Samsung Galaxy: ভারতে লঞ্চ হয়েছে দু’টি নতুন গ্যালাক্সি ট্যাব, জেনে নিন দাম এবং ফিচার

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৭ এফই এবং গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট, গত মে মাসে এই দু'টি মডেলই লঞ্চ হয়েছিল ইউরোপে।

Samsung Galaxy: ভারতে লঞ্চ হয়েছে দু'টি নতুন গ্যালাক্সি ট্যাব, জেনে নিন দাম এবং ফিচার
স্যামসাং গ্যালাক্সির দুটো নতুন ট্যাব লঞ্চ হয়েছে ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2021 | 11:19 PM

স্যামসাং গ্যালাক্সির দুটো নতুন ট্যাব লঞ্চ হয়েছে ভারতে। স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৭ এফই এবং গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট। গত মে মাসে এই দু’টি মডেলই লঞ্চ হয়েছিল ইউরোপে। জানা গিয়েছে, এই দু’টি ট্যাবেই রয়েছে octa-core প্রসেসর এবং ট্যাবের পিছনের অংশে রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর।

Samsung Galaxy Tab S7 FE- ভারতে এই ট্যাবের দাম

Samsung Galaxy Tab S7 FE- এর ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৬,৯৯৯ টাকা। অন্যদিকে, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫০,৯৯৯ টাকা। মিস্টিক ব্ল্যাক, মিস্টিক গ্রিন, মিস্টিক পিঙ্ক এবং মিস্টিক সিলভার— এই চারটি রঙে ভারতে পাওয়া যাচ্ছে এই ট্যাব।

Samsung Galaxy Tab A7 Lite- ভারতে এই ট্যাবের দাম

Samsung Galaxy Tab A7 Lite- এর ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। এখানে রয়েছে এলটিই সাপোর্ট। এই একই স্টোরেজ কনফিগারেশনে ওয়াই-ফাই মডেলের দাম ১১,৯৯৯ টাকা। গ্রে এবং স্লিভার— এই দুটো রঙে ভারতে পাওয়া যাচ্ছে এই ট্যাব।

Samsung Galaxy Tab S7 FE- এর ফিচার

১। এই ট্যাবে রয়েছে অ্যানড্রয়েড ১১। সেই সঙ্গে রয়েছে ১২.৪ ইঞ্চির টিএফটি ডিসপ্লে। এই ট্যাবে রয়েছে Snapdragon 750G SoC। ৫ মেগাপিক্সেলের সেলফি শুটার রয়েছে এই ট্যাবে। সেই সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা। ৬ জিবি পর্যন্ত র‍্যাম আর ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ রয়েছে এই ট্যাবে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো সম্ভব।

২। ডুয়াল স্টিরিও স্পিকার রয়েছে এই ট্যাবে। সেখানে রয়েছে ডলবি অ্যাটমোস সাপোর্ট। এর ব্যাটারি ১০,০৯০mAh। সঙ্গে রয়েছে ৪৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। ট্যাবের ওজন ৬০৮ গ্রাম।

আরও পড়ুন- Realme Buds Q2: ২৪ জুন ভারতে লঞ্চ হবে রিয়েলমির এই ইয়ারবাড

Samsung Galaxy Tab A7 Lite- এর ফিচার

১। এই ট্যাবের স্ক্রিন সাইজ ৮.৭ ইঞ্চি। এখানে রয়েছে octa-core প্রসেসর। ২ মেগাপিক্সেলের সেলফি শুটার রয়েছে এই ট্যাবে।

২। এই ট্যাবের ব্যাটারি ৫১০০mAh। তার সঙ্গে রয়েছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।