Vi Max 401 South: নতুন রিচার্জ প্ল্যান আনল Vi, আনলিমিটেড ডেটার সঙ্গে বছরভর ফ্রি OTT সাবস্ক্রিপশন

Vi Max 401 South Plan Details: Vodafone Idea তাদের গ্রাহকদের জন্য একটি বিশেষ পোস্টপেইড প্ল্যান ঘোষণা করেছে। Vi রিচার্জ প্ল্যানের নাম Vi Max 401 South এবং এই প্ল্যানে কোম্পানি OTT সুবিধাও দিতে চলেছে।

Vi Max 401 South: নতুন রিচার্জ প্ল্যান আনল Vi, আনলিমিটেড ডেটার সঙ্গে বছরভর ফ্রি OTT সাবস্ক্রিপশন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2023 | 5:00 PM

Vodafone Idea Max 401 South: বাকি টেলিকম সংস্থাগুলির সঙ্গে পাল্লা দিয়ে একের পর এক নতুন রিচার্জ প্ল্যান বাজারে আনছে Vodafone Idea। এবার Vodafone Idea তাদের গ্রাহকদের জন্য একটি বিশেষ পোস্টপেইড প্ল্যান ঘোষণা করেছে। Vi রিচার্জ প্ল্যানের নাম Vi Max 401 South এবং এই প্ল্যানে কোম্পানি OTT সুবিধাও দিতে চলেছে। এই প্ল্যানটি সেই সব গ্রাহকদের জন্য আনা হয়েছে, যারা হিন্দি বলতে পারেন না। কোম্পানির তরফে জানানো হয়েছে, এই প্ল্যানে তামিল, মালায়লাম, তেলেগু এবং কন্নড় ভাষায় OTT কন্টেন্ট উপভোগ করা যাবে। এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রতি মাসে 50 জিবি ডেটা পাবেন। আর তার জন্য় খরচ করতে হবে মাত্র 401 টাকা। তবে দেরি না করে জেনে নিন মাত্র 401 টাকা খরচ করে আপনি কী-কী সুবিধা পাবেন।

Vi Max 401 South Plan-এর বিস্তারিত:

401 টাকার রিচার্জ প্ল্যানটির নাম ‘Vi Max 401 South’ এবং এতে আনলিমিটেড ডেটা এবং কলিং সুবিধা রয়েছে। প্ল্যানে Sun NXT প্রিমিয়াম HD-এর OTT সাবস্ক্রিপশনও পাওয়া যাচ্ছে। এই সাবস্ক্রিপশনটি সারা বছরের জন্য পাওয়া যাবে। এছাড়াও, ব্যবহারকারীরা ডুয়াল স্ক্রিন অ্যাক্সেসও পাবেন।

ব্যবহারকারীরা মোবাইল ফোনের পাশাপাশি স্মার্টটিভিতেও এই সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন। আরও একটি সুখবর রয়েছে, তা হল আপনি এতে Zee5-এর সাবস্ক্রিপশনও পাবেন। আপনি এই সুবিধা Vi Movies & TV অ্যাপে পাবেন। তামিল, মালায়লাম, তেলেগু এবং কন্নড় ভাষীদের জন্য় Sun NXT একটি অন্যতম বৃহত্তম প্ল্যাটফর্ম।

প্ল্যানের অন্যান্য সুবিধাগুলি সম্পর্কে জেনে নিন:

প্ল্যানের অন্য সব ফিচারের কথা বললে, এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রতি মাসে 50 জিবি ডেটা পাবেন। একই সঙ্গে এই প্ল্যানে নাইট ডেটার সুবিধাও পাওয়া যাচ্ছে। অর্থাৎ ভোডাফোন-আইডিয়া ব্যবহারকারীরা রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত আনলিমিটেড ডেটা পাবেন। এছাড়াও এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS এবং আনলিমিটেড কলিং সুবিধাও পাওয়া যাবে। এই সুবিধাটি এক মাসের জন্য়ই পাবেন।

ভোডাফোন আইডিয়ার চিফ মার্কেটিং অফিসার (Chief Marketing Officer) অবনীশ খোসলা (Avneesh Khosla) বলেছেন, “আজকাল মানুষ OTT প্ল্য়াটফর্মগুলিতে কনটেন্ট দেখতে খুব পছন্দ করেন। তাই আমরা Sun NXT-এর হাত ধরেই শুরুটা করেছি। যাতে পরবর্তীতে আমরা পোস্টপেইড ব্যবহারকারীদের তাদের পছন্দের ভাষায় সিনেমা, টিভি শো এবং ভিডিয়োগুলিতে অ্যাক্সেস দিতে পারি।