Bengal Actor Jeet: বাবা নাকি মা, কার মতো দেখতে হয়েছে খুদেকে?

Tollywood News: ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে দ্বিতীয় প্রেগন্যান্সির খবর জানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন জিৎ। অক্টোবর মাসে কোলে আসে তাঁর ছেলে। অবশেষে সেই খুদের মুখ দেখালেন অভিনেতা। শুক্রবার সামাজিক মাধ্যমে ছেলের ছবি ভাগ করে নিলেন ব্যুমেরাং অভিনেতা।

Bengal Actor Jeet: বাবা নাকি মা, কার মতো দেখতে হয়েছে খুদেকে?
| Edited By: | Updated on: Jun 14, 2024 | 10:16 PM

সুশান্তের মৃত্যুবার্ষিকী
এক অভিশপ্ত ১৪ জুন। চার বছর আগে এমনই এক দিনে চলে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। আত্মহত্যা নাকি খুন– তা নিয়ে জল্পনা আজও কাটেনি। কবি বলেছিলেন, ‘বিংশ শতাব্দীতে মানুষের শোকের আয়ু বড় জোর এক বছর।’ একবিংশে এসে সেই শোকের আয়ু কি আরও খানিক কমল? সুশান্তকে নিয়ে সামাজিক মাধ্যমে পোস্টের সংখ্যা যেন জানান দিল তেমনটাই।

সোনাক্ষীকে একহাত
বিয়ে করছেন সোনাক্ষী সিনহা। পাত্র অভিনেতা জাহির ইকবাল। তবে কিছু দিন আগেই সংবাদমাধ্যমকে সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা জানিয়েছেন, মেয়ের বিয়ের ব্যাপারে কিছুই জানেন না তিনি। মেয়ের বিয়ে, বাবার কাছেই খবর নেই! এ খবর চাউর হতেই সোনাক্ষীকে একহাত নিয়েছেন পরিচিত কমেডিয়ান সুনীল পাল।

‘বর্ডার ২’ আসছে কবে?
১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল ‘বর্ডার’। সানি দেওল, সুনীল শেট্টি, অক্ষয় খান্নার মতো একঝাঁক তারকা অভিনয় করেন তাতে। ছবি মুক্তির ২৭ বছর পর তৈরি হচ্ছে এর সিকুয়্যেল ‘বর্ডার ২’। সম্প্রতি জানা গিয়েছে, ছবির মুক্তির তারিখও। নির্মাতারা জানিয়েছেন, ২০২৬ সালের ১৪ জুন মুক্তি পাবে ‘বর্ডার টু’।

হৃত্বিকের কারণে কাজ হারাচ্ছেন সাবা
অভিনয়, গানের পাশাপাশি ভয়েস ওভার আর্টিস্ট হিসেবেও কাজ করেছেন অভিনেত্রী সাবা আজ়াদ। কিন্তু হৃত্বিক রোশনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকে আর সেই কাজ পাচ্ছেন না সাবা। জানিয়েছেন, এক পরিচালক তাঁকে পরোক্ষভাবে বলেছিলেন হয়তো তিনি আর ভয়েস ওভার আর্টিস্ট হিসেবে কাজই করবেন না। তাই তাঁর কাছে কাজের অফারই দেননি।

কবে আসছে ‘স্ত্রী ২’?
২০২৪ সালের সবচেয়ে প্রতিক্ষিত ছবি ‘স্ত্রী ২’। প্রথম ছবির মতো এই ছবিতেও আছেন শ্রদ্ধা কাপুর, রামকুমার রাও। জানেন কবে মুক্তি পাবে সিক্যুয়েলটি? ২০২৪ সালের ১৫ অগাস্ট, অর্থাৎ স্বাধীনতা দিবসে মুক্তি পাবে ছবি। সেই দিন আবার মুক্তি পাবে আল্লু অর্জুন অভিনীত ছবি ‘পুষ্পা’র সিকুয়্যেল ‘পুষ্পা ২’।

অবিশ্বাস্য পরিবর্তন!
বিদ্যা বালান মানেই প্লাস সাইজ ফিগার। তথাকথিত ৩৬-২৪-৩৬-এর তকমাকে ধুয়ে মুছে সাফ করে দিয়েছেন বহু আগেই। এ হেন বিদ্যাই হঠাৎ বদলে গেলেন! সম্প্রতি কার্তিক আরিয়ান অভিনীত ‘চান্দ্য চ্যাম্পিয়ন’ ছবির প্রিমিয়ারে হাজির ছিলেন বিদ্যা। পরেছিলেন কালো রঙের এক বডিকন পোশাক। আর সেখানেই বিদ্যার এই ‘ট্রান্সফরমেশন’ দেখে ঘুম ছুটেছে ভক্তদের।

প্রথম বার ছেলের মুখ দেখালেন জিৎ
২০২৩ সালের সেপ্টেম্বর মাসে দ্বিতীয় প্রেগন্যান্সির খবর জানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন জিৎ। অক্টোবর মাসে কোলে আসে তাঁর ছেলে। অবশেষে সেই খুদের মুখ দেখালেন অভিনেতা। শুক্রবার সামাজিক মাধ্যমে ছেলের ছবি ভাগ করে নিলেন ব্যুমেরাং অভিনেতা।

কেন সন্তান হল না দেবলীনা-তথাগতর?
সাড়ে ৭ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর চলার পথ আলাদা করেছেন তথাগত-দেবলীনা। এতগুলো বছর একসঙ্গে থেকেও সন্তানের জন্ম দেননি তাঁরা। এই নিয়ে মুখ খুলেছেন দেবলীনা। বলেছেন, “আমরা নিজেদের জন্য নয়, কিন্তু একে-অপরের ইচ্ছাপূরণ করতেই সন্তানের জন্ম দিতাম। আমার ইচ্ছেতে তথাগত রাজি হত। আর তথাগতর ইচ্ছাতে আমি রাজি হতাম। আমাদের কারওই সেই ইচ্ছা জাগেনি। এছাড়া, আমাদের চারপেয়ে সন্তানরাই সেই অভাবটা বুঝতে দেয়নি।”

‘বেঁটে’ বলে সুযোগ ফসকাল অভিনেত্রীর
উচ্চতার কারণে ফসকে গিয়েছে চরিত্র। হিরোর চেয়ে দৈহিক উচ্চতা কম বলে তাঁকে কাস্ট করা হয়নি। খানিকটা যন্ত্রণা থেকেই ভিডিয়ো তৈরি করে পোস্ট করেছেন অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য। বলেছেন, “আমার দৈহিক উচ্চতা ৫ ফিট ১ ইঞ্চি বলে সোজাসুজি বলা হয়েছে, নায়কের চেয়ে অনেকটাই খাটো দেখতে লাগছে। খারাপ লাগলেও বিষয়টা আমি মেনে নিয়েছি।”

Follow Us: