হাফ দামে কিনুন Samsung 43 ইঞ্চি স্মার্টটিভি, অর্ডারের আগে বেছে নিন এই অপশন

Samsung Crystal 4K Price: দুর্দান্ত ফিচার সহ Samsung-এর Samsung Crystal 4K টিভিটি অর্ধেকেরও কম দামে কিনতে পারবেন। কোথায় পাবেন, কী-কী অফার পাবেন, সমস্ত কিছু দেখে নিন।

হাফ দামে কিনুন Samsung 43 ইঞ্চি স্মার্টটিভি, অর্ডারের আগে বেছে নিন এই অপশন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 2:17 PM

Samsung Crystal 4K Offer: একটি প্রিমিয়াম স্মার্ট টিভি কেনার প্ল্য়ান করেছেন? কিন্তু কোন টিভিটি কিনবেন কিছুতেই বুঝে উঠতে পারছেন না? তার উপর আবার দামের চিন্তা? বাজারের বেশিরভাগ প্রিমিয়াম স্মার্ট টিভিই অনেক বেশি দামে আসে। তাই কোম্পানিগুলিও অনেক অফার দিয়ে থাকে। তার বর্তমানে তেমনই একটি অফার চলছে Samsung-এর একটি স্মার্ট টিভির উপর। দুর্দান্ত ফিচার সহ Samsung-এর Samsung Crystal 4K টিভিটি অর্ধেকেরও কম দামে কিনতে পারবেন। কোথায় পাবেন, কী-কী অফার পাবেন, সমস্ত কিছু দেখে নিন।

কোথায় পাওয়া যাচ্ছে এত কম দামে?

Samsung Crystal 4K 108 সেমি (43 ইঞ্চি) স্মার্ট টিভিটি Flipkart থেকে অর্ডার করলেই আপনি অনেক কম দামে বাড়িতে নিয়ে আসতে পারবেন। কারণ Flipkart এই টিভিটিতে অনেক ছাড় দিচ্ছে। এই স্মার্ট টিভির দাম 52,900 টাকা এবং আপনি 43% ছাড়ে এটি 29,990 টাকায় কিনতে পারবেন। এছাড়াও, আপনি ব্যাঙ্কের অফারও পাচ্ছেন। ব্যাঙ্ক অফ বরোদা ক্রেডিট কার্ড থেকে ইএমআই-তে কিনলে 10% ছাড় পাওয়া যাবে।

ICICI ব্যাঙ্কের ডেবিট/ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলেও আপনি 1500 টাকা ছাড় পেতে পারেন। IDFC ফার্স্ট ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে 10% ছাড় পেয়ে যাবেন। যদি আপনার পুরনো স্মার্ট টিভির অবস্থা ঠিক থাকে তবে আপনি এটি ফ্লিপকার্টে ফেরত দিতে পারেন। পরিবর্তে, আপনি 4,789 টাকা ছাড় পাবেন। কোম্পানির পক্ষ থেকে এই টিভিতে 1 বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। প্যানেলের জন্য় 1 বছরের অতিরিক্ত ওয়ারেন্টিও পাওয়া যায়। আর এই অফারের সঙ্গে সঙ্গেও একটি বিরাট সুবিধা পেয়ে যাবেন। আপনি যেদিন এই টিভিটি অর্ডার করবেন, তার একদিনের মাথায় আপনার কাছে পৌঁছে যাবে এই টিভি।

ফিচার ও স্পেসিফিকেশনের দিকে নজর রাখুন:

এই টিভির স্পেসিফিকেশন সম্পর্কে আপনার কোনও অভিযোগ থাকবে না। নেটফ্লিক্স, প্রাইম ভিডিয়ো, ডিজনি + হটস্টার এবং ইউটিউব অ্যাপস ইন্সটল করা রয়েছে এই টিভিতে। এমনকি রেজোলিউশনের ব্যাপারেও এই স্মার্ট টিভি অনেকটাই এগিয়ে। Samsung 43 ইঞ্চি স্মার্ট টিভিতে 20W সাউন্ড আউটপুট দেওয়া হয়েছে। স্মার্ট টিভিতেও 60Hz রিফ্রেশ রেট পাওয়া যায়।