Vi নিয়ে এল 289 টাকা ও 429 টাকার দুই বাম্পার প্ল্যান, টানা 78 দিন আনলিমিটেড ডেটা

Vi বা Vodafone Idea দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছে, যার জন্য কাস্টমারদের যথাক্রমে 289 টাকা ও 429 টাকা খরচ করতে হবে। এই দুই প্ল্যানই লঞ্চ করা হয়েছে ভোডাফোনের ট্রুলি আনলিমিটেড ক্যাটেগরিতে।

Vi নিয়ে এল 289 টাকা ও 429 টাকার দুই বাম্পার প্ল্যান, টানা 78 দিন আনলিমিটেড ডেটা
চমৎকার প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 2:31 PM

Vodafone Idea এখনও 5G রোলআউটের জন্য তার প্রতিযোগী Airtel এবং Jio-র সঙ্গে সরাসরি টক্করেই নামতে পারেনি। 5G রোলআউট নিয়ে যেখানে Vi এখনও কঠিন চ্যালেঞ্জের সম্মুখীন, সেখানে প্রতিযোগী দুই টেলকো দেশের বিভিন্ন প্রান্তে তাদের 5G নেটওয়ার্ক বিস্তার করে চলেছে। সম্প্রতি Vi দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছে, যার জন্য কাস্টমারদের যথাক্রমে 289 টাকা ও 429 টাকা খরচ করতে হবে। এই দুই প্ল্যানই লঞ্চ করা হয়েছে ভোডাফোনের ট্রুলি আনলিমিটেড ক্যাটেগরিতে। অর্থাৎ নতুন দুই Vi প্ল্যানেই আপনি পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলিংয়ের অফার। অন্যান্য অফারের মধ্যে এই Vodafone প্ল্যানে রয়েছে 6GB পর্যন্ত ডেটা, 1,000 SMS এবং 78 দিনের ভ্যালিডিটি। এই দুটি প্ল্যানের অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

Vodafone Idea 289 টাকার প্ল্যান –

প্ল্যানটিতে কাস্টমারদের আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হবে। এই প্রিপেড প্যাকের আর একটি আকর্ষণীয় অফার হল তার 600 SMS বেনিফিটস। এই প্ল্যান যাঁরা একবার রিচার্জ করবেন, তাঁরা 48 দিনের বৈধতা পেয়ে যাবেন এবং সমগ্র ভ্যালিডিটি পিরিয়ড জুড়ে কাস্টমারদের মোট 4GB ডেটা অফার করা হবে। তবে এই 4GB ডেটা ব্যবহারের কোনও সীমা নেই। আপনি 4 দিনেও শেষ করতে পারেন আবার 48 দিন পর্যন্তও ব্যবহার করতে পারবেন।

Vodafone Idea 429 টাকার প্ল্যান –

এই রিচার্জ প্যাকটি একটু দামি। 429 টাকার এই Vi প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং, 6GB ডেটা এবং 1,000 SMS অফার করা হবে। প্ল্যানটির ভ্যালিডিটি 78 দিন। এই প্যাকেও প্রাত্যহিক ডেটা ব্যবহারের কোনও সীমা নেই।

এই খরচে Jio-Airtel কী অফার করছে?

এই একই খরচের অফার না থাকলেও Jio এবং Airtel নতুন Vi প্ল্যানের থেকে মাত্র 10 টাকা বেশি খরচের প্ল্যান অফার করে। অর্থাৎ Vi-এর 289 টাকার প্ল্যানের সঙ্গে টক্কর দেওয়ার জন্য Jio এবং Airtel দুই সংস্থার ঝুলিতেই রয়েছে 299 টাকার প্রিপেড প্ল্যান। সেই প্ল্যান দুটিতে কী অফার করা হয়?

Airtel-এর 299 টাকার প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং বেনিফিট অফার করা হয়। প্রতিদিন এই প্ল্যানে 1.5GB ডেটা, 100টা করে SMS-ও পাঠাতে পারেন কাস্টমাররা। এই লেটেস্ট এয়ারটেল প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। এছাড়া অন্যান্য অফারের মধ্যে রয়েছে, Apollo 24|7 Circle মেম্বারশিপ এবং FASTag রিচার্জে 100 টাকার ক্যাশব্যাক অফার।

Jio-র 299 টাকার প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হয়। অতিরিক্ত অফারের দিক থেকে এই প্ল্যানে রয়েছে প্রতিদিন 2GB ডেটা এবং 100টি করে SMS, যা 28 দিনের ভ্যালিডিটি পিরিয়ডে ব্যবহার করতে পারবেন কাস্টমাররা। এছাড়া, JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-র মতো অ্যাপগুলিও অফার করা হবে এই প্ল্যানে।