপনাকে এক বছরের জন্য ডিজ়নি+ হটস্টার ফ্রি সাবস্ক্রিপশনও অফার করা হবে।

২) আবার আপনি যদি কোনও ক্রিকেট প্ল্যান রিচার্জ না করে আইপিএল দেখতে চান, তাহলে আপনার অতিরিক্ত ডেটার দরকার হতে পারে। সে ক্ষেত্রে ব্যবহার করতে পারেন ১২১ টাকার ৪জি ডেটা ভাউচার, যা আপনাকে ১২জিবি ডেটা অফার করবে।

৩) যাঁদের অতিরিক্ত ডেটার প্রয়োজন নেই, তাঁরা ব্যবহার করতে পারেন ২৫ টাকা ও ৬১ টাকার প্ল্যান দুটি। এই দুই প্ল্যানে যথাক্রমে ২জিবি ও ৬জিবি ডেটা অফার করা হয়।

৪) আপনার যদি একান্তই ভ্যালিডিটি-সহ ডেটা ভাউচারের দরকার হয়, তাহলে বেশ কয়েকটি ‘ওয়ার্ক ফ্রম হোম’ প্ল্যান রয়েছে। তাদের মধ্যে সবথেকে সস্তার হল ১৮১ টাকার প্যাকটি। এই প্ল্যানে আপনি মোট ৩০জিবি ডেটা পেয়ে যাবেন।

আরও পড়ুন: বিনামূল্যে সব আইপিএল ম্যাচ! চমৎকার দুই রিচার্জ প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, রোজ ২.৫জিবি ডেটা

আরও পড়ুন: মাত্র ৭ টাকা খরচে ২০জিবি ডেটা, রিলায়েন্স জিও-র অনবদ্য প্ল্যান!

আরও পড়ুন: ভারতে বিনামূল্যে আইপিএলের মজা নেবেন কীভাবে, জানতে পড়ুন