55 Inches Smart TV: ৫৫ ইঞ্চির পাঁচটি স্মার্ট টিভি, যা পাওয়া যাবে ৫০ হাজার টাকার কম দামে

একাধিক নামিদামি সংস্থার স্মার্ট টিভি রয়েছে এই তালিকায়। কোন সংস্থার কোন মডেল রয়েছে দেখে নিন।

55 Inches Smart TV: ৫৫ ইঞ্চির পাঁচটি স্মার্ট টিভি, যা পাওয়া যাবে ৫০ হাজার টাকার কম দামে
ছবি প্রতীকী।

স্মার্ট টিভি মানেই একগুচ্ছ অত্যাধুনিক ফিচার সম্পন্ন ইলেকট্রনিক্স ডিভাইস। আজকাল রিমোট ছাড়া কেবল ভয়েস কম্যান্ডের সাহায্যেই টিভি চালানো সম্ভব হয়। এছাড়াও বিভিন্ন নামিদামি সংস্থার স্মার্ট টিভিতে দেখা যায় জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট। আগে থেকে ডাউনলোড করা থাকে বিভিন্ন অ্যাপ। OnePlus, Redmi, Vu এবং আরও অনেক কোম্পানির স্মার্ট টিভিতে রয়েছে অসংখ্য আকর্ষণীয় ফিচার। এই ধরনের পাঁচটি ৫৫ ইঞ্চির স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে ৫০ হাজার টাকারও কম দামে। কোথায়, কীভাবে কোন কোম্পানির কোন স্মার্ট টিভিতে ছাড় পাবেন জেনে নিন সবিস্তারে।

এমআই ১৩৮.৮ সেন্টিমিটার (৫৫ ইঞ্চি) ৪কে আলট্রা এইচডি অ্যানড্রয়েড স্মার্ট এলইডি টিভি

অ্যামাজনে এই স্মার্ট টিভির দাম ৪৪,৯৯৯ টাকা। আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ট্রানজাকশান হলে নূন্যতম ৩৪,৯৯৯ টাকার কেনাকাটায় ফ্ল্যাট ৩০০০ টাকা ইন্সট্যান্ট ছাড় পাওয়া যাবে। এই স্মার্ট টিভিতে রয়েছে ৪কে আলট্রা এইচডি রেসোলিউশন, বিল্ট-ইন ওয়াই-ফাই, অ্যানড্রয়েড টিভি ৯.০, গুগল অ্যাসিসট্যান্ট, নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিয়ো, ডিজনি + হটস্টার এবং আরও অনেক অ্যাপের সাপোর্ট। এছাড়াও এমআই- এর এই স্মার্ট টিভিতে রয়েছে ২০ ওয়াটের ডলবি আউটপুট অডিয়ো এবং ডিটিএস এইচডি সাপোর্ট।

অ্যামাজন বেসিকস (৫৫ ইঞ্চি) ৪কে আলট্রা এইচডি স্মার্ট এলইডি ফায়ার টিভি

অ্যামাজনের এই নিজস্ব স্মার্ট টিভির দাম ৪৪,৯৯৯ টাকা। এছাড়াও রয়েছে একাধিক ব্যাঙ্কের অফার। সিটি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেভিট কার্ডে ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট আছে ১৫০০ টাকা পর্যন্ত। এই স্মার্ট টিভিতে বিল্ট-ইন অ্যালেক্সা এবং অ্যালেক্সা ভয়েস কন্ট্রোল, ইনবিল্ট ২০ ওয়াটের শক্তিশালী স্পিকার, ডলবি অ্যাটমোস সাপোর্ট, প্রাইম ভিডিয়ো, নেটফ্লিক্স, ডিজনি + হটস্টার, ইউটিউব, অ্যাপেল টিভি এবং Fire OS স্টোরের পাঁচ হাজারেরও বেশি অ্যাপ সাপোর্ট রয়েছে এই স্মার্ট টিভিতে।

ওয়ানপ্লাস ইউ সিরিজ ৪কে এলইডি স্মার্ট অ্যানড্রয়েড টিভি

ওয়ানপ্লাসের ৫৫ ইঞ্চির এই স্মার্ট টিভির দাম ৪৮,৯৯৯ টাকা। নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিয়ো, জি৫, অক্সিজেন প্লে, এরস নাউ, জিও সিনেমা, সোনি লিভ, ইউটিউব, হাঙ্গামা এবং ডিজনি + হটস্টার রয়েছে এই টিভিতে। এছাড়াও রয়েছে গুগল অ্যাসিসট্যান্ট, কিডস মোড, গেম মোড, অ্যানড্রয়েড টিভি ১০ সাপোর্ট এবং হ্যান্ডস ফ্রি ভয়েস কন্ট্রোল ফিচার।

রেডমি ৫৫ ইঞ্চি ৪কে আলট্রা এইচডি অ্যানড্রয়েড স্মার্ট এলইডি টিভি

রেডমির এই টিভির দাম ৪৫,৯৯৯ টাকা। ব্লুটুথ ৫.০ সাপোর্ট রয়েছে এই স্মার্ট এলইডি টিভিতে। এছাড়াও রয়েছে ৩০ ওয়াটের ডলবি অডিয়ো আউটপুট, অ্যানড্রয়েড টিভি ১০ এবং প্রাইম ভিডিয়ো, নেটফ্লিক্স, ডিজনি + হটস্টার ও আরও অনেক ভিডিয়ো স্ট্রিমিং অ্যাপ। আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডে ট্রানজাকশন হলে এবং সবচেয়ে কম ৩৪,৯৯৯ টাকার কেনাকাটা হলে ক্রেতা ৩০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

Vu ৫৫ ইঞ্চির সিনেমা টিভি অ্যাকশন সিরিজ

এই স্মার্ট অ্যানড্রয়েড টিভিতে রয়েছে ৪ কে আলট্রা এইচডি এলইডি রেসোলিউশন। এই টিভির দাম ৪৬,৯৯৯ টাকা। সিটিব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডে কম করে পাঁচ হাজার টাকার কেনাকাটা করলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় রয়েছে। প্রায় ১৫০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। এই স্মার্ট টিভিতে নেটফ্লিক্স, জি৫, সোনি লিভ, অ্যামাজন প্রাইম ভিডিয়ো, এমএস, গুগল মুভিজ অ্যান্ড টিভি, ডিজনি + হটস্টার, গুগল মিউজিক, ইউটিউব, গুগল গেম এবং ব্রাউজারের সাপোর্ট রয়েছে।

আরও পড়ুন- GoDaddy: হ্যাক হয়েছে বিশ্বের অন্যতম বড় ডোমেন রেজিস্ট্রার গোড্যাডি, ঝুঁকির মুখে ১২ লক্ষ ওয়ার্ডপ্রেস ইউজারের ডেটা

Click on your DTH Provider to Add TV9 Bangla