Bus Accident: চোখের নিমেষে পিষে মারা গেলেন এক যাত্রী, দেখুন ভয়াবহ সেই ছবি

ভিডিয়ো দেখেই ঠাহর করা যায় বেপরোয়া গতি সামলাতে না পেরেই এই দুর্ঘটনা। বাসের ছাদেও যাত্রীর ভিড়। হঠাৎই ডানদিকে বাঁক। বেপরোয়া গতি সামলাতে না পেরে উল্টে যায় যাত্রী বোঝাই বাস। বাসের মাথায় বসে থাকা সবাই ছিটকে পড়লেন মুহূর্তেই।

Bus Accident: চোখের নিমেষে পিষে মারা গেলেন এক যাত্রী, দেখুন ভয়াবহ সেই ছবি
| Edited By: | Updated on: Jan 08, 2023 | 7:04 PM

পূর্ব বর্ধমান: পিচ মোড়ানো পাকা রাস্তা। একেবারে ঝাঁ চকচকে। দূর থেকে বিশাল গতিতে এগিয়ে আসছে যাত্রী বোঝাই বাস। বাসের ছাদেও যাত্রীর ভিড়। হঠাৎই ডানদিকে বাঁক। বেপরোয়া গতি সামলাতে না পেরে উল্টে যায় যাত্রী বোঝাই বাস। বাসের মাথায় বসে থাকা সবাই ছিটকে পড়লেন মুহূর্তেই। কিন্তু একজনকে পিষে দিল দুর্ঘটনাগ্রস্থ বাসটি, চোখের পলকেই।

কেতুগ্রামের দধিয়া থেকে কাটোয়া যাওয়ার পথে কাটোয়ার ন’নগরের কাছে ভয়াবহ এই দুর্ঘটনা। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে দুর্ঘটনার মুহুর্ত। ভিডিয়ো দেখেই ঠাহর করা যায় বেপরোয়া গতি সামলাতে না পেরেই এই দুর্ঘটনা। ঘটনায় পুরুষ-মহিলা-শিশু মিলিয়ে আহত প্রায় ৪০। আহতদের উদ্ধার করে স্থানীয়রাই পৌঁছে দেয় কাটোয়া হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে কাটোয়া থানার পুলিশ।

রবিবার হওয়ায় এমনিতেই বাস কম রাস্তায়। তাই কি বেপরোয়া গতি নিয়েছিল বাসটি, উঠছে প্রশ্ন। প্রশ্ন উঠছে, বাসটির স্বাস্থ্য নিয়েও। বাসটির ফিটনেস সার্টিফিকেট ছিল কি না খতিয়ে দেখছে পুলিশ। যদিও বাস ইউনিয়নের পক্ষ থেকে জানানো হয়েছে যে বাসের যান্ত্রিক ত্রুটির কারণেই এই দুর্ঘটনা। কিন্তু সরকারি নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও কীভাবে বেআইনিভাবে বাসের ছাদে বসে যাচ্ছিল যাত্রীরা, প্রশ্ন উঠছে।

Follow Us: