‘দিদি নম্বর ওয়ান’-এ দেখা যাবে অন্য কোন মুখ?

লোকসভা ভোটে তৃণমূলের টিকিটে হুগলি থেকে প্রার্থী হচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তিনি ব্যস্ত থাকবেন নির্বাচনী প্রচারে। তবে কি 'দিদি নম্বর ওয়ান'-এ দেখা যাবে অন্য মুখ? রচনার কথায়, "দিদি নম্বর ওয়ান চলবে, তবে একটু ক্ষতিগ্রস্ত হবে। ওই রাজনীতি মানে প্রচারের ফাঁকে-ফাঁকে এসে আমাকে রাতে এসে শুটিং করতে হবে।”

'দিদি নম্বর ওয়ান'-এ দেখা যাবে অন্য কোন মুখ?
| Edited By: | Updated on: Mar 12, 2024 | 9:54 PM

বিপর্যস্ত দিলীপ কুমাপের বাড়ি
বিপর্যস্ত প্রয়াত অভিনেতা দিলীপ কুমারের পাকিস্তানের বাড়ি। প্রবল বৃষ্টিতে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে সূত্রের খবর। পেশওয়ার শহরে অবস্থিত এই বাড়ি পাকিস্তানের জাতীয় সম্পদ হিসেবে সংরক্ষিত। ১৮৮০ সালে তৈরি এই বিশাল প্রাসাদ এখন প্রায় ভগ্নস্তূপে পরিণত হয়েছে। বর্তমানে তা ‘বিপজ্জনক বাড়ি’ হিসেবে চিহ্নিত।

মঞ্চে দাঁড়িয়ে সরব শাহরুখ
পরিবারের পাশে বরাবরই যথাসম্ভব থাকেন শাহরুখ খান। আগলে রাখেন বাদশার মতোই। এবার জি সিনে অ্যাওয়ার্ডের মঞ্চে দাঁড়িয়ে সন্তান ও স্ত্রীর উদ্দেশে বললেন, “যব তক তুমহারা বাপ জিন্দা হ্যায়, এন্টারটেইনমেন্ট ইজ অ্যালাইভ, অর্থাৎ যতদিন তোমাদের বাপ বেঁচে আছে, বিনোদন জারি থাকবে।”

মে মাসে তাপসীর বিয়ে
এক দশক ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন ভারতীয় অভিনেত্রী তাপসী পান্নু এবং ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস। মে মাসেই কি তাঁদের বিয়ে? প্রশ্ন করতেই তাপসীর স্পষ্ট উত্তর, “আমার ব্যক্তিগত জীবন নিয়ে খোঁচাখুঁচি বন্ধ করে দিন, প্লিজ়। যদি সত্যিই বিয়ে করি, আপনাদের নিশ্চয়ই জানাব।”

রাজনীতিতে আসা নিয়ে সরব রচনা
রাজনীতির ময়দানে পা রাখার কারণ এবার খোলসা করলেন রচনা বন্দ্যোপাধ্যায়। ২০২৪ সালে লোকসভা নির্বাচনে হুগলি কেন্দ্র থেকে রাজ্যের শাসক দলের হয়ে লড়ছেন তিনি। এই প্রসঙ্গেই এবার দিদি নম্বর ওয়ান TV9 বাংলাকে বললেন, “আমার সব সময় মনে হত যে, আমি শুধু শুনছি। কিছু করে উঠতে পারব না। সেটা করতে গেলে একটা জায়গা দরকার, সেটা রাজনীতি ছাড়া অন্য কিছু হতেই পারে না।”

আর ‘দিদি নম্বর ওয়ান’ নন রচনা?
লোকসভা ভোটে তৃণমূলের টিকিটে হুগলি থেকে প্রার্থী হচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তিনি ব্যস্ত থাকবেন নির্বাচনী প্রচারে। তবে কি ‘দিদি নম্বর ওয়ান’-এ দেখা যাবে অন্য মুখ? রচনার কথায়, “দিদি নম্বর ওয়ান চলবে, তবে একটু ক্ষতিগ্রস্ত হবে। ওই রাজনীতি মানে প্রচারের ফাঁকে-ফাঁকে এসে আমাকে রাতে এসে শুটিং করতে হবে।”

ইমনের জন্য স্বামীর প্রেম
ব্যাডমিন্টন খেলতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন গায়িকা ইমন চক্রবর্তী। তাঁর পুরোপুরি খেয়াল রাখেন স্বামী নীলাঞ্জন ঘোষ। তাঁর জন্য আদুরে পোস্ট করেন ইমন। লেখেন, “কী-ই বা আর দিয়েছি আমি ওকে। কিচ্ছু না। এত যত্ন তো বাবা-মা ছাড়া কেউ করেনি।”

গায়ক ভূমিকায় পরাণ
বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ের গানের গলা ভাল। এবার গায়কের ভূমিকায় পরাণ। রাহুল মুখোপাধ্য়ায়ের ওয়েব সিরিজ় ‘দাদুর কীর্তি’র জন্য গান রেকর্ড করলেন পরাণ। তবে অভিনেতা হয়ে গান গেয়ে গায়কদের প্রতি অবিচার করতে নারাজ ছিলেন পরাণ। কিন্তু পরিচালকের জোরাজুরিতে ওয়েব সিরিজ়ে গান গাইতে বাধ্য হয়েছেন পরাণ।

‘কেন, বনি কেন’?
জাহ্নবী কাপুরের সঙ্গে সম্পর্কে আছেন শিখর পাহাড়িয়া। এর আগে জাহ্নবী দাবি করেছিলেন, বাবা বনি কাপুরের সঙ্গে সম্পর্ক বেশ ভাল শিখরের। তবে বিমানবন্দরে হবু জামাইয়ের সঙ্গে বনিকে পোজ় দেওয়ার অনুরোধ জানাতেই রেগে গেলেন তিনি। চিৎকার করে বললেন, “না, একদম না, ওর ছবি কোথাও দেবেন না।” এরপরেই নেটিজেনদের প্রশ্ন, “কেন, বনি কেন?”

স্ত্রীকে ছাড়া বিবাহবার্ষিকী
ক্যালেন্ডার সকালেই জানিয়ে দিয়েছে, আজ শঙ্কর চক্রবর্তী ও স্ত্রী সোনালী চক্রবর্তীর ৩৪ বছরের বিবাহবার্ষিকী। স্ত্রী বেঁচে থাকলে হয়তো আজ দিনটা অন্যরকম ভাবে কাটত ‘বরিশালের বর’-এর। কিন্তু ‘কলিকাতার কনে’ই তো আর নেই। দীর্ঘশ্বাস ফেলে তাঁর বক্তব্য, “আজও কাজে এসেছি, কাজ যে করতেই হবে। কমিটমেন্ট। এখন তো আর কেউ নেই বিবাহবার্ষিকী পালন করার।”

Follow Us: