Jagadhatri Puja 2023: কল্যাণীতে চিনের হিরে

Jagadhatri Puja 2023: কল্যাণীর লুমিনাস ক্লাব দুর্গাপুজোয় মণ্ডপ করে চিনের ম্যাকাওয়ের গ্র্যান্ড লিসবোয়া হোটেলের আদলে। মণ্ডপটি ব্যাপক জনপ্রিয়তা পায়। ভিড়ের নিরিখে টেক্কা দেয় কলকাতার নামিদামি প্যান্ডেলকে। লুমিনাস ক্লাবের মণ্ডপে গ্র্যান্ড লিসবোয়া হোটেলের অনুকরণে তৈরি।

Jagadhatri Puja 2023: কল্যাণীতে চিনের হিরে
| Edited By: | Updated on: Nov 18, 2023 | 7:54 PM

কল্যাণীর লুমিনাস ক্লাব দুর্গাপুজোয় মণ্ডপ করে চিনের ম্যাকাওয়ের গ্র্যান্ড লিসবোয়া হোটেলের আদলে। মণ্ডপটি ব্যাপক জনপ্রিয়তা পায়। ভিড়ের নিরিখে টেক্কা দেয় কলকাতার নামিদামি প্যান্ডেলকে। লুমিনাস ক্লাবের মণ্ডপে গ্র্যান্ড লিসবোয়া হোটেলের অনুকরণে তৈরি।

মণ্ডপটিতে রয়েছে ক্যাসিনো, হিরে, এবং হোটেলের অন্যান্য বৈশিষ্ট্যর রূপায়ণ। মণ্ডপটি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ১ কোটি টাকা । এই মণ্ডপ দেখে গ্র্যান্ড লিসবোয়া হোটেল সম্পর্কে খোঁজ শুরু হয়েছে ইন্টারনেটে। জানা যাচ্ছে গ্র্যান্ড লিসবোয়া হোটেলের মালিক ধনকুবের স্ট্যানলি হো। ম্যাকাওয়ের গ্র্যান্ড লিসবোয়া হোটেলটি বিলাসবহুল। হোটেলটির ক্যাসিনোতে রয়েছে ৮০০টি জুয়ার বোর্ড। ক্যাসিনোয় ঢোকার মুখে রয়েছে পৃথিবীর সবচেয়ে বড় হিরে। হিরেটির ওজন ৪৩.৬১৬ গ্রাম। হিরেটি ২১৮.০৮ ক্যারটের। ৪৭ তলা হোটেলে আছে ৪০০ টিরও বেশি ঘর ও স্যুইট। গ্র্যান্ড লিসবোয়ায় থাকার খরচ প্রতি রাত্রে ৩০ থেকে ৩২ হাজার টাকা।

Follow Us: