Durga Puja 2022: সঙ্গী ফিরহাদ-অরূপ, সুরুচি সংঘে কাঁধে ঢাক তুলে নিলেন মমতা

Mamata Banerjee News: সুরুচি সংঘের পুজোর উদ্বোধনে দেখা গেল এক অন্য ছবি। কাঁধে ঢাক নিয়ে দেখা গেল মুখ্যমন্ত্রীকে। ঢাক বাজালেনও তিনি। সঙ্গে কাঁসর নিয়ে যোগ্য সঙ্গত করে গেলেন অরূপ বিশ্বাস।

Supriyo Ghosh

|

Sep 28, 2022 | 8:52 PM

কলকাতা: এসেছিলেন পুজো উদ্বোধনে। কাঁধে তুলে নিলেন ঢাক। শুধু কাঁধে ঢাক তুললেনই না। বাজাতেও লাগলেন। এভাবেই সুরুচি সংঘের পুজোয় খোশ মেজাজে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সঙ্গী ফিরহাদ হাকিমকেও দেখা গেল কাঁধে ঢাক তুলে নিতে। অরূপ বিশ্বাসের পুজো বলে খ্যাত সুরুচির পুজোর উদ্বোধনে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন দেবাশিস কুমার, ফিরহাদ হাকিম। মুখ্যমন্ত্রী ও ফিরহাদের সঙ্গে কাঁসর নিয়ে যোগ্য সঙ্গত করে গেলেন অরূপ বিশ্বাস।

মুখ্যমন্ত্রী জানালেন, সুরুচির পুজোর উদ্বোধনের আগে তিনি গোটা বাংলায় ভার্চুয়ালি প্রায় ৩০০ পুজোর উদ্বোধন করে এসেছেন। অনেক পুজোর উদ্বোধন এখনও বাকি, ফলে তাঁর হাতে সময় খুব কম, জানালেন মুখ্যমন্ত্রী। এর পরই তিনি পুজো উদ্যোক্তা অরূপ বিশ্বাসকে বলেন, “সব সুন্দর হয়েছে। শুধু একটা জিনিসই ভাল হয়নি। আমি একটু অপ্রিয় সত্য কথা বলে ফেলি, মেয়েদের শাড়িগুলো মোটেও ভাল হয়নি। তাঁতের ভাল শাড়ি পাওয়া যায়। এই ব্যাপারে চন্দ্রিমার সঙ্গে কথা বলা উচিত। যাও হিন্দুস্তান ক্লাবে চলে যাও। ওরা করে দেখো। বালিগঞ্জ ক্লাব, ওরা করে দেখো। থিমের সঙ্গে এই শাড়ি ম্যাচ খায়নি। ছেলেদের পাঞ্জাবি, ওটা একটা পাঞ্জাবি হয়েছে?”

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla