Anubrata Mondal Daughter News: TET ফেল করে স্কুলে চাকরি! অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যার বিরুদ্ধে মামলা

SSC Scam: টেট পাস না করেও চাকরি পান অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল, অভিযোগ করে মামলা দায়ের কলকাতা হাইকোর্টে।

Supriyo Ghosh

|

Aug 17, 2022 | 8:29 PM

কলকাতা: আরও বিপাকে অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডল। টেট পাস না করেও চাকরি পান তিনি, অভিযোগ করে মামলা দায়ের কলকাতা হাইকোর্টে। উল্লেখ্য, আজ সিবিআই আধিকারিকরা তাঁর সঙ্গে কথা বলতে তাঁর বাড়ি যান। যদিও তাঁর মানসিক কষ্টের কথা জানিয়ে তিনি কেন্দ্রীয় গোয়েন্দাদের সঙ্গে কোনও কথা বলেননি।

জানা গিয়েছে, যে আইনজীবী ববিতা সরকারের মামলা করেছিলেন, তিনিই আজ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ঘরে বিস্ফোরক অভিযোগ করেন। ফিরদৌস শামিমের বিস্ময়কর দাবি, তাঁদের কাছে এমন কিছু তথ্য রয়েছে যেখানে দেখা যাচ্ছে অনুব্রত কন্যা রুবাই ওরফে সুকন্যা টেট পাস না করেই চাকরি করতেন। তিনি একদিনও স্কুলে যাননি। শুধু তাই নয়, স্কুলের সরকারি সব কাজে সই করতে বাড়িতে আসতেন শিক্ষাকর্মী! আপাতত সেই সমস্ত তথ্যই জমা পড়েছে আদালতে।

এর আগে দেখা গিয়েছিল শিক্ষাপ্রতিমন্ত্রী পরেশ অধিকারী নিজের প্রভাব খাটিয়ে নিজের মেয়ের চাকরি করে দিয়েছিলেন। মেরিট লিস্টের একেবারে প্রথমে উঠে এসেছিল তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারীর নাম। আর ঠিক সেই রকমই অনুব্রত মণ্ডল নিজের রাজনৈতিক প্রভাব খাটিয়ে নিজের মেয়েকে চাকরি দিয়েছেন বলে অভিযোগ। সূত্রের খবর, সুকন্যা সহ বেনিয়মে চাকরি দেওয়া হয়েছে অনুব্রতর ভাই, ভাইপো, পিএ সহ মোট ৬ জনকে।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla