Vodafone Idea দিচ্ছে হাইস্পিড 6GB ফ্রি ডেটা, কীভাবে পাবেন এখনই দেখুন

Vodafone Idea Free Data: আপনার যাতে ইন্টারনেট ব্যবহারে কোনও রকম সমস্যা না হয়, তার জন্য 6 GB হাই স্পিড ডেটা বিনামূল্যে দেওয়া হচ্ছে। তবে এই ফ্রি ডেটা সব ব্যবহারকারীর জন্য নয়। এবার আপনার মনে প্রশ্ন আসতেই পারে যে, তাহলে এই 6 GB ডেটার সুবিধা কারা পাবে?

Vodafone Idea দিচ্ছে হাইস্পিড 6GB ফ্রি ডেটা, কীভাবে পাবেন এখনই দেখুন
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 11:03 AM

Vodafone Idea Plan: বর্তমানে অনেকের বাড়িতেই Wifi-এর সুবিধা রয়েছে। তবুও ফোনে রিচার্জ করতে হয়। অনেকে আবার খরচার কারণে Wifi নিতে পারে না। ফলে টেলিকম কোম্পানিগুলোর উপরই ভরসা করে থাকতে হয়। দিনের পর দিন ইন্টারনেট স্পিড বাড়ার সঙ্গে সঙ্গে খরচাও বেড়ে চলেছে। আর সেই সঙ্গে বৈধতাও কমছে। কিন্তু এই সব কিছুর মধ্য়েও একটি সুখবর আছে। তা হল টেলিকম কোম্পানি Vodafone Idea তার প্রিপেইড ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এসেছে। আপনার যাতে ইন্টারনেট ব্যবহারে কোনও রকম সমস্যা না হয়, তার জন্য 6 GB হাই স্পিড ডেটা বিনামূল্যে দেওয়া হচ্ছে। তবে এই ফ্রি ডেটা সব ব্যবহারকারীর জন্য নয়। এবার আপনার মনে প্রশ্ন আসতেই পারে যে, তাহলে এই 6 GB ডেটার সুবিধা কারা পাবে? চলুন সেই বিষয়ে জেনে নেওয়া যাক।

এই ফ্রি ডেটা পাওয়ার জন্য আপনাকে একটি সাবস্ক্রাইব করতে হবে। এই সাবস্ক্রিপশনের মূল্য 108 টাকা। 108 টাকা খরচ করে আপনি 3 মাসের জন্য হাঙ্গামা গোল্ড পরিষেবা পাবেন। তবে 6 জিবি ফ্রি ডেটার বৈধতা 3 মাসের জন্য নয়। আপনি শুধুমাত্র 15 দিনের জন্য এই ডেটার সুবিধা নিতে পারবেন। হাঙ্গামা গোল্ডে সাবস্ক্রাইব করলে বিজ্ঞাপনের ঝামেলা থেকে মুক্তি পাবেন। আর অফলাইন গান ডাউনলোড করার সুবিধাও পাবেন। তাহলে বুঝতেই পারছেন মাত্র 108 টাকা খরচ করে আপনি হাঙ্গামা গোল্ড পরিষেবা থেকে শুরু করে 6 GB ডেটা, সব কিছুর সুবিধা পাবেন।

Vi এই প্ল্যানগুলির বৈধতা কমিয়ে দিয়েছে:

Vodafone Idea সম্প্রতি তার দু’টি সস্তা রিচার্জ প্ল্যানের বৈধতা কমিয়েছে, এই প্ল্যানগুলির দাম 99 টাকা এবং 128 টাকা। 99 টাকার প্ল্যানে আগে 28 দিনের বৈধতা পাওয়া যেত। এখন সেই বৈধতাই কমিয়ে 15 দিন করা হয়েছে। এর মানে হল প্ল্যানের একদিনের দাম 3.53 টাকা থেকে বেড়ে 6.6 টাকা হয়েছে। এই প্ল্যানে পাওয়া বাকি সুবিধাগুলি আগের মতোই পেয়ে যাবেন। এতে আপনি 200MB ডেটা, 99 টাকার টকটাইম পাবেন। আর 128 টাকার প্ল্যানের বৈধতা 28 দিন থেকে কমিয়ে 18 দিনে করা হয়েছে। এরও সুবিধা একই রকম রয়েছে। তাতে কেনও পরিবর্তন করা হয়নি।