কোন কোন ফিল্মে দেখা যাবে কিং খানকে

নিজেই স্বীকার করেছেন ‘মাই লাস্ট ফিল্ম ওয়াজ ডিজ্যাজটার’। তাই ‘জিরো’ রিলিজের পর থেকে মানে গত দু’বছর তিনি প্রযোজকের ভূমিকায়। কখনও সিনেমা তো কখনও ওয়েব সিরিজের দায়িত্ব নিচ্ছেন তিনি।

কোন কোন ফিল্মে দেখা যাবে কিং খানকে
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2021 | 6:11 PM

TV9 বাংলা ডিজিটাল: আজ তিনি পঞ্চান্ন। দশকের পর দশক ধরে তিনি শাহরুখ ‘বাদশাহ’ খান (Shah Rukh Khan)। দ্য কিং অফ বলিউড। তবে আপাতত তিনি অফ ফর্মে। নিজেই স্বীকার করেছেন ‘মাই লাস্ট ফিল্ম ওয়াজ ডিজ্যাজটার’। তাই ‘জিরো’ রিলিজের পর থেকে মানে গত দু’বছর তিনি প্রযোজকের ভূমিকায়। কখনও সিনেমা তো কখনও ওয়েব সিরিজের দায়িত্ব নিচ্ছেন তিনি। চব্বিশ মাস ধরে নিজের আসন্ন অভিনীত ছবি নিয়ে কোনও উচ্চবাচ্য করেননি। জন্মদিনেও তাঁর ‘ফ্যান’দের জন্য নেই কোনও রিটার্ন গিফট। তবে খবর ছড়িয়েছে তাঁকে নিয়ে। একের পর এক প্রোজেক্টের সঙ্গে জড়িয়েছে কিং খানের নাম।

জেনে নেওয়া যাক আগামী কোন কোন ছবিতে দেখা যেতে পারে বলিউডের বাদশাহকে।

পাঠান

Pathan

জন-শাহরুখ

ইয়াশ রাজ ফিল্মসের পঞ্চাশ বছর পূর্তি হল সঙ্গে এল এক সুখবর। সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’ কিং খান ছাড়াও থাকছেন জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন। ফিল্মে বড় চুলে দেখা যাবে শাহরুখকে। ভিলেনের চরিত্রে অভিনয় করছেন জন। এ মাসের শেষে শুরু ছবির শুটিং। শোনা যাচ্ছে ডিসেম্বরের মধ্যেই চরিত্রের শুটিং শেষ করে ফেলবেন কিং খান।

রাজকুমার হিরানির পরবর্তী ছবি

Rajkumar Hirani and SRK

রাজকুমার হিরানি ও শাহরুখ খান

ছবিতে কোনও কমেডি চরিত্রে দেখা যেতে পারে। সূত্র অনুযায়ী, এর জন্য তাঁকে পাঞ্জাব থেকে কানাডায় শ্যুটিং করতে হবে। ছবির বিষয়বস্তু ইমিগ্রেশন। শোনা যাচ্ছে পাঞ্জাব এবং কানাডায় হবে শুটিং।

অ্যাটলি কুমারের ছবি

atlee and srk

অ্যাটলি ও শাহরুখ

ইচ্ছেপ্রকাশ অনেক আগেই তিনি করেছেন। জল্পনা যা চলছে তাঁকে ডবল রোলে দেখা যেতে পারে। ছবিতে কিং খান পিতা ও পুত্রের ভূমিকায় অভিনয় করবেন। হিন্দি ও তামিল ভাষায় মুক্তি পাবে ছবি।

রাজ ও ডিকের ছবি

Raj-Dk-SRK

রাজ, ডিকে এবং শাহরুখ

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রাজ এবং ডিকে জানান, “আমরা তাঁকে (শাহরুখ) একটি ছবির কথা জানাই, শোনামাত্রই বলেন স্ক্রিপ্ট তাঁর পছন্দ হয়েছে। ছবির বিষয়বস্তু কমেডিঅ্যাকশনথ্রিলার। শোনা যাচ্ছে ভারত এবং বিদেশের বিভিন্ন লোকেশনে হবে শুটিং।

রাকেশ শর্মার বায়োপিক (সা রে জাহা সে অচ্ছা)

Rakesh and Srk

রাকেশ শর্মার বায়োপিকে শাহরুখ খান

আমির খান নিজে ছবিটি করেননি। তবে রাকেশ শর্মার বায়োপিকের জন্য শাহরুখ খানের নামটি মিস্টার পারফেক্ট রেকমেন্ড করেন পরিচালককে। শাহরুখ খানকে ছবির সেটেও দেখা যায়