স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজে রয়েছে মোট তিনটি ডিভাইস, দেখে নিন তাদের বিভিন্ন ফিচার

জানা গিয়েছে, আসন্ন স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজের ডিভাইসগুলির ডিসপ্লে রিফ্রেশ রেট ১২০Hz। এই তিনটি ট্যাবেই থাকতে পারে একই ধরনের রেয়ার ক্যামেরা সেটআপ।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজে রয়েছে মোট তিনটি ডিভাইস, দেখে নিন তাদের বিভিন্ন ফিচার
মোট তিনটি ট্যাব রয়েছে এই সিরিজে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ আলট্রা, গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাস এবং গ্যালাক্সি ট্যাব এস৮… এই তিনটি ডিভাইস- ই রয়েছে স্যামসাং গ্যালাক্সির আসন্ন ট্যাবের তালিকায়। কবে এইসব ট্যাব লঞ্চ হবে সে ব্যাপারে অবশ্য এখনও আনুষ্ঠানিক ঘোষণা করেনি স্যামসাং কর্তৃপক্ষ। তবে এই তিনটি ট্যাবেরই বেশ কিছু ফিচার অনলাইনে ফাঁস হয়েছে।

জানা গিয়েছে, আসন্ন স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজের ডিভাইসগুলির ডিসপ্লে রিফ্রেশ রেট ১২০Hz। গ্যালাক্সি ট্যাব এস৮ আলট্রা এবং এস৮ প্লাস, এই দু’টি মডেলে OLED ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়া গ্যালাক্সি ট্যাব এস৮- এর ক্ষেত্রে LTPS TFT ডিসপ্লে থাকতে পারে। এর পাশাপাশি জানা গিয়েছে, স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ আলট্রা, গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাস এবং গ্যালাক্সি ট্যাব এস৮… এই তিনটি ট্যাবের কোডনাম যথাক্রমে Basquiat 3, Basquiat 2, Basquiat 1।

এই তিনটি ট্যাবেই থাকতে পারে একই ধরনের রেয়ার ক্যামেরা সেটআপ। সেই সঙ্গে কোয়াড স্পিকার, ৪৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকারও সম্ভাবনা রয়েছে। এছাড়াও ওয়াই-ফাই, এলটিই এবং ৫জি পরিষেবা থাকতে পারে এইসব ট্যাবে। এমনটাই জানা গিয়েছে, Gizmochina- র রিপোর্টে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ আলট্রা-

১। এই ট্যবে ১৪.৬ ইঞ্চির OLED ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট ১২০Hz।

২। দু’টি স্টোরেজ ভ্যারিয়েন্ট, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজে এই ট্যাব পাওয়া যেতে পারে।

৩। ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে এই ডিভাইসে। সেখানে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর থাকতে পারে। ফ্রন্ট ডিসপ্লেতে থাকতে পারে একটি ৮ মেগাপিক্সেলের সেনসর এবং একটি ৫ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স।

৪। ১২০০০mAh ব্যাটারি থাকতে পারে এই ট্যাবে। সেখানে থাকতে পারে ৪৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। ট্যাবের ওজন হতে পারে প্রায় ৬৫০ গ্রাম।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাস-

১। ১২.৪ ইঞ্চির OLED ডিসপ্লে থাকতে পারে এই ট্যাবে। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ ও ২৫৬ জিবি স্টোরেজ, এই দুই কনফিগারেশনে পাওয়া যেতে পারে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাস ডিভাইস।

২। ব্যাক প্যানেলের রেয়ার ক্যামেরা সেটআপ স্যামসাং গ্যালাক্সি এস৮ আলট্রার মতো হলেও ফ্রন্ট ক্যামেরায় কেবলমাত্রা একটি এনসর (৮ মেগাপিক্সেল ক্যামেরা) থাকতে পারে।

৩। এই ট্যাবের ব্যাটারি হতে পারে ১০০৯০mAh। আর ট্যাবের ওজন হতে পারে প্রায় ৫৭৫ গ্রাম।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮-

১। এই ট্যাবে থাকতে পারে ১১ ইঞ্চির LTPS TFT ডিসপ্লে। গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাসের বভন্ন ফিচারের সঙ্গে এই ডিভাইসের মিল থাকবে। এমনকি একই ক্যামেরা সেটআপ লক্ষ্য করা যাবে দু’টি ট্যাবে।

আরও পড়ুন- হোয়াটসঅ্যাপের নতুন প্রাইভেসি পলিসি গ্রহণ না করলেও সীমিত হবে না পরিষেবা, ডিলিট হবে না অ্যাকাউন্টও

২। ৮০০০mAh ব্যাটারি থাকতে পারে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ ডিভাইসে। এর ওজন হতে পারে ৫০২ গ্রাম।