Sony Bravia XR A80J OLED TV: ৬৫ ইঞ্চি টিভির দাম প্রায় ৩ লাখ টাকা!

এই টিভিতে গেমও খেলা যাবে। তার জন্য থাকবে একটি বিশেষ গেমিং মোড। যাতে গেমাররা আলট্রা স্মুদ এক্সপিরিয়েন্স লাভ করতে পারেন।

Sony Bravia XR A80J OLED TV: ৬৫ ইঞ্চি টিভির দাম প্রায় ৩ লাখ টাকা!
খুব তাড়াতাড়ি ৫৫ এবং ৭৭ ইঞ্চির আরও দুটো মডেল ভারতে লঞ্চ করবেন সোনি কর্তৃপক্ষ। 

সোনি ব্রাভিয়ার নতুন স্মার্ট টিভি লঞ্চ হয়েছে ভারতে। অত্যাধুনিক এই টিভির দাম প্রায় ৩ লক্ষ টাকা। Sony Bravia XR A80J OLED TV- র ৬৫ ইঞ্চি মডেলের দাম শুনে কার্যত চমকে গিয়েছেন গ্যাজেট প্রেমীরা। কী এমন ফিচার রয়েছে যে এই টিভির দাম ৩ লাখ টাকা! সোনি সংস্থা সূত্রে জানা গিয়েছে, তাদের ৬৫ ইঞ্চি Sony Bravia XR A80J OLED TV- র দাম ২,৯৯,৯৯০ টাকা। খুব তাড়াতাড়ি ৫৫ এবং ৭৭ ইঞ্চির আরও দুটো মডেল ভারতে লঞ্চ করবেন সোনি কর্তৃপক্ষ।

৬৫ ইঞ্চির Sony Bravia XR A80J OLED TV- তে রয়েছে Cognitive Processor XR। এর সাহায্যে দর্শকের ছবি-ভিডিয়ো-অডিয়ো, দেখা এবং শোনার অভিজ্ঞতা একদম ‘পারফেক্ট’ হবে বলে অনুমান করা হচ্ছে। টিভির সাউন্ডের জন্য রয়েছে অন্যান্য অনেক ফিচার, যার সাহায্যে অডিয়ো ভার্সান থাকবে একদম স্পষ্ট। এই টিভিতে গেমও খেলা যাবে। তার জন্য থাকবে একটি বিশেষ গেমিং মোড। যাতে গেমাররা আলট্রা স্মুদ এক্সপিরিয়েন্স লাভ করতে পারেন। এছাড়াও সোনি ব্রাভিয়ার ৩ লাখ টাকার এই স্মার্ট টিভিতে রয়েছে HDMI 2.0 এবং 4k 120fps video সাপোর্ট। এর পাশাপাশি ডলবি ভিশন এবং ডলবি অ্যাটমোস টেকনোলজিও রয়েছে এই টিভিতে।

Sony Bravia XR A80J OLED TV- র অন্যান্য ফিচার

১। টিভির নীচের অংশ, বাকি তিনটি দিকের তুলনায় সামান্য পুরু।
২। এই টিভিতে রয়েছে XR Triluminos Pro ফিচার। এর সাহায্যে থ্রিডি কালার এবং ঝকঝকে পিকচার কোয়ালিটি পাওয়া সম্ভব।
৩। XR Motion Clarity টেকনোলজিও রয়েছে সোনি ব্রাভিয়ার নতুন টিভিতে। এর সাহায্যে হাই-স্পিড মুভমেন্ট হলেও ভিডিয়ো ব্লার হওয়ার সম্ভাবনা থাকবে না।
৪। থ্রিডি সাউন্ড কোয়ালিটির জন্য এই স্মার্ট টিভিতে রয়েছে Acoustic Surface Audio এবং XR Surround ফিচার।
৫। গুগল অ্যাসিসট্যান্ট, অ্যালেক্সা, অ্যাপেল এয়ারপ্লে ২ এবং হোমকিট— এই সমস্ত ভয়েস অ্যাসিসট্যান্স সাপোর্ট যুক্ত রয়েছে এই টিভিতে।

আরও পড়ুন- Samsung Galaxy: ভারতে লঞ্চ হয়েছে দু’টি নতুন গ্যালাক্সি ট্যাব, জেনে নিন দাম এবং ফিচার

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla