ভারতে লঞ্চ হয়েছে ট্রায়াম্ফ মোটরসাইকেলসের ‘স্পেশ্যাল স্ক্র্যাম্বলার’ এডিশন, বাজার কাঁপাবে নতুন দু’টি বাইক

Scrambler Special এডিশনের দু'টি বাইকই পাওয়ার এবং পারফরম্যান্সের দিক থেকে ১০০ তে ১০০। সেই সঙ্গে রয়েছে আরও অনেক অত্যাধুনিক ফিচার। 

ভারতে লঞ্চ হয়েছে ট্রায়াম্ফ মোটরসাইকেলসের ‘স্পেশ্যাল স্ক্র্যাম্বলার’ এডিশন, বাজার কাঁপাবে নতুন দু’টি বাইক
ট্রিয়াম্ফ মোটরসাইকেলস ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে, এই দুই এডিশনের বাইক-ই লিমিটেড এডিশনে লঞ্চ হবে।

ট্রায়াম্ফ মোটরসাইকেল ভারতে তাদের নতুন দু’টি স্পেশ্যাল এডিশন লঞ্চ করেছে। মঙ্গলবারই একথা ঘোষণা করেছে ট্রায়াম্ফ মোটরসাইকেলস ইন্ডিয়া। জানা গিয়েছে, the Street Scrambler 900 Sandstorm এবং Scrambler 1200 Steve McQueen, এই দু’টি নতুন বাইকের এডিশন লঞ্চ হয়েছে।

কত দাম হবে ট্রায়াম্ফের এই নতুন দু’টি বাইকের?

The Scrambler 1200 Steve McQueen, এই মডেলের দাম ১৩,৭৫,০০০ টাকা (এক্স শোরুম)।

the Street Scrambler 900 Sandstorm, এই মডেলের দাম ৯,৬৫,০০০ টাকা (এক্স শোরুম)।

ট্রায়াম্ফ মোটরসাইকেলস ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে, এই দুই এডিশনের বাইক-ই লিমিটেড এডিশনে লঞ্চ হবে। Scrambler 1200 Steve McQueen মাত্র ১২০০ ইউনিট তৈরি হবে। অন্যদিকে Street Scrambler 900 Sandstorm তৈরি হবে ৭৭৫ ইউনিট। দু’টি বাইকই বিশ্বব্যাপী এই সংখ্যায় নির্মাণ করা হবে। লিমিটেড এডিশনের Triumph Scrambler 1200 Steve McQueen বাইকের নামকরণ করা হয়েছে প্রখ্যাত মার্কিন অভিনেতা Terrence Stephen McQueen- এর নাম অনুসারে। তাঁর ডাকনাম ছিল ‘কিং অফ কুল’।

এই দু’টি নতুন এডিশনের বাইক লঞ্চ প্রসঙ্গে ট্রায়াম্ফ মোটরসাইকেলস ইন্ডিয়ার বিজনেস হেড শোয়েব ফারুকি জানিয়েছেন, তাঁদের সংস্থা ভারতে Steve McQueen এবং Sandstorm এডিশন লঞ্চ করতে পেরে খুবই খুশি হয়েছে। এই দুই মোটরসাইকেলের সঙ্গে জড়িয়ে রয়েছে ঐতিহ্য। বিশেষ ভাবে স্পেশ্যাল Steve McQueen এডিশন। ট্রায়াম্ফের এই নতুন দুই এডিশনের বাইক ‘এক্সই’ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ভারতে।

আরও পড়ুন- রয়েছে টার্বো ইঞ্জিন! দুনিয়া কাঁপাতে আসছে পাঁচ দরজার সুজু়কি জ়িমনি

Scrambler Special এডিশনের দু’টি বাইকই পাওয়ার এবং পারফরম্যান্সের দিক থেকে ১০০ তে ১০০। সেই সঙ্গে রয়েছে আরও অনেক অত্যাধুনিক ফিচার।