Sara-Shubman Relation: ইনস্টাগ্রামে একে-অন্য়কে আনফলো করছেন সারা-শুভমন

এখানেই তবে শেষ হল সারা আলি খান ও শুভমন গিলের বিশেষ বন্ধুত্ব? বর্তমান গুঞ্জন, ক্রিকেটার ও অভিনেত্রীর পথ এখন আলাদা। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন তাঁরা। অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় একে-অপরের মুখ দেখতে চান না। কিন্তু কেন? সে কারণ অবশ্য এখনও অজানা।

Sara-Shubman Relation: ইনস্টাগ্রামে একে-অন্য়কে আনফলো করছেন সারা-শুভমন
| Edited By: | Updated on: May 26, 2023 | 11:53 PM

আইপিএল-এর মাঝেই সম্পর্কে ইতি?
এখানেই তবে শেষ হল সারা আলি খান ও শুভমন গিলের বিশেষ বন্ধুত্ব? বর্তমান গুঞ্জন, ক্রিকেটার ও অভিনেত্রীর পথ এখন আলাদা। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন তাঁরা। অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় একে-অপরের মুখ দেখতে চান না। কিন্তু কেন? সে কারণ অবশ্য এখনও অজানা।

স্বরার ‘সতীন’!
গত ১৬ মার্চ সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। তাঁদের বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হয়েছিল বিস্তর কাটাছেঁড়া। এবার প্রকাশ্যে এল স্বরার সতীনের পরিচয়। তিনি আর কেউ নন, ফাহাদের কাছের বন্ধু আরিশ কামার। স্বরা-ফায়াদের জীবনের সঙ্গে এতটাই জড়িয়ে তিনি যে, তাঁকেই ‘বেস্ট সতীন’-এর তকমা দিয়েছেন স্বরা।

কঙ্গনার প্রতিবাদ
প্রতিবাদে মুখর কঙ্গনা রানাওয়াত। হাফপ্যান্ট পরে হিমাচলের এক শিবমন্দিরে গিয়েছিলেন এক তরুণী। টুইটারে তাঁকেই তুলোধনা করে কঙ্গনা লেখেন, “আমি ভ্যাটিকানে শর্টস, টি-শার্ট পরে গিয়েছিলাম। আমাকে ক্যাম্পাসে ঢুকতে দেওয়া হয়নি। হোটেলে গিয়ে চেঞ্জ করতে বলা হয়েছিল। রাতের পোশাক পরে এভাবে মন্দিরে আসে যায় না। আমি মনে করি এদের জন্য কঠোর নিয়ম থাকা উচিত।”

কিয়ারা-সিদ্ধার্থের সুখবর
‘শেরশাহ’-এর পর আবার কবে একসঙ্গে দেখা যাবে কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রকে? এতদিন ভক্তমনে এটাই ছিল প্রশ্ন। অবশেষে তাঁদের সেই আশাই হয়তো পূর্ণ হতে চলেছে। সূত্র বলছে, শশাঙ্ক খৈতানের আগামী ছবিতে আবার একসঙ্গে দেখা যাবে তাঁদের। প্রযোজক করণ জোহর। যদিও তাঁরা এখনও এই ব্যাপারে কিছু জানাননি।

রুদ্রমূর্তি কৈলাস খেরের
গর্জে উঠলেন কৈলাস খের। ‘খেলো ইন্ডিয়া ইউনিভার্সিটি গেম’-এ গিয়ে অপমানিত হতে হয়েছে তাঁকে–এমনটাই অভিযোগ এনে রীতিমতো মঞ্চে উঠে চিৎকার করতে শুরু করেন তিনি। আয়োজকদের বিরুদ্ধে উগরে দেন ক্ষোভ। চিৎকার করে বলতে থাকেন, “ভদ্রতা শেখো। এক ঘণ্টা আমাকে অপেক্ষা করানোর পর ভদ্রতা নামের কোনও বস্তুও নেই। কী এই খেলো ইন্ডিয়া? খেলো ইন্ডিয়া তো তখনই, যখন আমি থাকব। ঘরের লোক খুশি থাকলেই তো বাইরের লোক খুশি থাকবে।”

রুকমাকে অপমান
খানাকুলে মাচা-শো করতে গিয়েছিলেন অভিনেত্রী রুকমা রায়। সেখানে ভক্তদের সঙ্গে সেলফি নেওয়ায় তাঁকে চরম অপমান করলেন এক আয়োজক। এমনকী মঞ্চ থেকে তাঁকে নেমেও যেতে বলা হয়। রুকমাও আর এক মুহূর্ত দেরি করেননি। নেমে যান মঞ্চ থেকে।

ঋত্বিকের স্ত্রীর মৃণাল-পত্নীকে চিঠি প্রকাশ্যে
যেন একটুকরো ইতিহাস… যেন এক জীবন্ত দলিল… ছিঁড়ে যাওয়া এক চিঠি, অথচ ২০২৩-এ দাঁড়িয়ে সেই চিঠির মূল্য নির্ধারণ সাধারণের কর্ম নয়। চিঠিটি লিখেছেন ঋত্বিক ঘটকের স্ত্রী সুরমা ঘটক। পাঠিয়েছেন মৃণাল সেনের স্ত্রী গীতা সেনকে। আর সেই চিঠিই সাধারণের সামনে তুলে ধরেছেন মৃণাল পুত্র কুনাল সেন। রোমাঞ্চিত সাধারণ মানুষ, টাইম ট্র্যাভেল করে তাঁরা যেন পিছিয়ে গিয়েছেন বেশ কিছু সময় আগে।

বাদ জামাইষষ্ঠী
বৃহস্পতিবার জামাইষষ্ঠী পালন করলেন না তৃণমূল নেতা সৌম্য বক্সী ও তাঁর অভিনেত্রী স্ত্রী সুদীপ্তা চট্টোপাধ্যায়। কিন্তু কেন? জানা গিয়েছে সুদীপ্তার শুটিং চলায় তিনি ছুটি পাননি। তাই সেলিব্রেশন তুলে রেখেছেন রবিবারের জন্য। সে দিনই সুদীপ্তার বাড়িতে হাজির হবেন সৌম্য। সেখানেই জমিয়ে হবে খাওয়া-দাওয়া।

বিরক্তি পায়েলের
সিনেমা, সিরিজ ও সিরিয়ালের অভিনেতাদের বাছাই করার আগে যে শর্ত রাখা হয়, তা নিয়েই এবার প্রতিবাদ পায়েল দে’র। সমাজমাধ্যমে কাস্টিং ডিরেক্টরদের সুন্দর দেখতে শিশু অভিনেতা চাই, এহেন পোস্ট দেখতে পেয়েই প্রতিবাদ করলেন অভিনেত্রী। তাঁর কথায়, “সব শিশুই সুন্দর। তাই গুড-লুকিং চাইল্ড অ্যাক্টর চাওয়া বন্ধ করুন।”

Follow Us: